Home /News /off-beat /
Viral News: ভালবাসার জ্বলন্ত নিদর্শন, বৈবাহিক জীবন শুরু করতে চলেছেন ক্যানসারে আক্রান্ত প্রণয়ী-যুগল

Viral News: ভালবাসার জ্বলন্ত নিদর্শন, বৈবাহিক জীবন শুরু করতে চলেছেন ক্যানসারে আক্রান্ত প্রণয়ী-যুগল

Viral News of Wedding: এই প্রেমিক-প্রেমিকা দু'জনেই মারণ ক্যানসার রোগে আক্রান্ত। কিন্তু তাতে কী আসে-যায়। সব কিছু জানার পরও জীবনযুদ্ধে হার মানতে নারাজ এই প্রেমিক-প্রেমিকা।

  • Share this:

কথায় বলে, নিখাদ প্রেমের সম্পর্কের পরিণতি পায় বিয়েতে। সৃষ্টির আদিকাল থেকে প্রেমকে সঙ্গী করে বৈবাহিক জীবনে আবদ্ধ হয়েছেন হাজার হাজার প্রেমিক-প্রেমিকা। কিন্তু তা বলে এও সম্ভব (Viral News)?

আসলে এই প্রেমিক-প্রেমিকা দু'জনেই মারণ ক্যানসার রোগে আক্রান্ত। কিন্তু তাতে কী আসে-যায়। সব কিছু জানার পরও জীবনযুদ্ধে হার মানতে নারাজ এই প্রেমিক-প্রেমিকা। শেষ পর্যন্ত তাঁরা দু'জনেই সিদ্ধান্ত নিয়েছেন বিয়ে করে নতুন জীবন শুরু করবেন। এঁদেরই ভালবাসার কাহিনীতে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। শুধু বৈবাহিক জীবন শুরুই নয়, জীবন থেকে মৃত্যু পর্যন্ত নিজেদের সুখ-দুঃখ, ভাল-মন্দ সবই দু'জনে ভাগ করে নিতে চান। ঘটনায় ইতিমধ্যেই আলোড়িত নেটিজেনরা।

আরও পড়ুন-রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বেড়েছে বিক্রি, আমেরিকা-ইউরোপে চাহিদার শীর্ষে কেন এই ওষুধ?

জানা গিয়েছে, বছর ২৪-এর স্লেঙ্কের (Clay Slenk) প্রেমিকা মারিয়া নিয়েলসনের (Mariah Nelesen) বয়স ২৩ বছর ৷ দীর্ঘ দিন ধরেই দু'জনের মধ্যে নিখাদ প্রেমের সম্পর্ক ৷ দু' বছর আগে অর্থাৎ ২০২০ সালে প্রেমিক-প্রেমিকা সিদ্ধান্ত নেন বিয়ে করার ৷ কিন্তু সিদ্ধান্ত নিলেই তো হবে না ৷ তার বাস্তবায়ণও প্রয়োজন ৷ এরই মধ্যে আবার গোটা পৃথিবীর বুকে আছড়ে পড়ে ভয়াল করোনা ৷ অগত্যা করোনা আবহে মহামারীর প্রাক্কালে নিজেদের বিয়ের সিদ্ধান্ত বাতিল করেন স্লাঙ্ক এবং মারিয়া৷

এর পর তাঁরা সিদ্ধান্ত নেন করোনা মিটলেই তাঁরা বিয়ে করে বৈবাহিক জীবন শুরু করবেন ৷ এ পর্যন্ত সবই ঠিক ছিল৷ ফলে, সাম্প্রতিক করোনা আবহ কিছুটা স্তিমিত হওয়ার পর চলতি বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারি মাসে স্লাঙ্ক ও মারিয়া পাকাপাকি সিদ্ধান্ত নেন যে, এবছর এপ্রিল মাসেই তাঁরা বিয়ে করবেন ৷ সেই মতো গত জানুয়ারি মাসেই নিজেদের বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেন তাঁরা৷ সেই মতো বিয়ের প্রস্তুতিও চলছিল জোর কদমে ৷ কিন্তু এরই মধ্যে এক দুঃসংবাদ তাঁদের সব আনন্দকে এক নিমেষে মাটি করে দেয়। চিকিৎসক মারফত তাঁরা জানতে পারেন যে দু'জনেই মারণ ক্যানসার ব্যাধিতে আক্রান্ত।

আরও পড়ুন-হানিমুনে নিজের মা-কে সঙ্গে নিয়ে যেতে চাইলেন স্বামী! যা জানার পর রেগে আগুন স্ত্রী কী করলেন?

চিকিৎসক মারফত স্লাঙ্ক জানতে পেন তিনি ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়েছেন। অন্য দিকে, তাঁর প্রেমিকা মারিয়া আক্রান্ত হয়েছেন ওভারিয়ান ক্যানসারে। এই ঘটনা শোনার পর সাময়িক ভাবে ভেঙে পড়েন তাঁরা। কিন্তু জীবনযুদ্ধে হাড় মানতে নারাজ যুগল। ফলে পরিকল্পনা মতো বিয়ে করে নিজেদের বৈবাহিক জীবন শুরু করার সিদ্ধান্তে তাঁরা অটল।

চিকিৎসকরা জানিয়েছেন, মারিয়ার ক্যানসার রয়েছে নিয়ন্ত্রণের পর্যায়ে। কিন্তু বিপদের আশঙ্কা রয়েছে স্লাঙ্কের শরীরে। আগামী ৯ এপ্রিল তাই বিয়ে করার সিদ্ধান্ত নিলেও শেষ পর্যন্ত চিকিৎসার কারণে দু' মাস পিছিয়ে আগামী জুন মাসে বৈবাহিক জীবনে আবদ্ধ হবেন স্লাঙ্ক ও মারিয়া।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Wedding

পরবর্তী খবর