Home /News /kolkata /

Tathagata Roy: বঙ্গ বিজেপি-তে প্রশান্ত কিশোরের গোপন লোক! মারাত্মক অভিযোগ তথাগত রায়ের

Tathagata Roy: বঙ্গ বিজেপি-তে প্রশান্ত কিশোরের গোপন লোক! মারাত্মক অভিযোগ তথাগত রায়ের

তথাগত রায়ের বিস্ফোরক ট্যুইট

তথাগত রায়ের বিস্ফোরক ট্যুইট

Tathagata Roy: বঙ্গ বিজেপি-র অন্দরে ভোটকুশলী প্রশান্ত কিশোরের গোপন 'কর্মী' থাকার অভিযোগ করেছেন তথাগত রায়।

  • Share this:

    #কলকাতা: দিন কয়েক আগেই ট্যুইটারে লিখেছিলেন, 'আপাতত বিদায় পশ্চিমবঙ্গ বিজেপি...', কিন্তু কিছুতেই বঙ্গ বিজেপি-কে 'ছেড়ে' থাকতে পারছেন না বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতি তথা মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy)। রাজ্যের এই বিজেপি নেতার 'বিদায়' মন্তব্যে অনেকেরই ধারণা হয়েছিল, এবার হয়ত দলের নেতাদেরই আক্রমণ থেকে পিছু হটবেন তিনি। কিন্তু না, বিভিন্ন ট্যুইট, রিট্যুইটে বারবার তাঁর নিশানাতে সেই বঙ্গ বিজেপি নেতারাই। এবার একেবারে বিজেপি-র অন্দরে ভোটকুশলী প্রশান্ত কিশোরের গোপন 'কর্মী' থাকার অভিযোগ করেছেন তিনি। সেই বিজেপি কর্মীরা তৃণমূলকে সাহায্য করছে বলেও অভিযোগ তাঁর। তবে, এই অভিযোগ তাঁর নিজের নয়, এক বিজেপি কর্মীই তাঁর জানিয়েছেন বলে ট্যুইটারে লিখেছেন প্রবীণ এই রাজনীতিক।

    কী লিখেছেন তিনি? তথাগত রায় লিখেছেন, ''একজন একনিষ্ঠ বিজেপি সমর্থকের কাছ থেকে পাওয়া। “স্যার আপনি আমার কথা বিশ্বাস করবেন কিনা জানিনা আমাদের এখানে আমাদের পাশের গ্রামে একজন আমাকে বলছিল 2021 এর বিধানসভা ভোটের আগে PKর টিম অনেকেই ফোন করছিল আমাদের এখানকার একজন শিক্ষিত যুবককে ফোন করেছিল আমাদের পাশের গ্রামে বাড়ি তাকে ফোন করে বলছিল 13000 টাকা করে মাইনে দেবে বিজেপিতে জয়েন করে তৃণমূলের হয়ে কাজ করার জন্য তাই আমার মনে হয় বিজেপিতে এখনো নিচের তলায় এরকম অনেক PKর মাইনে দেয়া কর্মী আছে যতদিন না এদের চিহ্নিত করা যাবে বিজেপিকে জেতা না খুবই অসম্ভব “| (বানান অপরিবর্তীত)

    আরও পড়ুন: 'ক্লাস এইটের স্তরে' নামতে চান না তথাগত রায়! ফের স্পষ্ট করে দিলেন নিশানা

    সাম্প্রতিক কালে বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ সহ (Dilip Ghosh) রাজ্য বিজেপি নেতৃত্বের একাংশের বিরুদ্ধে খড়গহস্ত হয়েছেন তথাগত। তাঁর এক-একটি ট্যুইট রীতিমতো বিস্ফোরণ ঘটিয়েছে দলের অন্দরে। বিড়ম্বনাতেও পড়েছে দল। পাল্টা তাঁকে দিলীপ ঘোষরা আক্রমণ শানালেও তাতেও বিশেষ পিছপা হননি মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল। তথাগত রায় এবং দিলীপ ঘোষ - দলের দুই অভিজ্ঞ নেতা যেভাবে পরস্পরকে কদর্য আক্রমণ করে চলছিলেন কিছুদিন আগে পর্যন্তও, তা বঙ্গ বিজেপি-র কাছে ক্রমেই অস্বস্তিকর হয়ে দাঁড়াচ্ছিল৷

    আরও পড়ুন: 'দলের বিলুপ্তি অবশ্যম্ভাবী...', আরও বড় 'বিস্ফোরণের' ইঙ্গিত দিলেন তথাগত রায়!

    প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের পর থেকেই তথাগত রায়ের নিশানায় রয়েছেন রাজ্য নেতাদের একাংশ। বিশেষত দিলীপ ঘোষ এবং কৈলাস বিজয়বর্গীয়কে তিনি নিয়ম করে আক্রমণ শানিয়েছেন। পরিস্থিতি এমন দাঁড়ায়, খোদ দিলীপ ঘোষ দল ছাড়ার কথা বলেন তথাগত রায়ের বিরুদ্ধে। কিন্তু তাতে তিনি দমবার যে পাত্র নন, এদিনের ট্যুইট থেকেই ফের তা স্পষ্ট।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bengal BJP, Tathagata Roy

    পরবর্তী খবর