Home /News /kolkata /
Saltlake News: চোরদের জন্য 'নরক' হয়ে গেল সল্টলেক সিজি ব্লক! বাসিন্দারা যা করলেন, অভাবনীয়

Saltlake News: চোরদের জন্য 'নরক' হয়ে গেল সল্টলেক সিজি ব্লক! বাসিন্দারা যা করলেন, অভাবনীয়

যা হল সল্টলেক সিজি ব্লকে..

যা হল সল্টলেক সিজি ব্লকে..

Saltlake News: ঘরের তালা ভেঙে ঘরে প্রবেশ করে লক্ষাধিক টাকার জিনিস চুরি করে পালায় চোর।

  • Share this:

    #কলকাতা: নিজেদের নিরাপত্তা সুনিশ্চিত করতে তৎপর সিজি ব্লকের বাসিন্দারা। ব্লক মুড়ে ফেলা হল ৪৮টি ক্যামেরা দিয়ে। পরপর চুরির ঘটনার এক বছর পর ক্যামেরা বসল সল্টলেকে। ব্লক কমিটির উদ্যোগে ৪৮টি সিসিটিভি ক্যামেরায় ঘেরা হল সল্টলেকের সি জি ব্লক। ২০২১ সালের জুন মাসে পর পর চুরির ঘটনা ঘটে সল্টলেকের সিজি ব্লকে। ঘরের তালা ভেঙে ঘরে প্রবেশ করে লক্ষাধিক টাকার জিনিস চুরি করে পালায় চোর।

    তবে এলাকায় সিসিটিভি ক্যামেরা না থাকায় সেই চোরের খোঁজ পেতে বেগ পেতে হয় পুলিশকেও। এলাকায় পুলিশের নজরদারি ও সিসিটিভির অভাবে ক্ষোভ প্রকাশ করেন বাসিন্দারা। অবশেষে এক বছর অতিক্রম হওয়ার আগেই সেই ব্লকে বসলো সিসিটিভি ক্যামেরা। সেই ক্যামেরা বসলো ব্লকের বাসিন্দাদের উদ্যোগে।

    আরও পড়ুন: এসে পৌঁছেছে 'সেই সব' নথি, অনুব্রতকে নিয়ে ছক সাজাচ্ছে সিবিআই! শুক্রে যা হতে চলেছে...

    সিজি ব্লকের বাসিন্দাদের উদ্যোগে মোট ৪৮টি ক্যামেরা বসানো হচ্ছে সল্টলেকের সিজি ব্লকে। নিজেদের নিরাপত্তা সুনিশ্চিত করতে সিসিটিভি লাগানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলেই জানান ব্লকের সহ সম্পাদক শঙ্কর প্রসাদ দেব। ৪৮টি ক্যামরায় ব্লক মুড়ে ফেলায় খুশি এলাকার বাসিন্দারাও।

    আরও পড়ুন: কেন বেছে নিলেন 'আত্মহত্যার' পথ? মডেল বিদিশার সুইসাইড নোটে ভয়ঙ্কর তথ্য

    এলাকার এক বাসিন্দা জানান, তিনি সার্ভিস হোল্ডার বাড়িতে বয়স্ক মানুষ থাকে সিসিটিভি ক্যামরায় লাগানোয় সুরক্ষার দিকটা মজবুত হল। ওপর দিকে রাতে মহিলাদের সুরক্ষার দিকটাও মজবুত করবে এই সিসিটিভি ক্যামেরা বলে জানান ব্লকের আবাসিকরা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: CCTV, Saltlake

    পরবর্তী খবর