Home /News /south-bengal /
Digha: দিঘায় ফের প্রাণ কেড়ে নিল কাঁকড়া? পর্যটকের মৃত্যু ঘিরে তুমুল আতঙ্ক

Digha: দিঘায় ফের প্রাণ কেড়ে নিল কাঁকড়া? পর্যটকের মৃত্যু ঘিরে তুমুল আতঙ্ক

কাঁকড়ায় মৃ্ত্যু?

কাঁকড়ায় মৃ্ত্যু?

Digha: রবিবার তাজপুরে গিয়েছিলেন তাঁরা। দুপুরে স্থানীয় হোটেলে খাওয়াদাওয়া করে সমুদ্রস্নানে নামেন সেখানে।

  • Share this:

#দিঘা: এক পর্যটকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল দিঘায়। মৃতের নাম সুদীপ মুখোপাধ্যায় (৬১)। উত্তর চব্বিশ পরগণার সোদপুর থানার পানিহাটি শুকচার ১৩৯ নরসিংহ দত্ত ঘাট রোডের বাসিন্দা তিনি। শনিবার সপরিবারে বেড়াতে আসেন দিঘায়।

রবিবার তাজপুরে গিয়েছিলেন তাঁরা। দুপুরে স্থানীয় হোটেলে খাওয়াদাওয়া করে সমুদ্রস্নানে নামেন সেখানে। অসুস্থতা বোধ করলে তাঁকে নিয়ে আসা হয় দিঘা হাসপাতালে। সেখানে তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তাজপুরের হোটেলে দুপুরে সুদীপবাবু কাঁকড়া খেয়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তাঁর পরিবারের লোকজন।

আরও পড়ুন: সেমিস্টার পরীক্ষা অনলাইনে নাকি অফলাইনে? গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত রবীন্দ্রভারতীর

তবে কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ। পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন, তাজপুরে খাবারের সময় সামুদ্রিক কাঁকড়া খেয়েছিলেন সুদীপবাবু। তাই প্রাথমিক অনুমান করা হয়, কাঁকড়া থেকে অ্যালার্জি হয়ে মৃত্যু ঘটে থাকতে পারে তাঁর।

আরও পড়ুন: দাদাকে সুপারি কিলার দিয়ে খুন ভাইয়ের, কোর্ট চত্বরে ঘটে গেল নাটকীয় ঘটনা! সকলে অবাক

মোহনা কোস্টাল থানার পুলিশ একটি অস্বাভাবিক মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। সোমবার সকালে মৃতদেহ উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

Published by:Suman Biswas
First published:

Tags: Crab, Digha

পরবর্তী খবর