Home /News /south-bengal /

I love Berhampore: পর্যটকদের জন্য এবার বহরমপুরে উদ্বোধন করা হল আই লাভ বহরমপুর

I love Berhampore: পর্যটকদের জন্য এবার বহরমপুরে উদ্বোধন করা হল আই লাভ বহরমপুর

I love Berhampore logo opend for tourists

I love Berhampore logo opend for tourists

মুর্শিদাবাদের (Murshidabad) প্রাণ কেন্দ্র এই বহরমপুর (Berhampore) শহর। তবে এবার এই শহরের মুকুটে জুড়ে গেল আরও একটি পালক। আই লাভ বহরমপুর (I love Berhampore)।

  • Share this:

#বহরমপুর: পর্যটকদের জন্য এবার বহরমপুরে (Berhampore) উদ্বোধন করা হল আই লাভ বহরমপুর (I love Berhampore) । উঁচু উঁচু ব্লিডিং, ঝাঁ চকচকে শমিং কমপ্লেক্স থেকে শুরু করে মাল্টিপ্লেক্স, বিনোদনের পার্ক, কি নেই এই শহরে। মুর্শিদাবাদের (Murshidabad) প্রাণ কেন্দ্র এই বহরমপুর (Berhampore) শহর। তবে এবার এই শহরের মুকুটে জুড়ে গেল আরও একটি পালক। আই লাভ বহরমপুর (I love Berhampore)।

বড় বড় শহর গুলোতে পর্যটকদের টানতে যে রকম ভাবে সাজানো হয় ঠিক সেই রকম বহরমপুর ব্যারাক স্কোয়ার ও তৈরি হল নিজস্ব ফলকে। এমননি তেই ব্যারাক স্কোয়ারকে সৌন্দর্য্যায়ন করা হয়েছে। সেখানে প্রতি দিন ই সন্ধ্যায় প্রচুর মানুষ ঘুরতে আসে। তবে এবার ব্যারাক স্কোয়ারকে আরও ঐতিহ্যমণ্ডিত এবং আকর্ষণীয় করার জন্য তৈরি হল সেলফি জোন। করোনা বিধিকে মান্যতা দিয়ে আই লাভ বহরমপুরের  (I love Berhampore) সেলফি জোনের শুভ উদ্বোধন করা হয় রবিবার। রাজ্যের বিভিন্ন জায়গায় ইতি মধ্যেই পর্যটন কেন্দ্র গুলিতে গড়ে উঠেছে নিজের শহরের নাম দিয়ে সেলফি জোন।

আরও পড়ুন - Mohammad Hafeez Retirement: মহম্মদ হাফিজ অবসরের পরেই পিসিবি-র বিরুদ্ধে ফাটালেন বোমা

এবার পর্যটক টানতে বহরমপুর শহরে উদ্বোধন করা হল আই লাভ বহরমপুর। রবিবার সন্ধ্যায় বছরের দ্বিতীয় দিনে মুর্শিদাবাদ জেলার সদর বহরমপুরের ব্যারাক স্কোয়ার ময়দানে রবিবারের দিন বহরমপুর পৌরসভার উদ্যোগে আই লাভ বহরমপুর ও একটি সেলফি জোনের উদ্বোধন করা হলো।এদিন বহরমপুর পৌরসভার মুখ্য উপদেষ্টা নাড়ুগোপাল মুখোপাধ্যায়ের হাত ধরে বহরমপুরের ব্যারাক স্কোয়ার ময়দানে ডিএম বাংলোর উল্টোদিকে আই লাভ বহরমপুরে (I love Berhampore)   উদ্বোধন করা হয় সেলফি জোনের উদ্বোধন করা হয়।

আরও পড়ুন - IND vs SA: দ্বিতীয় টেস্টে ভারতের প্রথম ইনিংস খতম, রাহুল -অশ্বিনের দৌলতে স্কোর ২০২

পাশাপাশি বহরমপুর শহরের যে সমস্ত হকার, যেমন বাদাম বিক্রেতা, চা বিক্রেতা, এবং চানাচুর বিক্রেতা প্রতিদিন রাত্রে বহরমপুরের ব্যারাক স্কোয়ার ময়দান পরিষ্কার-পরিচ্ছন্ন রাখে তাদের বহরমপুর পৌরসভার পক্ষ থেকে ফুলের তোড়া, মিষ্টি এবং শাল দিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করা হলো। রবিবারের এই সেলফি জোন ও আই লাভ বহরমপুরের উদ্বোধনী অনুষ্ঠান সাফল্যমন্ডিত করে তুলবার জন্য বহরমপুর পৌরসভার মুখ্য উপদেষ্টা নাড়ুগোপাল মুখোপাধ্যায়ের পাশাপাশি উপস্থিত হয়েছিলেন বহরমপুর পৌরসভার পৌর প্রশাসক স্বরূপ সাহা, বিশিষ্ট সমাজসেবী অশোক দাস, মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য অশেষ ঘোষ সহ এলাকার বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ।রবিবার সন্ধ্যা পর থেকে এই সেলফি জোনে ভিড় জমাতে থাকেন পর্যটকরা৷

 Pranab Kumar Banerjee

Published by:Debalina Datta
First published:

Tags: Berhampore, Murshidabad

পরবর্তী খবর