• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Shiv Sena MLA: মহিলা সেজে সেক্স চ্যাট ! ফাঁসানোর চেষ্টা শিবসেনার বিধায়ককে; ব্যক্তি নিজেই পুলিশের হাতে গ্রেফতার

Shiv Sena MLA: মহিলা সেজে সেক্স চ্যাট ! ফাঁসানোর চেষ্টা শিবসেনার বিধায়ককে; ব্যক্তি নিজেই পুলিশের হাতে গ্রেফতার

Photo: News18 Marathi

Photo: News18 Marathi

Shiv Sena MLA obscene chat case: রাজস্থানের ভরতপুর জেলার এক জালিয়াত ব্যক্তি মহিলা সেজে মুম্বইয়ের শিবসেনার বিধায়ককে ব্ল্যাকমেল করা শুরু করে।

  • Share this:

#মুম্বই: রাজস্থানের এক ব্যক্তি মহিলা সেজে শিবসেনার (Shiv Sena) বিধায়ককে ফাঁসাতে গিয়ে, নিজেই পুলিশের হাতে গ্রেফতার। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সাইবার সেল রাজস্থান থেকে সেই জালিয়াত ব্যক্তিকে গ্রেফতার করেছে। রাজস্থানের সেই ব্যক্তি মহিলা সেজে শিবসেনার এক বিধায়ককে ব্ল্যাকমেল করা শুরু করে (Sex Chat)। টাকা না দিলে সেই বিধায়ককে ফাঁসিয়ে দেওয়ার কথা বলে। অবশেষে মহিলার ছদ্মরূপ ধরা সেই জালিয়াত ব্যক্তিকে রাজস্থান থেকে গ্রেফতার করে মুম্বই নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন- ভোট প্রচারের শেষ দিনে ঘরে ঘরে যান, তুলে ধরুন উন্নয়নের কথা, ত্রিপুরায় প্রার্থীদের হোম ওয়ার্ক দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চের থেকে পাওয়া খবর অনুযায়ী, রাজস্থানের ভরতপুর জেলার এক জালিয়াত ব্যক্তি মহিলা সেজে মুম্বইয়ের শিবসেনার বিধায়ক মঙ্গেশ কুদালকরকে (MLA Mangesh Kudalkar) ব্ল্যাকমেল করা শুরু করে। সেই ব্যক্তি বিধায়কের সঙ্গে ভিডিও কলের মাধ্যমে অশ্লীল ভিডিও তৈরি করে ফেলে। এর পরেই সেই বিধায়কের থেকে ৫০ হাজার টাকা চেয়ে তাঁকে ব্ল্যাকমেল করা শুরু করে, টাকা না দিলে সেই অশ্লীল ভিডিও ভাইরাল করার হুমকিও দেওয়া হয়। বার বার একই হুমকি দিতে থাকার ফলে শিবসেনার সেই বিধায়ক কুর্লা থানায় অভিযোগ দায়ের করেন। মামলা দায়ের হওয়ার পর পুলিশ সেই মামলা ক্রাইম ব্রাঞ্চের কাছে পাঠিয়ে দেয়। এর পর মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সেই ঘটনার তদন্ত শুরু করে।

আরও পড়ুন- রেল লাইনের ধারে স্টান্ট ! ভিডিও শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু যুবকের !

মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সিকরি পুলিশ স্টেশনের সাহায্যে সেই জালিয়াত ব্যক্তিকে গ্রেফতার করে। শিবসেনার বিধায়কের কাছে ২০ অক্টোবর রাতে একটি মেসেজ আসে, যেখানে সেই জালিয়াত মহিলা সেজে বিধায়কের কাছে সাহায্য চান। বিধায়ক তাঁকে সাহায্য করতে রাজি হয়ে যান। এর পর বিধায়কের কাছে একটি ভিডিও কল আসে, যেখানে এক মহিলা বিধায়কের সঙ্গে কথা বলতে থাকেন। সেই মহিলা বিধায়কের সঙ্গে প্রায় ১৫ সেকেন্ড কথা বলেন। এর পর ফোন রাখার পরেই বিধায়কের কাছে অভিযুক্ত ব্যক্তি একটি ভিডিও পাঠান। সেটি একটি অশ্লীল ভিডিও যা তৈরি করা হয়েছে, সেখানে বিধায়কের ছবি এডিট করে বসানো হয়েছে। এর পর সেই ব্যক্তি বিধায়কের কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। শিবসেনার সেই বিধায়ক ভয় পেয়ে কিছু টাকা পাঠিয়েও দেন। কিন্তু সেই এরপরেও ক্রমাগত বিধায়ককে ব্ল্যাকমেল করতে থাকে ওই ব্যক্তি। টাকা না দিলে সেই বিধায়কের বানানো অশ্লীল ভিডিও ভাইরাল করে দেওয়া হবে বলেও হুমকি দেয়। এর পর শিবসেনার সেই বিধায়ক পুলিশের কাছে যান। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ তাদের সাইবার সেলের সাহায্য নিয়ে সেই জালিয়াত ব্যক্তিকে গ্রেফতার করে। রাজস্থানের ভরতপুর জেলার এক জালিয়াত ব্যক্তি মহিলা সেজে এই প্রতারনা চালিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

Published by:Siddhartha Sarkar
First published: