• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • US Christmas Parade Accident: আমেরিকায় ক্রিসমাস প্যারেড চলাকালীন ৫ জনকে পিষে মারল গাড়ি, আহত বহু! দেখুন ভিডিও

US Christmas Parade Accident: আমেরিকায় ক্রিসমাস প্যারেড চলাকালীন ৫ জনকে পিষে মারল গাড়ি, আহত বহু! দেখুন ভিডিও

US Christmas Parade Accident

US Christmas Parade Accident

রবিবার বিকেলে ৪টেয় সেখানে ক্রিসমাস প্যারেড চলাকালীন আচমকাই ঢুকে পড়ে একটি দ্রুত গতিতে ছুটে আসা এসইউভি গাড়ি (US Christmas Parade Accident)।

  • Share this:

    #উইসকনসিন: ভয়ানক দুর্ঘটনার সাক্ষী এবার মার্কিন যুক্তরাষ্ট্রের উইনকনসিনের ওকেশা এলাকা। রবিবার বিকেলে ৪টেয় সেখানে ক্রিসমাস প্যারেড চলাকালীন আচমকাই ঢুকে পড়ে একটি দ্রুত গতিতে ছুটে আসা এসইউভি গাড়ি (US Christmas Parade Accident)। ঘটনায় অন্তত পাঁচজনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছে, আহত হয়েছেন একাধিক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ঘটনার দৃশ্য (US Christmas Parade Accident)। একটি ভিডিও ক্লিপে দেখা গিয়েছে, লাল রঙের একটি স্পোর্টস ইউটিলিটি ভেহিকেল (এসইউভি) প্যারেডে অংশ নেওয়া মানুষদের পিষে দিয়ে বেরিয়ে যাচ্ছে (US Christmas Parade Accident)।

    সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে। ভয়ংকর এই দৃশ্য দেখে শিউড়ে উঠছেন নেটিজেন। আরেকটি ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার পাশের খুঁটিতে গাড়িটি ধাক্কা খাওয়ার পর পুলিশ সেটিকে লক্ষ্য করে গুলি ছুড়ছে। ওকেশার পুলিশ প্রধান ড্যান থম্পসন জানিয়েছেন, ঘটনায় জড়িত সন্দেহে একজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। গাড়িটি ওকেশা থেকে প্রায় ৩২ কিলোমিটার দূরে মিলওয়াকি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

    থম্পসন সাংবাদিকদের জানান, 'গাড়িটি ২০ জনেরও বেশি ব্যক্তিকে আঘাত করেছে। ব্যক্তিদের মধ্যে কয়েকজন শিশু ছিল এবং এই ঘটনার ফলে কিছু প্রাণহানির ঘটনা ঘটেছে।' প্রাণহানির বিষয়ে বিশদে জানতে চাওয়া হলে থম্পসন বলেন, 'আমার কাছে এই মুহূর্তে সঠিক সংখ্যা নেই।' সূত্রের খবর, ঘটনাস্থলেই পাঁচজনের গাড়ির চাকায় পিষে মৃত্যু হয়েছে। ঘটনাটি সন্ত্রাসবাদের সঙ্গে সম্পর্কিত কিনা তা এখনও জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

    আরও পড়ুন: রুটিন চেক-আপে জো বাইডেন, মার্কিন মুলুকের 'দায়িত্বে' ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস!

    আরও পড়ুন: পাকিস্তানের সুন্দরী বিধায়কের অশ্লীল ভিডিও লিক হতেই Viral Video , তারপর

    রাস্তার পাশে দাঁড়িয়ে স্বামী ও ৩ বছরের মেয়েকে নিয়ে প্যারেড দেখা রেস্টুরেন্টকর্মী বেলেন সান্তামারিয়ার দাবি, 'দ্রুতগতিতে এসে একটি গাড়ি প্যারেডে ঢুকে যায়। এরপর অসম্ভব চিৎকার শুনতে পাই।' সান্তামারিয়া তাঁর মেয়েকে নিয়ে পাশের রেস্টুরেন্টে আশ্রয় নিলেও তাঁর স্বামী আহতদের সাহায্যে এগিয়ে যান বলেও জানান তিনি। প্রত্যক্ষদর্শী আরও এক মহিলা বলেছেন, 'গাড়িটি ৯ বছর থেকে ১৫ বছর বয়সী শিশুদের নাচের দলটিকে পিষে দিয়ে চলে যায়।'

    Published by:Raima Chakraborty
    First published: