• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Bizarre Matrimonial Ad: ছাড়িয়েছে শালীনতার সীমা! পাত্রীর শারীরিক গড়নের নিখুঁত উল্লেখ করে বিয়ের বিজ্ঞাপন যুবকের

Bizarre Matrimonial Ad: ছাড়িয়েছে শালীনতার সীমা! পাত্রীর শারীরিক গড়নের নিখুঁত উল্লেখ করে বিয়ের বিজ্ঞাপন যুবকের

Internet users had a hilarious time as they reacted to the man's bizarre requirements for a bride. (Image: Reddit screengrab)

Internet users had a hilarious time as they reacted to the man's bizarre requirements for a bride. (Image: Reddit screengrab)

Man Looking for Bride Specifies Breast, Waist and Feet Size in Matrimonial Ad: পাত্রপাত্রী খোঁজার বিজ্ঞাপনে বিভিন্ন ধরনের বিষয়ের উল্লেখ করা থাকলেও সরাসরি শরীরের মাপের এমন বর্ণনা খুব সম্ভবত এই প্রথম!

  • Share this:

#নয়াদিল্লি: শালীনতার সব মাত্রা ছাড়িয়ে গেল বিয়ের একটি বিজ্ঞাপন। বিয়ের জন্য দেওয়া পাত্রপাত্রী খোঁজার বিজ্ঞাপনে প্রায়শই বিচিত্র ধরনের চাহিদা লক্ষ্য করা যায়। বিচিত্র সেই বিজ্ঞাপন নেটদুনিয়ার দৃষ্টি আকর্ষণ করে। কখনও ফর্সা সুন্দরী কনের খোঁজ, কখনও আবার চাকরিরত কনের খোঁজ ইত্যাদি বিভিন্ন ধরনের চাহিদা দেখতে পাওয়া যায় সেই সকল বিজ্ঞাপনে। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া একটি বিজ্ঞাপন সকল সীমাই পার করে ফেলেছে। সেই বিয়ের বিজ্ঞাপনে সরাসরি উল্লেখ করা হয়েছে কনের বুক এবং কোমরের মাপ কত হতে হবে!

আরও পড়ুন- সেন্ট্রাল কোলফিল্ডসে মেগা রিক্রুটমেন্ট! কবে-কীভাবে আবেদন করবেন? জানুন...

ভাইরাল হওয়া সেই বিয়ের বিজ্ঞাপনে এক ব্যক্তি নিজের জন্য পাত্রী খুঁজছেন। সেই বিজ্ঞাপনে তিনি সবিস্তার বর্ণনা দিয়ে জানিয়েছেন কেমন হতে হবে সেই কনেকে। সেখানে তিনি বিভিন্ন বিষয়ের উল্লেখ করেছেন। এই দেখেই অবাক হয়েছে সকলে। বিয়ের বিজ্ঞাপনে তিনি দাবি করেছে তাঁর হবু বউয়ের বয়স হতে হবে ১৮ থেকে ২৬ বছরের মধ্যে। সেই হবু কনেকে পোষা কুকুর অথবা সামগ্রিক ভাবেই কুকুরকে ভালোবাসতে জানতে হবে। এছাড়াও পারিবারিক মূল্যবোধের ওপরেও বিশেষ জোর দিয়েছেন সেই ব্যক্তি। এগুলো সবই তাও ঠিকঠাক ছিল। কিন্তু যে কারণে সেই ব্যক্তিকে নিয়ে আপাতত সমালোচনা তুঙ্গে উঠেছে সেটি হল, তিনি হবু বউয়ের শরীরের মাপ বর্ণনা করেছেন সেই বিজ্ঞাপনে। বিজ্ঞাপনে সেই ব্যক্তি জানিয়েছেন কনের উচ্চতা হতে হবে ৫ ফুট ২ ইঞ্চি থেকে ৫,৬ ইঞ্চির মধ্যে। তার ওজন কত হবে তাও বলা হয়েছে।

আরও পড়ুন-মহিলা সেজে সেক্স চ্যাট ! ফাঁসানোর চেষ্টা শিবসেনার বিধায়ককে; ব্যক্তি নিজেই পুলিশের হাতে গ্রেফতার

এর পরেই সেই ব্যক্তি কনের দেহের মাপজোক বোঝাতে গিয়ে নিজেকে আর আটকে রাখতে পারেননি। ছাড়িয়ে গিয়েছেন শালীনতার সকল সীমাই! সেই ব্যক্তি তাঁর বিয়ের বিজ্ঞাপনে বিশদে কনের বুক এবং কোমরের মাপ কত হলে ভালো হয়, তার উল্লেখ করেছেন। এ ছাড়াও সেই ব্যক্তি বিজ্ঞাপনে উল্লেখ করেছেন যে হবু বউয়ের ম্যানিকিওর এবং পেডিকিওর করা থাকতে হবে। সোশ্যাল মিডিয়ায় এই ধরনের বিজ্ঞাপন ভাইরাল হতে বেশি সময় লাগেনি। নেটিজেনদের কড়া মন্তব্য উড়ে আসছে সেই ব্যক্তির উদ্দেশ্যে। ভাইরাল এই বিয়ের বিজ্ঞাপন প্রবেশ করেছে সোশ্যাল নেটওয়ার্ক সাইট ট্যুইটারেও (Twitter)। সেখানেও সেই ব্যক্তির বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। বিয়ের জন্য দেওয়া পাত্রপাত্রী খোঁজার বিজ্ঞাপনে বিভিন্ন ধরনের বিষয়ের উল্লেখ করা থাকলেও সরাসরি শরীরের মাপের এমন বর্ণনা খুব সম্ভবত এই প্রথম- স্বাভাবিক ভাবেই এই বিজ্ঞাপন তাই পড়েছে নেতিবাচক প্রতিক্রিয়ার মুখে।

Published by:Siddhartha Sarkar
First published: