Home /News /entertainment /
Yash Dasgupta: ছবি মুক্তির ঠিক আগেই এনা সাহার সঙ্গে মতবিরোধ! চিনেবাদাম থেকে সরলেন যশ

Yash Dasgupta: ছবি মুক্তির ঠিক আগেই এনা সাহার সঙ্গে মতবিরোধ! চিনেবাদাম থেকে সরলেন যশ

ছবি মুক্তির ঠিক আগেই এনা সাহার সঙ্গে মতবিরোধ! চিনেবাদাম থেকে সরলেন যশ

ছবি মুক্তির ঠিক আগেই এনা সাহার সঙ্গে মতবিরোধ! চিনেবাদাম থেকে সরলেন যশ

Yash Dasgupta: জারেক এন্টারটেনমেন্ট প্রযোজিত ও শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবিতে এনা সাহার সঙ্গে জুটি বেঁধেছিলেন যশ। ছবির শ্যুটিং শেষ।

  • Share this:

    #কলকাতা: ছবির কাজ প্রায় শেষের মুখে। তখনই বড় সড় ধাক্কা। এনা সাহা প্রযোজিত ছবি চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন অভিনেতা যশ দাশগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘোষণা করলেন যশ। জারেক এন্টারটেনমেন্ট প্রযোজিত ও শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবিতে এনা সাহার সঙ্গে জুটি বেঁধেছিলেন যশ। ছবির শ্যুটিং শেষ। পোস্ট প্রোডাকশনের কাজও প্রায় শেষের দিকে। আর ঠিক এই সময়েই মতবিরোধ। যার জন্য সরে দাঁড়ালেন যশ।

    যদিও কেন ছবি থেকে সরে দাঁড়ালেন তা এখনও প্রকাশ্যে আনেননি তিনি। তবে প্রয়োজন পড়লে কারণও জানাবেন বলে জানিয়েছেন অভিনেতা। যশ তাঁর পোস্টে লিখেছেন, "সৃজনশীলতা নিয়ে মতবিরোধের জন্য জারেক এন্টারটেনমেন্ট প্রযোজিত ও শিলাদিত্য মৌলিক পরিচালিত চিনেবাদাম ছবিথেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই ছবির সঙ্গে আর জড়িত থাকতে চাই না আমি কোনও ভাবেই।"

    ছবিটির জন্য কাশ্মীরে শ্যুটিংয়ে গিয়েছিলেন এবং নিজের একশো শতাংশ দিয়েছিলেন বলেও জানান অভিনেতা। পোস্টে যশ লিখছেন, "যাই হোক, আমি আমার সবটা দিয়েছি শ্যুটিংয়ে এবং ছবির পোস্ট প্রোডাকশনে। আর তাই চাই না ছবিটা নষ্ট হোক। ছবির নির্মাতাদের আমার তরফ থেকে শুভেচ্ছা।"

    আরও পড়ুন- ফের আতঙ্ক বলিউডে? কার্তিকের পরেই এবার করোনা আক্রান্ত আদিত্য রায় কাপুর

    সবশেষে যশ সেই পোস্টে লিখছেন, "যদি পরিস্থিতি তেমন হয়, আমি কারণও প্রকাশ্যে আনব।" প্রসঙ্গত, আগেই জানা গিয়েছিল, চিনেবাদাম একটি রোম্যান্টিক লাভ স্টোরিকে ঘিরে তৈরি ছবি। ছবিতে একটি অ্যাপের মাধ্য়মে দুজনের কীভাবে বন্ধুত্ব হয় এবং তা ধীরে ধীরে এগোয় তাই তুলে ধরা হয়েছে। এর আগেও এনা সাহার প্রযোজনায় কাজ করেছেন যশ। তাঁরা ভাল বন্ধু বলেও পরিচিত। এই প্রথম তাঁদের জুটি বাঁধতে দেখা যাবে। ছবির ট্রেলারও প্রকাশ্যে এসেছে। ছবিটি ২৭ মে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু অবশেষে ছবিটি মুক্তি পায়নি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ena Saha, Yash Dasgupta

    পরবর্তী খবর