Home /News /kolkata /

Abhishek Banerjee: 'যে কটা আবর্জনা পড়ে আছে উপড়ে ফেলব', পুরভোটে প্রচারমঞ্চে অভিষেকের নিশানায় কারা?

Abhishek Banerjee: 'যে কটা আবর্জনা পড়ে আছে উপড়ে ফেলব', পুরভোটে প্রচারমঞ্চে অভিষেকের নিশানায় কারা?

অভিষেক বন্দ্যোপাধ্যায়৷

অভিষেক বন্দ্যোপাধ্যায়৷

Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "আপনি কোনও প্রার্থীকে ভোট দিচ্ছেন না, মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিচ্ছেন, মনে রাখবেন। উত্তর কলকাতার উন্নয়নের দায়িত্ব আমি নিচ্ছি।"

  • Share this:

#কলকাতা: উত্তর কলকাতার (North Kolkata) প্রার্থীদের প্রচারে বৃহস্পতিবার সন্ধেবেলা বউবাজার থেকে শিয়ালদহ পর্যন্ত দীর্ঘ মিছিলে নামলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। উত্তর কলকাতার সবকটি ওয়ার্ডে তৃণমূল প্রার্থীদের জয় নিয়ে আত্মবিশ্বাসের কথা বলেন অভিষেক (Abhishek Banerjee)। এদিনের সভায় 'চোখে পড়ার মত আবেগ ও উদ্দীপনা' দেখে কার্যত আপ্লুত অভিষেক। পুরভোটের ফলাফলে বিজেপিকে সর্ষেফুল দেখানোর বার্তা দিলেন তিনি। দলীয় কর্মীদের উদ্দেশ্যেও দিলেন কড়া বার্তা।

আরও পড়ুন:  "আমার মন ভরে গিয়েছে", দুর্গাপুজো নিয়ে আবেগে মমতা! 'চুনকালি' কটাক্ষে বিঁধলেন কাদের?

এদিন দুর্গাপুজো প্রসঙ্গে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মতোই বিজেপিকে তীব্র কটাক্ষ করেন অভিষেক (Abhishek Banerjee)। তিনি বলেন, "এই কলকাতাকে কলুষিত কালিমালিপ্ত করে দুর্গাপূজা নিয়ে বিজেপি বলেছিল। হাইকোর্টে মামলা করেছিল। মানুষকে ভুল বোঝাতে এসেছিল।"

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেন, "আপনি কোনও প্রার্থীকে ভোট দিচ্ছেন না, মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ভোট দিচ্ছেন, মনে রাখবেন। উত্তর কলকাতার (KMC Election 2021) উন্নয়নের দায়িত্ব আমি নিচ্ছি।" গোয়ার বিধানসভা নির্বাচনে ইতিমধ্যেই মাটি শক্ত করতে মরিয়া তৃণমূল কংগ্রেস। গত সপ্তাহেই মমতা বন্দ্যোপাধ্যায় সফর করেন গোয়ায়।

আরও পড়ুন: ২০২৪-এর মধ্যে প্রতি বাড়িতে পানীয় জল, উদ্বাস্তুদের উন্নয়নেও কল্পতরু মমতা...

অভিষেক এদিনের সভায় ফের একবার গোয়ার প্রসঙ্গ তুলে বলেন, "তৃণমূল গোয়ায় জিতবে না হলে প্রতিপক্ষ হবে।" বিজেপিকে তীব্র আক্রমণ করে অভিষেকের মন্তব্য, "আপনাকে উৎখাত করে ফেলব যে রাজ্যে ঢুকব।"

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ভোটারদের (KMC Election 2021) উদ্দেশ্যে বৃহস্পতিবারের সভায় বলেন, "আজ আমরা ইস্তাহার প্রকাশ করে বিস্তারিত বলেছি, আজ থেকে আগের কলকাতা পার্থক্য দেখতে পান না? চোখে দেখে ভোট দিতে হবে। পাগলা খাবি কি ঝাঁঝে মরে যাবি, আজকের মিছিল ও তাই। অনেকে নির্বাচনের আগে এসে বলে, কিন্তু পরে কথা রাখে না। তৃণমূল কংগ্রেস রাখে। আজকের তৃণমূল নতুন তৃণমূল।"

পেগাসাস নিয়ে 'সমান্তরাল' তদন্ত চলছে? শীর্ষ আদালতে প্রশ্নের মুখে রাজ্য...

দলের মধ্যে 'দূষণ' প্রসঙ্গে এদিন কড়া বার্তা দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "দলের নাম করে কেউ যদি ভয় দেখায়, দল তাকে বাইরের রাস্তা দেখাবে। তারপরে যা হবে, তাই হবে। যদি কেউ ভাবে তৃণমূল 'করে খাবার' জায়গা, তা নয়। এটা লড়াইয়ের জায়গা। ২১ তারিখ যেন পদ্ম ফুল সর্ষে ফুল দেখে। ওরা কোর্টে আছে মাঠে নেই। ওদের ধর্মসূচি আমাদের কর্মসূচি। এই তৃণমূল দেশের তৃণমূল। অবার শান্তিপূর্ণ নির্বাচন হবে, যদি কেউ ভাবে ৫ ভোট বাড়াতে গণ্ডগোল করবে তাহলে দল তাকে বার করে দেবে।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Abhishek Banerjee, KMC Election 2021

পরবর্তী খবর