Home /News /kolkata /

Mamata Banerjee: করোনা আক্রান্ত মুখ্যমন্ত্রীর গাড়ির দুই চালক, সতর্ক থাকুন, বলছেন মমতা

Mamata Banerjee: করোনা আক্রান্ত মুখ্যমন্ত্রীর গাড়ির দুই চালক, সতর্ক থাকুন, বলছেন মমতা

সাংবাদিক বৈঠকে মুখ্য়মন্ত্রী

সাংবাদিক বৈঠকে মুখ্য়মন্ত্রী

Covid 19: মুখ্যমন্ত্রীর বললেন, পুলিশ কমিশনারের কোভিড হয়েছে। কোভিডে আক্রান্ত ডিসি সাউথ। কিন্তু কিছু করার নেই। আমি যে আসব অফিসে, আমার দু'জন গাড়ির চালক, তাঁদের করোনা গিয়েছে।

  • Share this:

#কলকাতা: চারিদিকে কোভিড আতঙ্ক (Covid 19)। সাংবাদিক বৈঠক থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Press Conference of Mamata Banerjee) সেই বিষয়ে বিস্তারিত জানানোর পাশাপাশি জানালেন, তাঁর গাড়ির দু'জন চালকও কোভিড আক্রান্ত হয়েছেন। মুখ্যমন্ত্রীর বললেন, "পুলিশ কমিশনারের (Police Commissioner)  কোভিড হয়েছে। কোভিডে আক্রান্ত ডিসি সাউথ (DC South)। কিন্তু কিছু করার নেই। আমি যে আসব অফিসে, আমার দু'জন গাড়ির চালক, তাঁদের করোনা গিয়েছে। আমাদের কিছু করার নেই, এই পরিস্থিতি আমাদের সকলেরই। তাই বাড়ি থেকে কাজ করাই ভাল।"

আরও পড়ুন - বিধি মানতে জনতার কাছে হাতজোড় মমতার, সংক্রমণ বাড়লে আরও কড়া বিধিনিষেধ!

শুক্রবার একটি অনুষ্ঠান রয়েছে, যেটিতে প্রধানমন্ত্রী থাকবেন, সেটির বিষয় উল্লেখ করে মুখ্যমন্ত্রী বলেন, "কালকে একটি অনুষ্ঠান রয়েছে, যেটিতে প্রধানমন্ত্রীর থাকার কথা, সেটিতে আমাকেও থাকতে হবে। তবে আমি থাকব ভার্চুয়ালি, আমার কালীঘাটের অফিস থেকে। এ খানে এলে আবার অফিসারদের বিরক্ত করার একটি বিষয় থাকবে। তাই আমি চাইছি না। আমিও বাড়ি থেকে কাজ করব কাল। আমি চাই না আর নতুন করে কেউ সংক্রমিত হোক।"

আরও পড়ুন: 'শ্রীজাতবাবু বলছেন?' সরি'র বার্তা নিয়ে ফোনের ওপারে মমতা, কবির কলমে অজানা কথা...

গঙ্গাসাগর প্রসঙ্গে এ দিন ভারত সেবাশ্রম সংঘের দেওয়া একটি চিঠির কথাও উল্লেখ করেন মমতা। বলেন, "সংঘের পক্ষ থেকে দীলিপ মহারাজ অনুরোধ করে একটি চিঠি লিখেছেন সরকারকে। সেখানে তিনি বলেছেন, এ বারে ভারত সেবাশ্রম সংঘের পক্ষ থেকে আর স্বেচ্ছাসেবক দেওয়া সম্ভব হচ্ছে না গঙ্গাসাগর মেলায়। তার কারণ সংঘের অধিকাংশ সদস্য ও পরিবারের অনেকে করোনা আক্রান্ত হয়েছেন। তাই ওরা দিতে পারছেন না।" মুখ্যমন্ত্রী মনে করিয়ে দেন, এ বারের করোনায় মৃত্যু হার বেশি না থাকলেও এটা দ্রুত অসংখ্য মানুষের মধ্যে ছড়িয়ে পড়ছে। যার ফলে এক জনের হলে সেটা দ্রুত দশজনের হচ্ছে। এক বাড়ির মধ্যে সকলে আক্রান্ত হচ্ছেন। তাই সাবধানে থাকতে হবে। কারও বাড়িতে এক জন আক্রান্ত হলে বাকিদেরও সতর্ক থাকতে হবে। গা-ঢিলে দেওয়া চলবে না।

সোমরাজ বন্দ্য়োপাধ্য়ায়

Published by:Uddalak B
First published:

Tags: Mamata Banerjee

পরবর্তী খবর