Home /News /kolkata /

Sonu Nigam | Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্যায় 'বন্ধু', সনু নিগমের মুখেও এবার 'খেলা হবে' স্লোগান! তবে কি...

Sonu Nigam | Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্যায় 'বন্ধু', সনু নিগমের মুখেও এবার 'খেলা হবে' স্লোগান! তবে কি...

দুই 'বন্ধু'

দুই 'বন্ধু'

Sonu Nigam | Abhishek Banerjee: ভিডিওতে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) বন্ধু বলে উল্লেখ করেছেন বলিউডের বিখ্যাত গায়ক সনু নিগম।

  • Share this:

    #কলকাতা: পশ্চিমবঙ্গের শেষ বিধানসভা নির্বাচনে যে স্লোগানকে হাতিয়ার করে তৃণমূল শোরগোল ফেলেছিল, সেটাই এখন গায়ক সনু নিগমের (Sonu Nigam) গলায়! হ্যাঁ, ঠিকই পড়েছেন। এবার সনু নিগমের মুখেও শোনা গেল 'খেলা হবে' স্লোগান। সোশ্যাল মিডিয়ায় সনুর সেই ভিডিও রীতিমতো আলোড়ন ফেলেছে। শুধু তাই নয়, ওই ভিডিওতে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) বন্ধু বলে উল্লেখ করেছেন বলিউডের এই বিখ্যাত গায়ক। আর এতেই তৈরি হয়েছে জল্পনা। এবার কি তবে সনু নিগমও তৃণমূলের পথে?

    ভিডিওতে সনুকে বলতে শোনা গিয়েছে, 'নমস্কার, ডায়মন্ড হারবার, আপনাদের সঙ্গে ৫ ডিসেম্বর দেখা হচ্ছে এসিডিও গ্রাউন্ডে, আমার বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। শীঘ্রই দেখা হচ্ছে। খেলা হবে।' আর সনুর এই ভিডিওর পরেই তুঙ্গে উঠেছে জল্পনা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি সনুর 'বন্ধুবাৎসল্য' নিয়ে এবার কানাঘুষো শুরু হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে নাম লেখাবেন সনু নিগম? সে বিষয়ে অবশ্য এখনও কিছু স্পষ্ট নয়। তবে, জল্পনা তাতে থামছে না।

    আরও পড়ুন: অসুস্থ উদ্ধবের বদলে পুত্র আদিত্য, মমতার মুম্বই সফরের শুরুতেই ঝড় তুলবেন মমতা

    প্রসঙ্গত, বাংলার বিধানসভা ভোটে বিজেপি-কে পর্যুদস্ত করে ২০২৪-এর লোকসভা ভোটের আগে প্রধান বিরোধী মুখ হিসেবে উঠে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই বাংলার গণ্ডি ছাড়িয়ে ত্রিপুরা, গোয়া, হরিয়ানা, মেঘালয়ের মতো রাজ্যে রীতিমতো কোমর বেঁধে নেমেছে তৃণমূল। অন্য দল বিশেষত কংগ্রেসকে ভেঙে দেশের বিভিন্ন রাজ্যে সংগঠন গড়ে তুলছে এ রাজ্যের শাসক দল। এর পাশাপাশি রয়েছে দেশের বিশিষ্টজনদের একটা বড় অংশের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠতা।

    আরও পড়ুন: বঙ্গ বিজেপি-তে প্রশান্ত কিশোরের গোপন লোক! মারাত্মক অভিযোগ তথাগত রায়ের

    ইতিমধ্যে নাফিসা আলি, লিয়েন্ডার পেজের মতো ব্যক্তিত্ব নাম লিখিয়েছেন তৃণমূলে। গোয়ায় রীতিমতো পথে নেমে সংগঠন করছেন তাঁরা। শেষ দিল্লি সফরেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে গিয়েছেন জাভেদ আখতারের মতো মুখ। মঙ্গলবারই মুম্বই সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেও শাহরুখ খান সহ বিশিষ্টদের সঙ্গে দেখা করার সম্ভাবনা রয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর। এহেন পরিস্থিতিতে সনু নিগমের গলায় 'খেলা হবে' স্লোগান ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'বন্ধু' বলে উল্লেখ বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Abhishek Banerjee, Khela Hobe, Sonu Nigam

    পরবর্তী খবর