• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Viral Drunk Groom: কী কাণ্ড! মদ খেয়ে দাঁড়াতে পারছে না বর, শেষ মুহূর্তে বিয়ে বাতিল কনের

Viral Drunk Groom: কী কাণ্ড! মদ খেয়ে দাঁড়াতে পারছে না বর, শেষ মুহূর্তে বিয়ে বাতিল কনের

Viral Drunk Groom

Viral Drunk Groom

সুথালিয়া টাউনের বিয়ে বাড়িতে সেই দৃশ্য দেখে একেবারে চোখ কপালে আত্মীয়দের (Viral Drunk Groom)।

  • Share this:

    #ভোপাল: বিয়ের স্টেজ একেবারে তৈরি। সমস্ত অতিথিরা হাজির বিয়ের আসরে। বিয়ের নিয়ম-রীতি শুরু হওয়ার প্রস্তুতি চলছে। এমন সময় বিয়ে করবেন না জানিয়ে দিলেন কনে। কিন্তু কেন? শেষ মুহূর্তে এভাবে বিয়ে ভাঙলেন কেন যুবতী? এর পিছনে রয়েছে একটি গল্প। মধ্যপ্রদেশের রাজগড়ে গত ৭ নভেম্বর বরযাত্রী আসার পরই এই ঘটনার সূত্রপাত। বরযাত্রীদের সঙ্গে প্রচুর পরিমাণে মদ খেয়ে বিয়ে করতে পৌঁছন খোদ বর (Viral Drunk Groom)। বরের এমন মদের নেশা যে, ঠিক মতো দাঁড়াতেই পারছিলেন না তিনি (Viral Drunk Groom)। সুথালিয়া টাউনের বিয়ে বাড়িতে সেই দৃশ্য দেখে একেবারে চোখ কপালে আত্মীয়দের (Viral Drunk Groom)।

    বরের এমন মদ্যপ অবস্থা দেখে প্রচন্ড রেগে যান কনে। শেষ মুহূর্তে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন তিনি। বিয়ে করানোর জন্য হাজির আলিম সাহেবকেও একবারে না বলে দেন পাত্রী। মুসকান নামের ওই যুবতীর এই কাণ্ড দেখে তাজ্জব হয়ে যান অতিথিরা। কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় মুসকান সাফ জানিয়ে দেন, মদ্যপকে কিছুতেই বিয়ে করবেন না তিনি। এরপরই মেয়ের পরিবারের তরফে জানানো হয়, মুসকান বিয়ে করতে তৈরি, কিন্তু এই পাত্রকে না।

    আরও পড়ুন: একেই বলে এন্ট্রি! বিয়ের আসরে রিক্সায় বসে এলেন বর-বউ, তুমুল ভাইরাল ভিডিও

    মেয়ের পরিবারের তরফে ছেলে ও পরিবারকে ফিরে যেতে বলা হয়। মুসকানের সারা জীবনের জন্য এমন সঙ্গী যে একেবারেই ভরসাযোগ্য হতে পারে না, তা বুঝতে পেরেই তাঁর পাশে দাঁড়ায় পরিবার। মধ্যপ্রদেশের এই ঘটনায় স্বাভাবিক ভাবেই চারিদিকে সাড়া পড়ে যায়। বিয়ের শেষ মুহূর্তে কনের এমন দৃঢ় সিদ্ধান্তে বিয়ে বাতিল হয়ে যায়।

    আরও পড়ুন: বিয়ে বলে কথা, বরের সাজ দেখে চোখ কপালে কনের! তুমুল ভাইরাল ভিডিও...

    তবে এটাই প্রথম এমন কোনও ঘটনা নয়। এ বছরের জুনেই উত্তরপ্রদেশের প্রতাপগড়ে বরের দুর্ব্যবহারের কারণে বিয়ে বাতিল করেছিলেন কনে। সেই বরও মদ্যপ হয়ে মেয়ের বাড়ির আত্মীয়দের সঙ্গে খারাপ ব্যবহার করেছিল বলে অভিযোগ ওঠে। বরমালা পরানোর সময় বর কনেকে নাচ করতে বলে। তা না করাতেই আত্মীয়দের সঙ্গে খারাপ ব্যবহার করে বর। বরের এমন কাণ্ডে শেষে বিয়েই বাতিল করেন কনে।

    Published by:Raima Chakraborty
    First published: