Home /News /life-style /

Viral Woman Dancing Video: সোশ্যাল মিডিয়া তোলপাড়! লাল শাড়ি লাল ব্লাউজে হৃতিক রোশনের সুপার হিট গান নেচে কাঁপালেন মহিলা...

Viral Woman Dancing Video: সোশ্যাল মিডিয়া তোলপাড়! লাল শাড়ি লাল ব্লাউজে হৃতিক রোশনের সুপার হিট গান নেচে কাঁপালেন মহিলা...

দেশি বউদির ভাইরাল নাচে তুলকালাম

দেশি বউদির ভাইরাল নাচে তুলকালাম

Viral Woman Dancing video: মহিলা কখনও মাটিতে লুটিয়ে পড়ছেন, কখনও হাঁটু মুড়ে বসে নেচে চলেছেন। আর সেই ভিডিও Viral হল ঝড়ের গতিতে।

  • Share this:

    #কলকাতা: বিয়েতে উৎসাহী ও অতি উৎসাহী আত্মীয় স্বজনের অভাব থাকে না। এঁদের মধ্যে অনেকেই বরযাত্রী আর বিয়ের ফাঁকে বাজনদারের বাজনার তালে কিংবা বলিউড মিউজিকে কোমর দোলাতে ভোলেন না। আসলে বিয়েবাড়িতে একটু-আধটু নাচার সুযোগ পেলে ছাড়েন না প্রায় কেউই। কেউ কেউ আবার একটু বেশি মাত্রায় ছন্দের স্রোতে বয়ে যান। এমনই এক ভাইরাল ভিডিও(Viral Woman Dancing Video) দেখে এবার কাঁপলো নেটদুনিয়া।

    আরও পড়ুন: আপনি কি এই তারিখের জাতক? ২০২২ সালে আপনার জন্য অপেক্ষা করছে বিরাট পরিবর্তন, বাড়বে ব্যাঙ্ক-ব্যালেন্স, আসবে নতুন সঙ্গী...

    এর আগে গোবিন্দার গানে ‘ডান্সিং আঙ্কলে’র নাচ অনেকেই দেখেছেন। এবার প্রকাশ্যে ‘ডান্সিং বউদি’র নাচ (Viral Woman Dancing Video)। এ নাচ যেমন-তেমন নাচ নয়। এক্কেবারে বিন্দাস! কারো তোয়াক্কা না করেই লাল শাড়ি পরে নেচে যাচ্ছেন মহিলা (Viral Video)। কখনও মাটিতে লুটিয়ে পড়ছেন, কখনও হাঁটু মুড়ে বসে নেচে চলেছেন, কখনও আবার দাঁড়িয়ে নেচে চলেছেন ‘ব্যাং ব্যাং’ ছবির টাইটেল ট্র্যাকে। আর সেই ভিডিও ভাইরাল হল ঝড়ের গতিতে।

    ২০১৪ সালে মুক্তি পায় হৃতিক রোশন ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘ব্যাং ব্যাং’। বিশাল-শেখরের সুরে ছবির এই টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন বিন্নি দয়াল ও নীতি মোহন। সে বছর বেশ হিট হয়েছিল গানটি। ক্যাটরিনার সঙ্গে ছন্দ মিলিয়ে নেচেছিলেন হৃতিক। অবশ্য হৃতিকের সেই নাচ এই ‘ডান্সিং বউদি’র এই নাচের কাছে বোধহয় কিছুই নয়।

    আরও পড়ুন:  'অ্যারেঞ্জড ম্যারেজ' করছেন? পার্টনারকে এই ৩ প্রশ্ন করতে একদম ভুলবেন না! জানুন কেন...

    আরও পড়ুন: নতুন বছরে ওজন ঝরাতে মোক্ষম মন্ত্র! চুমুক দিন এই ৫ ম্যাজিক পানীয়ে! ফল হাতেনাতে...

    ঋত্বিকের বিখ্যাত নাচের গানে নেচে (Viral Video) মাত করলেন যিনি সেই মহিলার (Viral Woman Dancing Video) পরিচয় জানা যায়নি। তবে তাঁর এই নাচের ভিডিও দেখে অনেকেই হাসিতে গড়াগড়ি খাওয়ার ইমোজি দিয়েছেন। কেউ ঠাট্টার ছলে তাঁকে একটু আস্তে নাচার পরামর্শ দিয়েছে, কেউ প্রশংসা করে জানিয়েছেন এমন নাচ করতে গেলে প্রচুর আত্মবিশ্বাসের প্রয়োজন। অনেকে হৃতিক রোশনকে ( Hrithik Roshan) এই নাচের ভিডিও একবার দেখার পরামর্শ দিয়েছেন।

    আরও পড়ুন:  চা খেয়েই কি বাড়ছে ওজন? কী বলছেন বিশেষজ্ঞরা? জানুন অবশ্যই!

    সোশ্যাল মিডিয়ার কল্যাণেই ‘ডান্সিং আঙ্কল’ হিসেবে জনপ্রিয়তা পান সঞ্জীব শ্রীবাস্তব। গোবিন্দাকেই নকল করেন তিনি৷ তবে যে স্বতঃস্ফূর্ততায় তিনি নাচেন, তাতে নাকি গোবিন্দাও লজ্জা পাবেন৷ নেটিজেনদের অনেকেই ডান্সিং আঙ্কলের নাচ দেখে এ কথা বলেন। নিজের এই নাচের সৌজন্যেই ‘গুরু’ গোবিন্দার দেখা পান সঞ্জীব। মাধুরী দীক্ষিতের শো ডান্সিং দিওয়ানে-তেই দেখা প্রিয় তারকার সঙ্গে তাঁর দেখা হয়। এই নতুন নেটমহল সেনসেশন ‘ডান্সিং বউদি’ (Viral Video) হৃতিকের দেখা পাবেন কি? সেটাই এখন লাখটাকার প্রশ্ন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Wedding

    পরবর্তী খবর