হোম /খবর /দক্ষিণ ২৪ পরগনা /
মেলা থেকে কেনা আলমারির মধ্যে এটা কী! দেখেই চোখ কপালে ক্রেতার, ভিড় জমল বাড়িতে

South 24 Parganas News : মেলা থেকে কেনা আলমারির মধ্যে এটা কী! দেখেই চোখ কপালে ক্রেতার, ভিড় জমল বাড়িতে

আলমারির মধ্য়ে কী পেলেন ক্রেতা

আলমারির মধ্য়ে কী পেলেন ক্রেতা

আলমারি কেনার পর তিনি অনলাইনে আলমারির মূল্য প্রদান করেন। এরপর আলমারিটি স্থানীয় ভ্যানচালক পিন্টু শাসমলের ভ্যানে চাপিয়ে বাড়িতে নিয়ে আসেন।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

পাথরপ্রতিমা: মেলায় কেনা আলমারির মধ্যে থাকা ৫ লক্ষ টাকা ফেরাল ক্রেতা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পাথরপ্রতিমায়। টাকা ফেরত পেয়ে সকলকে ধন্যবাদ জানিয়েছেন আলমারি বিক্রেতা ছালাউদ্দিন মোল্লা। নামখানার কাঁকড়াবুড়ির মেলা থেকে একটি আলমারি কিনেছিলেন পশ্চিম সুরেন্দ্রনগরের দেবব্রত মাইতি। আলমারি কেনার পর তিনি অনলাইনে আলমারির মূল্য প্রদান করেন। এরপর আলমারিটি স্থানীয় ভ্যানচালক পিন্টু শাসমলের ভ্যানে চাপিয়ে বাড়িতে নিয়ে আসেন।

এদিকে ওই আলমারির মধ্যে মেলায় বিক্রি হওয়া অন্যান্য জিনিপত্রের টাকা রাখছিলেন বিক্রেতা। আলমারি নিয়ে চলে যাওয়ার পর হঠাৎই সেই কথা মনে পরে ছালাদ্দিনের। কান্নায় ভেঙে পড়েন তিনি। এরপর কাঁকড়াবুড়ি মেলা কমিটির লোকজনরা সেকথা জানতে পেরে দেবব্রতর খোঁজে বের হয় সকলে।

আরও পড়ুনঃ দুয়ারে সরকার নিয়ে বিরাট টার্গেট, পঞ্চায়েত ভোটের আগে গাইডলাইন প্রকাশ নবান্নের

আরও পড়ুনঃ এলাহি দোতলা বাড়ি, ভাড়া মাত্র ২০ টাকা! ভূ-ভারতে এমন পাবেন না, বাংলায় কোথায় আছে?

দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর প্রথমে সন্ধান মেলে ভ্যানচালকের। পরে সন্ধান মেলে দেবব্রতর। তবে দেবব্রত জানতেন না তাঁর আলমারির লকারে এত টাকা রয়েছে। এদিকে সবাই তাঁর বাড়িতে উপস্থিত হলে সকলের সামনে লকার খুলে তিনিও হতবাক হয়ে যান।

লকারের মধ্যে থাকা টাকা তৎক্ষণাৎ ফেরত দেন তিনি। সকলের এই সহযোগিতায় খুবই খুশি ছালাউদ্দিন। গ্রামবাসীদের এই ব্যবহার তিনি সারাজীবন মনে রাখবেন বলে জানিয়েছেন তিনি।

নবাব মল্লিক

Published by:Uddalak B
First published:

Tags: Viral News