Home /News /kolkata /
নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা বিএমডব্লউতে, মৃত ১! গ্রেফতার চালক

নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা বিএমডব্লউতে, মৃত ১! গ্রেফতার চালক

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Road Accident || ঘাতক গাড়ি সহ ক্ষতিগ্রস্ত দুটি গাড়ির পরীক্ষা হয় সোমবার, ঘটনাস্থলে ফরেনসিক টিম৷ 

  • Share this:

#কলকাতা: গাড়ি দুর্ঘটনায় মৃত এক৷ স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার জোরে গাড়ি চালিয়ে এজেসি বোস রোড দিয়ে বালিগঞ্জ সার্কুলার রোড়ের দিকে আসছিলেন উনিশ বছরের এক যুবক। সার্কুলার রোড়ে উঠতেই তাঁর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে একটি মারুতি সুজুকির৷ পরে নিয়ন্ত্রণ হারিয়ে ফের ধাক্কা লাগে দাঁড়িয়ে থাকা বিএমডব্লুউ গাড়িতে। তার পিছনেই ছিলেন ষষ্ঠী  দাম নামে এক মহিলা। মৃত্যু হয় তাঁর৷ গ্রেফতার করা হয় সুয়স পরসরামপুরিয়াকে।

বালিগঞ্জ থানায় একদফা জিজ্ঞাসাবাদ করার পরে কলকাতা ট্রাফিক পুলিশের ফেটাল স্কোয়াড তদন্তের দায়িত্ব নেয়।  গাড়ি কেন দ্রুত গতিতে চলছিল তার  জেরা করা হয়। তবে কোনও ফল মেলেনি৷ অভিযুক্তের বিরুদ্ধে কলকাতা ট্রাফিক পুলিশের ফেটাল স্কোয়াডের তরফে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ অর্থাৎ বেপরোয়া গাড়ি চালানো, ৩০৪ পার্ট ২ অর্থাৎ অনিচ্ছাকৃত খুন ও ৪২৭ সম্পত্তির ক্ষতি করার মতো ধারা প্রয়োগ করা হয়।

আরও পড়ুন: 'আমিই ওকে এনেছিলাম', পার্থকে নিয়ে মুখ খুললেন শোভনদেব! ফিরে এল পুরনো স্মৃতি

আরও পড়ুন: সাগরে রক্তচক্ষু নিয়ে ফুঁসছে নিম্নচাপ, আরও বাড়ছে শক্তি, জানুন আজকের Latest Weather Update

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তকে সোমবার আদালতে পেশ করলে ট্রাফিক পুলিশ নিজেদের হেফাজতের আবেদন করে।  সোমবার ওই ঘাতক জাগুয়র গাড়ি সহ ক্ষতিগ্রস্ত দুটি গাড়ির ফরেনসিক করা হয়। মূলত দুর্ঘটনার সময় গাড়ির গতি কত ছিল বা চালকের অবস্থান কী ছিল তা জানার জন্য ফরেনসিক টিম পরীক্ষা করে তিনটি গাড়ি। পরবর্তী সময় ঘটনাস্থলে গিয়েও রক্তের নমুনা সংগ্রহ করে। যদিও এই দুর্ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা হতবাক রবিবারের ঘাতক গাড়ির গতি দেখে। মৃত ষষ্ঠী দাসের পরিবারও দিশাহারা৷

Published by:Rachana Majumder
First published:

Tags: Accident, Road Accident

পরবর্তী খবর