Home /News /south-bengal /
Latest Bangla News|| শ্রীনগর-লেহ হাইওয়েতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনা! ২ বাঙালি পর্যটকের মর্মান্তিক মৃত্যু! আহত বহু...

Latest Bangla News|| শ্রীনগর-লেহ হাইওয়েতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনা! ২ বাঙালি পর্যটকের মর্মান্তিক মৃত্যু! আহত বহু...

শ্রীনগর-লেহ হাইওয়েতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনা।

শ্রীনগর-লেহ হাইওয়েতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনা।

Kashmir Accident, 2 West Bengal tourist killed at Kashmir Accident: কাশ্মীরে পথ-দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাঙালি পর্যটকের। আহত হয়েছেন ২৪ জন। মৃত দু'জন পূর্ব বর্ধমানের বাসিন্দা। আহতরা সকলেই বাঁকুড়া ও পূর্ব বর্ধমানের।

  • Share this:

#বর্ধমান: কাশ্মীরে পথ-দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাঙালি পর্যটকের। আহত হয়েছেন ২৪ জন। মৃত দু'জন পূর্ব বর্ধমানের বাসিন্দা। আহতরা সকলেই বাঁকুড়া ও পূর্ব বর্ধমানের। আজ মৃত দুই পর্যটকের দেহ বিমানে রাজ্যে আনা হবে।

দুর্ঘটনার কবলে পূর্ব বর্ধমান ও বাঁকুড়ার পর্যটক দল। জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পূর্ব বর্ধমানের ২ পর্যটকের। আহত হয়েছেন ২৪ জন। মৃতরা হলেন পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের তোড়কোণা গ্রামের মালতি কুণ্ডু (৫৭) ও গলসি থানার ইরকোনা গ্রামের স্মৃতিকা হাজরা (৫৫)। শুক্রবার বিমানে মৃতদেহ আনার প্রক্রিয়া শুরু হয়েছে। শনিবার মৃতদেহ বাড়িতে আসতে পারে বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। ঘটনায় শোকের পরিবেশ খন্ডঘোষের তোড়কোণা ও গলসির ইরকোনা গ্রামে।

আরও পড়ুন: এক্কেবারে ফিল্মি কায়দায় বাইক নিয়ে ধাওয়া করে অপহৃত ১১ মাসের শিশুকে উদ্ধার করল পুলিশ

স্থানীয় ও মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, ১৩ মার্চ বর্ধমান থেকে পর্যটকদের নিয়ে একটি বাস উত্তর ভারত ভ্রমণে রওনা হয়। ৬০ জনেরও বেশি পর্যটক রয়েছেন এই দলে। খণ্ডঘোষ, গলসি-সহ বিভিন্ন এলাকা থেকে পর্যটকরা ওই বাসে ভ্রমণে গিয়েছেন। বিহার, উত্তর প্রদেশ, হরিয়ানার বিভিন্ন পর্যটন কেন্দ্রে ঘুরে গত মঙ্গলবার পর্যটক দলটি শ্রীনগরে পৌঁছয়। পরদিন শ্রীনগরে 'সাইট সিন'-এ বেরোন তাঁরা।

আরও পড়ুন: দুর্ঘটনায় হারালেন ছেলেকে, শোকে পাথর হয়েও অনন্য নজির গড়লেন মা

বৃহস্পতিবারও সাইট সিন-এ বেরিয়েছিলেন। স্থানীয় দুটি বড় গাড়িতে (ট্রাভেলার) ছিলেন পর্যটকরা। সোনমার্গ থেকে ফেরার পথে শ্রীনগর-লেহ হাইওয়েতে গন্দারবাল জেলার কুরয়ান এলাকায় পর্যটকদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে  উল্টে যায়। গাড়ির সকল যাত্রীই আহত হয়। স্থানীয় বাসিন্দা, পুলিশ, আর্মি সকলে মিলে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই দুই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের মধ্যে কয়েক জনের অবস্থা স্থিতিশীল।

পরিবারের সদস্যরা বলছেন, আনন্দ করতে গিয়েছিলেন সকলে। কিন্তু তার পরিণতি যে এমন হবে, তা ভাবতে পারিনি। বিশেষ করে ভ্রমণ শেষের দিকে চলে এসেছিল। আর কয়েক দিনের মধ্যেই তাঁদের ফিরে আসার কথা ছিল। এমন দুর্ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published:

Tags: East Bardhaman

পরবর্তী খবর