Home /News /sports /
Mohammad Shami: মহম্মদ শামির প্রেমে পড়লেন জনপ্রিয় পর্ন তারকা! একখানা পোস্ট ঘিরে জল্পনা

Mohammad Shami: মহম্মদ শামির প্রেমে পড়লেন জনপ্রিয় পর্ন তারকা! একখানা পোস্ট ঘিরে জল্পনা

Mohammad Shami: জনপ্রিয় পর্ন তারকার সঙ্গে নাম জড়াল মহম্মদ শামির। ব্যাপারটা কী!

  • Share this:

    #কলকাতা: ক্রিকেটের উন্মাদনা রয়েছে সারা বিশ্বে। ক্রিকেট কতটা আধিপত্য বিস্তার করেছে তার প্রমাণ আমরা বারবার দেখতে পাই। খেলার পাশাপাশি বহু মানুষ ক্রিকেটারদেরও খুব পছন্দ করেন। বিশেষ করে মেয়েদের মধ্যে পুরুষ ক্রিকেটারদের ফ্যান ফলোয়িং অনেক বেশি।

    বিরাট কোহলি থেকে ধোনি, কে এল রাহুল, সবারই বিস্তর ফ্য়ান ফলোয়ার রয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হল আরও একটি নাম। গুজরাট টাইটান্সের ফাস্ট বোলার মহাম্মদ শামি। আমেরিকান পর্ন তারকা যে শামির বড় ভক্ত, তা কে জানত!

    আরও পড়ুন- গাড়িতে বাজছে হৃতিক রোশনের‘না তুম জানো না হাম’ কার সঙ্গে লং ড্রাইভে সুন্দরী সারা

    ২৮ মার্চ ২০২২-এ, IPL-এর ১৫ তম মরশুমে গুজরাট টাইটানস এবং লখনউ সুপারজায়ান্টসের মধ্যে একটি ম্যাচ ছিল। সেই ম্যাচে গুজরাট টাইটানস দুর্দান্ত জয় পেয়েছে। এই ম্যাচের তারকা খেলোয়াড় ও ম্যান অব দ্য ম্যাচ হওয়া মহম্মদ শামির খেলার প্রশংসা হচ্ছে সর্বত্র। ৪ ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি।

    এদিকে আমেরিকান পর্ন তারকা কেন্দ্রা লাস্টও শামির বোলিংয়ের প্রশংসা করেছেন। আসলে কেন্দ্রা তাঁর টুইটার হ্যান্ডেলে শামির প্রশংসা করে একটি পোস্ট করেছেন।

    মার্কিন পর্ন তারকা কেন্দ্রা লাস্ট সেই পোস্ট করার পর অনেকে শামিকে নিয়ে ঠাট্টা করছেন। আসলে কেন্দ্রা তাঁর টুইটার হ্যান্ডেলে মহম্মদ শামিকে ট্যাগ করে একটি টুইট করেছেন। তিনি লিখেছেন, 'দুর্দান্ত বোলিং করেছে মহম্মদ শামি।'

    এই টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে অনেকেই মহম্মদ শামিকে নিয়ে ঠাট্টায় মেতেছেন। একজন লিখেছেন, 'ভাই ও মনে হয় আপনার প্রেমে পড়ে গিয়েছেন।' আরেকজন লিখেছেন, 'শামি ভাইয়ের ভাগ্যের চাকা ঘুরেছে।'

    আরও পড়ুন- আজ আরসিবি-র বিরুদ্ধে খেলতে নামছে কেকেআর, পয়েন্ট টেবলে কে কোথায় দাঁড়িয়ে

    গত চার বছর ধরে তাঁর স্ত্রী হাসিন জাহানের থেকে আলাদা রয়েছেন শামি। তবে দুজনের এখনও ডিভোর্স হয়নি। এদিকে কেন্দ্রা ৪৩ বছর বয়সী আমেরিকান পর্ন তারকা। তিনি খুবই জনপ্রিয়। ক্রিকেট ও বলিউডের প্রতি তাঁর বিশেষ টান রয়েছে। তিনি সালমান খান, শাহরুখ সহ অনেক চলচ্চিত্র তারকাদের জন্য সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। এবার সেই তালিকায় যোগ হল মহম্মদ শামির নামও।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Mohammad Shami

    পরবর্তী খবর