• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: বিয়ে বলে কথা, বরের সাজ দেখে চোখ কপালে কনের! তুমুল ভাইরাল ভিডিও...

Viral Video: বিয়ে বলে কথা, বরের সাজ দেখে চোখ কপালে কনের! তুমুল ভাইরাল ভিডিও...

Viral Video

Viral Video

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া (Viral Video) একটি ভিডিওতে বরের সাজ দেখে হতবাক সকলেই।

  • Share this:

    #নয়াদিল্লি: বিয়ের দিন সবারই নানা পরিকল্পনা থাকে। ভারতীয় বিয়ে মানেই তাতে আত্মীয়-বন্ধু, খাওয়া-দাওয়া, টানা কয়েকদিন ধরে বিশার হৈ-হুল্লোড় থাকে। তারই মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল বিয়ের সাজ। নিজের জীবনের এই বিশেষ দিনে সব ছেলেমেয়েই সবচেয়ে সুন্দর সাজতে চান। মেয়েরা তো বেশ কয়েকদিন ধরেই তার প্রস্তুতি নিতে থাকেন। নানা মেক-আপ আর্টিস্ট থেকে বিউটি পার্লারে ভিড় করেন তাঁরা। তবে বরের সাজ নিয়ে বিশেষ কোনও উদ্যোগ খুব একটা দেখা যায় না। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া (Viral Video) একটি ভিডিওতে বরের সাজ দেখে হতবাক সকলেই।

    ভিডিওতে দেখা গিয়েছে, বর কনের চেয়েও বেশি উচ্ছ্বসিত নিজের সাজ নিয়ে। কনের আগেই তাই মেক-আপ করাতে বসে পড়েছেন তিনি। শেরওয়ানি ও মাথায় পাগড়ি দেখে বোঝা গিয়েছে কোনও অবাঙালি বিয়ে এটি। এবং ভিডিওতে দেখা গিয়েছে, কনের সাজের আগেই মেক-আপ আর্টিস্টের কাছে বসে রয়েছেন বর স্বয়ং। রীতিমতো নানা ধরনের প্রসাধন দিয়ে মুখে লাগিয়ে সাজানো হচ্ছে বরকে। মেক-আপ আর্টিস্ট গ্ল্যাম বাই কৃতি নামের একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি, যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

    আরও পড়ুন: দই ও তেঁতুলের চাটনি দিয়ে রসগোল্লার চাট, খেয়েছেন? তুমুল ভাইরাল ভিডিও...

    সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর প্রায় ২ মিলিয়ন ভিউজ পেয়েছে ভিডিওটি (Viral Video)। কারণ, কনের আগেই এভাবে মেক-আপ করতে কোনও বরকে সচরাচর দেখা যায় না। তবে এই বর তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। কনেকে ভিডিওতে বলতে শোনা গিয়েছে, তাঁকে সাজতে দেওয়ার জন্য। সঙ্গে সঙ্গে বরের জবাব, 'মেয়েরা মেক-আপ করালে, ছেলেরা কেন করাবে না?' ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, 'কনেকে তুলে বর নিজেই বসে পড়েছেন মেক-আপ করাতে'।

    আরও পড়ুন: একেই বলে এন্ট্রি! বিয়ের আসরে রিক্সায় বসে এলেন বর-বউ, তুমুল ভাইরাল ভিডিও

    সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই ভিডিও। নেটিজেনের অনেকেই প্রশংসা করেছেন নতুন বরের এই উদ্যোগকে। কেন মেয়েরাই শুধু বিয়েতে সাজবে, ছেলেরাও সাজুক, এমন দাবি তুলেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি। আপনার কী মত?

    Published by:Raima Chakraborty
    First published: