Home /News /kolkata /
Kolkata To Bangladesh: সেফ ড্রাইভ সেভ লাইফ! জীবনের বার্তা নিয়ে সাইকেলে বাংলাদেশ পাড়ি সিভিক ভলান্টিয়ারের

Kolkata To Bangladesh: সেফ ড্রাইভ সেভ লাইফ! জীবনের বার্তা নিয়ে সাইকেলে বাংলাদেশ পাড়ি সিভিক ভলান্টিয়ারের

সেফ ড্রাইভ সেভ লাইফ প্রচার

সেফ ড্রাইভ সেভ লাইফ প্রচার

Kolkata To Bangladesh: সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিকে বিদেশের মাটিতে ছড়িয়ে দিতেই সিভিক ভলান্টিয়ার বিপ্লব দাসের অভিনব পন্থা।

  • Share this:

    #কলকাতা: কখনও সাঁতরে, কখনও সাইকেলে, কখনও আবার দৌড়ে, Safe Drive Save Life প্রকল্পর বার্তা নিয়ে এবার বাংলাদেশ যাত্রা সিভিক পুলিশ বিপ্লব দাসের। কেন এমন অভিনব পদক্ষেপ, কী পরিকল্পনা আগামী দিনে নিজেই জানালেন যুবক বিপ্লব (Kolkata To Bangladesh)।

    পথ দুর্ঘটনা রুখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি নিয়েছিলেন। এবার সেই কর্মসূচিকে বিদেশের মাটিতে ছড়িয়ে দিতেই সিভিক ভলান্টিয়ার বিপ্লব দাসের অভিনব পন্থা।

    আরও পড়ুন : মুখে হাসি, জিভে জল আনবে গঙ্গারামপুরের দই, এক ক্লিকেই করুন অর্ডার, স্বাদে-আহ্লাদে ভরবে জীবন

    নিমতা থানায় কর্মরত ওই সিভিক ভলান্টিয়ার বিপ্লব দাস শুক্রবার পাড়ি দিলেন বাংলাদেশের উদ্দেশ্যে। এর আগেও তিনি সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিকে ছড়িয়ে দিতে দেশের মধ্যে বিভিন্ন প্রান্তে যাত্রা করেছেন। কখনও লাদাখ তো কখনও সান্দাক ফু। ছুটেছে বিপ্লবের সাইকেলের চাকা। এবারও তিনি তাঁর দুই চাকাতেই ভরসা করে পাড়ি দিয়েছেন বাংলাদেশ। তবে এবার একটু অন্যরকমভাবে। এবার সেফ ড্রাইভ সেভ লাইফের প্রচারে সাঁতার, দৌড় ও সাইক্লিংকে বেছে নিয়েছেন বিপ্লব (Kolkata To Bangladesh)।

    আরও পড়ুন : আত্মবিশ্বাসই কাল হল? উত্তরপ্রদেশে ছারখার অখিলেশ দুর্গ! মুখ্যমন্ত্রী বদলেও ত্রিপুরায় জয়ী বিজেপিই

    গত ২২জুন গঙ্গার তেলকল ঘাট থেকে সাঁতরে বাবুঘাটে এসে পৌঁছন বিপ্লব। তার পরদিন ২৩ তারিখ অর্থাৎ বৃহস্পতিবার তিনি দৌড়ে বাবুঘাট থেকে এয়ারপোর্ট পর্যন্ত পৌঁছন (Kolkata To Bangladesh)। শুক্রবার তিনি সাইক্লিং-এর মাধ্যমে এয়ারপোর্ট থেকে বাংলাদেশের উদ্দেশ্যে তাঁর প্রায় ৪০ দিনের যাত্রার সূচনা করলেন। তার এই যাত্রা যাতে ভালো হয়, সেজন্য তাঁকে শুভেচ্ছা জানান তৃণমূল সাংসদ সৌগত রায়। এদিন এয়ারপোর্ট থানার তরফে যশোর রোড বাঁকড়া মোড়ে বিপ্লবকে তাঁর যাত্রার জন্য শুভেচ্ছা জানাতে মঞ্চ তৈরি করা হয়। সেই মঞ্চ থেকেই পুলিস প্রশাসন ও সাংসদ বিপ্লবকে শুভেচ্ছা জানান।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bangladesh, Kolkata

    পরবর্তী খবর