Home /News /north-bengal /
West Bengal News: ডিমাপুর থেকে শিলিগুড়ি এলেন ৩ জন, সঙ্গে একটা ব্যাগ! যা মিলল তাতে, তুমুল শোরগোল

West Bengal News: ডিমাপুর থেকে শিলিগুড়ি এলেন ৩ জন, সঙ্গে একটা ব্যাগ! যা মিলল তাতে, তুমুল শোরগোল

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: উদ্ধার প্রায় সোয়া ২ কেজি ব্রাউন সুগার। এনজেপি থানায় মামলা শুরু। ধৃতদের আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয়েছে।

  • Share this:

    #শিলিগুড়ি: ১০ কোটি টাকার ব্রাউন সুগার সহ গ্রেপ্তার ৩! ধৃতদের মধ্যে এক মহিলাও রয়েছে। ডিমাপুর, নাগাল্যাণ্ড থেকে শিলিগুড়ি আসছিল তাঁরা। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় এসটিএফ। অসম থেকে রেলপথে এনজেপি আসছিল দুই পাচারকারী। এসটিএফ-এর অভিযানে গ্রেফতার ক্রেতাও। উদ্ধার প্রায় সোয়া ২ কেজি ব্রাউন সুগার। এনজেপি থানায় মামলা শুরু। ধৃতদের আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয়েছে।

    এর আগেও বারবার শিলিগুড়ি থেকে ব্রাউন সুগার উদ্ধারের ঘটনা ঘটেছে। দিন কয়েক আগেই শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এস‌ওজি টিম ও বাগডোগরা পুলিশ যৌথ অভিযানে বাগডোগরা বিহার মোড়ে ৫০০ গ্রাম ব্রাউন সুগার সহ ২ ব‍্যক্তিকে গ্রেফতার করে। শিলিগুড়িতে মাদক ব্যবসার এই ঘটনা নতুন নয়। ডিসেম্বরের গোড়ায় গোপন সূত্রে খবর পেয়ে শিলিগুড়িতে অভিযান চালিয়ে ২ কোটি টাকারও বেশি মূল্যের ব্রাউন সুগার বাজেয়াপ্ত করেছিল পুলিশ। মাদক পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে এক ট্রাকচালককেও গ্রেফতার করা হয়েছিল।

    আরও পড়ুন: দরজায় কড়া নাড়ছে 'বিপদ', বড় সিদ্ধান্ত নিলেন অনুব্রত মণ্ডল!

    আরও পড়ুন: লন্ডনের টিউব রেলে বাংলার জয়জয়কার, ট্যুইট উচ্ছ্বসিত মমতার

    পুলিশ সূত্রে খবর, মাদক পাচারের খবর পেয়ে শিলিগুড়ির ঝংকার মোড়ে অভিযান চালিয়েছিল পুলিশ। অশোক কুমার গৌর নামে এক ট্রাকচালককে গ্রেফতার করা হয়েছিল। সে উত্তরপ্রদেশের বাসিন্দা। তার কাছ থেকে এক কেজি ১০০ গ্রাম ব্রাউন সুপার বাজেয়াপ্ত করা হয়েছিল। তার দিন কয়েক আগে পূর্ব বর্ধমানে মাদক তৈরির কারখানার হদিশ পাওয়া যায়। বর্ধমান শহর থেকে উদ্ধার করা হয় প্রায় ৬৫ কোটি টাকার হেরোইন। সেই ঘটনাতেও ৬ জনকে গ্রেফতার করেছিল বেঙ্গল এসটিএফ। ধৃতদের মধ্যে ২ জন ওড়িশা ও ২ জন মণিপুরের বাসিন্দা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Brown sugar, West Bengal news

    পরবর্তী খবর