Home /News /south-bengal /
পুলিশের বাড়িতেই চোরের হানা! অভিযুক্ত যুবককে ধরে গণপ্রহার এলাকাবাসীদের

পুলিশের বাড়িতেই চোরের হানা! অভিযুক্ত যুবককে ধরে গণপ্রহার এলাকাবাসীদের

শেষে প্রহৃত যুবককে জনতার হাত থেকে কোনওরকমে উদ্ধার করে থানায় নিয়ে যায় সুতাহাটা থানার পুলিশ

শেষে প্রহৃত যুবককে জনতার হাত থেকে কোনওরকমে উদ্ধার করে থানায় নিয়ে যায় সুতাহাটা থানার পুলিশ

Haldia Lynching: খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের গাড়ি ঘেরাও করে রাতভর বিক্ষোভ দেখান স্থানীয়রা।

  • Share this:

    হলদিয়া : খোদ পুলিশকর্মীর বাড়িতেই চোরের হানা! চুরি করতে আসা এক চোরকে পাকড়াও করে গণপ্রহার উত্তেজিত জনতার । চোর সন্দেহে এক যুবককে পাকড়াও করে ব্যাপক মারধর করে ক্ষিপ্ত জনতা । ঘটনা ঘিরে উত্তেজনা হলদিয়ার সুতাহাটা থানার পঞ্চাননতলা এলাকায় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের গাড়ি ঘেরাও করে রাতভর বিক্ষোভ দেখান স্থানীয়রা।

    শেষে প্রহৃত যুবককে জনতার হাত থেকে কোনওরকমে উদ্ধার করে থানায় নিয়ে যায় সুতাহাটা থানার পুলিশ ৷ স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, চোর ডাকাত দুষ্কৃতীদের মুক্তাঞ্চল হয়ে উঠেছে হলদিয়ার সুতাহাটা থানার এই পঞ্চাননতলা এলাকা । তাঁদের অভিযোগ, এক-দুদিন নয়, নিয়মিত ভাবেই চুরি ছিনতাইয়ের ঘটনা ঘটে চলেছে এই এলাকায় । পুলিশি নিষ্ক্রিয়তা দিন দিন বাড়ছে বলেই তাঁদের অভিযোগ।

    অভিযোগ, বুধবার গভীর রাতে এই এলাকার স্থানীয় বাসিন্দা এক পুলিশকর্মীর বাড়িতে চুরির উদ্দেশ দুষ্কৃতীরা হানা দেয় । স্থানীয় মানুষজন বুঝতে পেরে তাদের তাড়া করলে পড়িমরি করে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে । দুজন দুষ্কৃতী পালিয়ে গেলেও একজনকে শেষমেশ ধরে ফেলে উত্তেজিত জনতা। ব্যাপক মারধর চলে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে তাদের গাড়ি ঘিরেও বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা।

    আরও পড়ুন : গ্যালারির প্রায় ভগ্ন দশা, ঠিক নেই ড্রেসিং রুম, বেহাল অবস্থায় পড়ে রয়েছে শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম

    আরও পড়ুন :  শিকারি যখন নিজেই বন্দি! রোজ রাতে ছাগল খেতে এসে খাঁচায় পড়ল চিতাবাঘ

    গণপ্রহারে হাত থেকে প্রহৃত অভিযুক্ত যুবককে কোনওরকমে উদ্ধার করে সুতাহাটা থানায় নিয়ে যায় পুলিশ । রাত পেরিয়ে সকাল হলেও এখনও থমথমে পরিবেশ ওই এলাকায় । স্থানীয়দের বক্তব্য, খোদ পুলিশ কর্মীর বাড়িতেই চোর দুষ্কৃতীরা হানা দিচ্ছে । তা হলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে সেটা ভেবে দেখুক প্রশাসন ৷

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Haldia

    পরবর্তী খবর