Home /News /entertainment /
Shah Rukh Khan : আদিত্য-ক্যাটরিনার পরে এবার করোনা আক্রান্ত শাহরুখ! বি-টাউনে ফের আতঙ্ক

Shah Rukh Khan : আদিত্য-ক্যাটরিনার পরে এবার করোনা আক্রান্ত শাহরুখ! বি-টাউনে ফের আতঙ্ক

আদিত্য-ক্যাটরিনার পরে এবার করোনা আক্রান্ত শাহরুখ! বি-টাউনে ফের আতঙ্ক

আদিত্য-ক্যাটরিনার পরে এবার করোনা আক্রান্ত শাহরুখ! বি-টাউনে ফের আতঙ্ক

Shah Rukh Khan : বিএমসির পক্ষ থেকে মুম্বইবাসীকে ফের সতর্ক করা হয়েছে হঠাই করোনা আক্রান্তের সংখ্যা আবার বেড়ে যাওয়ায়।

  • Share this:

    #মুম্বই: ফের করোনা আতঙ্ক। একের পরে এক তারকা করোনা আক্রান্ত হচ্ছেন বলিউডে। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেতা শাহরুখ খান। তবে এখনও অভিনেতা নিজে কিছু ঘোষণা করেননি এ ব্যাপারে। বিএমসির পক্ষ থেকে মুম্বইবাসীকে ফের সতর্ক করা হয়েছে হঠাই করোনা আক্রান্তের সংখ্যা আবার বেড়ে যাওয়ায়।

    কোনও পার্টি যাতে এর মধ্যে আয়োজন না করা হয়, সেই ব্যাপারেও সতর্ক করা হয়েছে মানুষকে। কোনও পার্টি বা জমায়েত হলেও স্টুডিওগুলিকে জানানোর নির্দেশ দিয়েছে বিএমসি যাতে সেই জমায়েতের মধ্যে কেউ করোনা আক্রান্ত হলে অন্যরাও সাবধান হতে পারেন বা অন্যদের দ্রুত সনাক্ত করা যেতে পারে।

    আরও পড়ুন- ছবি মুক্তির ঠিক আগেই এনা সাহার সঙ্গে মতবিরোধ! চিনেবাদাম থেকে সরলেন যশ

    গতকাল অভিনেতা কার্তিক আরিয়ান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন। এর পরেই গতকালই আদিত্য রায় কাপুরেরও করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। আজ রবিবার জানা যায়, অভিনেত্রী ক্যাটরিনা কাইফও করোনা আক্রান্ত। পর পর তারকারা আক্রান্ত হওয়ার জেরে ফের আতঙ্ক তৈরি হয়েছে বি-টাউনে।

    আরও পড়ুন- ফের আতঙ্ক বলিউডে? কার্তিকের পরেই এবার করোনা আক্রান্ত আদিত্য রায় কাপুর

    সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখের জওয়ান ছবির ফার্স্ট লুক। পর পর বেশ কিছু ছবির ঘোষণা করেছেন কিং খান। এর মধ্যে রয়েছে রাজকুমার হিরানির ডানকি, পাঠানও। পাঠান ২০২৩ র জানুয়ারিতে মুক্তি পাবে। ছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহামও। ডানকিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। শোনা যাচ্ছে, ছবিতে ভিকি কৌশলও আছে। এই ছবিটি ২০২৩ এর ডিসেম্বরে মুক্তি পাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shah Rukh Khan

    পরবর্তী খবর