Home /News /off-beat /
Viral News: হানিমুনে নিজের মা-কে সঙ্গে নিয়ে যেতে চাইলেন স্বামী! যা জানার পর রেগে আগুন স্ত্রী কী করলেন?

Viral News: হানিমুনে নিজের মা-কে সঙ্গে নিয়ে যেতে চাইলেন স্বামী! যা জানার পর রেগে আগুন স্ত্রী কী করলেন?

বারে বারে হানিমুনের প্ল্যান বদল! প্রতিকার চেয়ে সোশ্যাল মিডিয়ার শরণাপন্ন হলেন স্ত্রী

বারে বারে হানিমুনের প্ল্যান বদল! প্রতিকার চেয়ে সোশ্যাল মিডিয়ার শরণাপন্ন হলেন স্ত্রী

অবশ্য প্রথমে স্ত্রীরও এতে কোনও আপত্তি ছিল না, তবে শেষ পর্যন্ত জানা যায় পরিবার নয়, কেবলমাত্র মাকে নিয়ে হানিমুনে যেতে ইচ্ছুক ওই ব্যক্তি (Viral News)।

  • Share this:

    বিয়ের পর স্বামী এবং স্ত্রীর জন্য তাঁদের জীবনের সবচেয়ে আবেগঘন মুহূর্ত মধুচন্দ্রিমা যাপন। এ সময় নবদম্পতি নতুন বিয়ের গাঁটছড়া বেঁধে একে অপরকে গভীরভাবে বোঝার চেষ্টা করেন। একে অপরের সঙ্গে তাঁরা সময় কাটান। তাই সাধারণত দম্পতিরা পরিবার ছেড়ে একসঙ্গে হানিমুনে যান। কিন্তু সম্প্রতি হানিমুনকে কেন্দ্র করে একটি খবরের জেরে সোশ্যাল মিডিয়া বেশ সরগরম হয়ে উঠেছে। এক ব্যক্তি বিয়ের পর তাঁর পরিবার এবং তাঁর স্ত্রীকে নিয়ে হানিমুনে যাওয়ার প্ল্যান করেছেন। অবশ্য প্রথমে স্ত্রীরও এতে কোনও আপত্তি ছিল না, তবে শেষ পর্যন্ত জানা যায় পরিবার নয়, কেবলমাত্র মাকে নিয়ে হানিমুনে যেতে ইচ্ছুক ওই ব্যক্তি (Viral News)।

    আরও পড়ুন-Viral News: হুবহু মানুষের মতো দেখতে মাছ! ভয়ে সমুদ্র ছাড়ছেন অন্ধ্রের মৎসজীবীরা

    দ্য সান ওয়েবসাইট অনুসারে, সম্প্রতি এক মহিলা সোশ্যাল মিডিয়া সাইট রেডিটে তাঁর এই গল্প শেয়ার করেছেন। মহিলাটি একটি গ্রুপে জানান যে কীভাবে তাঁর বাগদত্ত তাঁকে কোনওরকম পরিকল্পনায় অন্তর্ভুক্ত না করেই বিয়ের আগে হানিমুনের সমস্ত পরিকল্পনা করে ফেলেন।

    মাকে হানিমুনে নিয়ে যেতে প্রস্তুত স্বামী

    দু'জনেই বিয়ের আগে থেকে পরিকল্পনা করে রেখেছিলেন যে তাঁরা তাঁদের পরিবারকে নিয়ে হানিমুনে যাবেন। অর্থাৎ ছেলেটির বাবা-মা এবং মেয়ের মাও একসঙ্গে হানিমুনে যাবেন, যাতে তাঁরা একে অপরকে আরও ভালোভাবে চেনার সুযোগ পান। স্ত্রী বলেছিলেন যে তিনিও এই পরিকল্পনা পছন্দ করেছেন, তাই তিনি প্রথমে এতে রাজি হয়েছিলেন। কিন্তু ওই ব্যক্তি পরে আবার প্ল্যান বাতিল করে বলেন, যে শুধু দু'জনেই তাঁরা হানিমুনে যাবেন। কিন্তু একদিন যখন ওই মহিলা তাঁর ভাবী শাশুড়ি এবং স্বামীর সঙ্গে কাপড় কিনছিলেন, তখন লোকটিকে বলতে শোনেন যে তিনি তাঁর মাকে হানিমুনে নিয়ে যাবেন।

    আরও পড়ুন-Viral News: দুধের প্যাকেট নিয়ে তুমুল বিতর্ক সোশ্যাল মিডিয়ায়, কী এমন লেখা আছে তাতে?

    পরে এ বিষয়ে তাঁর বাগদত্তর সঙ্গে কথা বললে তিনি জানান, আপাতত শুধু তাঁর পরিবারের সদস্যরা যাবেন। ওই মহিলা এতে অসন্তুষ্ট হন, কেন না তাঁর বাগদত্ত বার বার নিজেই সমস্ত বিষয়ে সিদ্ধান্ত নিচ্ছিলেন। মহিলা এই ব্যবহারে বিরক্তি প্রকাশ করলে ওই ব্যক্তি বলেন, তিনি অযথা বিষয়টিকে বিতর্কের পর্যায়ে নিয়ে যাচ্ছেন।

    সোশ্যাল মিডিয়ায় মানুষ কিন্তু ওই মহিলাকেই সমর্থন করেছেন। তাঁরা বলছেন, উভয়ের পরিবারকে সঙ্গে নেওয়ার প্ল্যানই ভাল ছিল। অযথা বার বার প্ল্যান বদলে ওই ব্যক্তি আসলে নিজের হবু স্ত্রীকেই অসম্মান করছেন। এক ব্যক্তি এমনও বলেছেন যে, যদি কোনও ব্যক্তি হবু জীবনসঙ্গিনীর সম্মতি ছাড়াই বার বার সিদ্ধান্ত নেন তাহলে ওই মহিলার তাঁকে বিয়ে করার বিষয়ে ভাল করে চিন্তা-ভাবনা করা উচিত!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর