Home /News /kolkata /
Bidisha Dey Majumdar Death: কেন বেছে নিলেন 'আত্মহত্যার' পথ? মডেল বিদিশার সুইসাইড নোটে ভয়ঙ্কর তথ্য

Bidisha Dey Majumdar Death: কেন বেছে নিলেন 'আত্মহত্যার' পথ? মডেল বিদিশার সুইসাইড নোটে ভয়ঙ্কর তথ্য

সুইসাইড নোটে ভয়ঙ্কর তথ্য

সুইসাইড নোটে ভয়ঙ্কর তথ্য

Bidisha Dey Majumdar Death: বিদিশার মৃত্যুর জন্য এখনও তাঁর পরিবারের তরফে কোনও অভিযোগ হয়নি। নাগেরবাজার থানা একটি অস্বাভাবিক মৃত্যুর কেস রুজু করেছে।

  • Share this:

    #কলকাতা: কলকাতায় ফের উঠতি অভিনেত্রীর রহস্যমৃত্যু। পল্লবী দে-র পরে এবার বিদিশা দে মজুমদার (Bidisha Dey Majumdar)। ফের এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে টলি পাড়ায়। জানা গিয়েছে, নাগেরবাজার এলাকার ভাড়া বাড়িতে মাস দেড়েক আগে থাকতে এসেছিলেন বছর ২১-এর মডেল-অভিনেত্রী বিদিশা। প্রাথমিক ভাবে অনুমান, আত্মহত্যা করেছেন বিদিশা। কিন্তু মাত্র একুশ বছরেই নিজের জীবন শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন বিদিশা? যে সুইসাইড নোট পেয়েছে পুলিশ, তাতে উল্লেখ রয়েছে, ''কেরিয়ার নিয়ে সমস্যায় ছিলাম। মনস্থির রাখতে না পেরে এই পথ বেছে নেওয়া। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। ''

    বিদিশার মৃত্যুর জন্য এখনও তাঁর পরিবারের তরফে কোনও অভিযোগ হয়নি।নাগেরবাজার থানা একটি অস্বাভাবিক মৃত্যুর কেস রুজু করেছে। পুলিস সূত্রে খবর, বিদিশার সিডিআর খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এর আগেও দুই বার আত্মহত্যার চেষ্টা করেছিল মডেল বিদিশা দে মজুমদার। কিন্তু বান্ধবী এবং সহকর্মীদের বাঁধার মুখে পড়ে তিনি আর সেই কাজ করেননি। বুধবার ভোর রাত পর্যন্ত বিদিশাকে বোঝানোর চেষ্টা করে তার এক বান্ধবী। কিন্তু শেষরক্ষা হয়নি।

    মডেলের বান্ধবীরা অনুভব বেরা নামে যুবকের বিরুদ্ধে অভিযোগ করলেও নাগেরবাজার থানায় বিদিশার পরিবারের তরফে দায়ের করা অভিযোগে অনুবভের নাম করা হয়নি। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত চলাচ্ছে।

    আরও পড়ুন: ২০৩০ সালের মধ্যে দূষণ মুক্ত হবে কলকাতা! বিরাট আয়োজনের সূচনা ফিরহাদের

    এদিকে, এ বিষয়ে আরও একটি তথ্য উঠে আসছে।সায়নদীপ সামন্ত এক যুবক ফ্ল্যাট ভাড়া নেন দুমাস আগে। মালিককে জানান, তিনি আর তাঁর দুই বন্ধু থাকবেন। সায়নদীপের সঙ্গে দিশানি মণ্ডল নামে এক তরুণী প্রথমে থাকতে শুরু করে। মাস দেড়েক আগে আসেন বিদিশা। ডকুমেন্টস ছাড়া বাড়ি ভাড়া দেওয়া হয়েছে মাসে সাত হাজার টাকা ভাড়ার বিনিময়ে।

    আরও পড়ুন: আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন বিদিশা, দমদমে মডেলের মৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য!

    তবে, বিদিশার প্রতিবেশী যিনি সুইসাইড নোট দেখেছেন তার দাবি, নোটে নিজেকে ক্যানসার আক্রান্ত বলেছেন বিদিশা। যদিও পুলিশের দাবি নোটে কেরিয়ার নিয়ে সমস্যার কথাই উল্লেখ রয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bidisha Dey Majumdar death, Suicide

    পরবর্তী খবর