• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Salman Khan: অবাক করলেন সলমন খান ! বৃদ্ধার সঙ্গে ছবি তুলতে গিয়ে বদলে গেল সলমনের ব্যবহার ! ভাইরাল ভিডিও

Salman Khan: অবাক করলেন সলমন খান ! বৃদ্ধার সঙ্গে ছবি তুলতে গিয়ে বদলে গেল সলমনের ব্যবহার ! ভাইরাল ভিডিও

Salman khan

Salman khan

Salman Khan: সেলফি তুলতে গিয়ে বদলে গেল সলমনের ব্যবহার ! ভিডিও দেখে অবাক ভক্তরা !

  • Share this:

    #মুম্বই:  সলমন খান (Salman Khan) ! এই নামটা মানেই গোটা একটা ইন্ডাস্ট্রি! বলিউডে ভাইজান মানে শুধুই তিনি। সল্লু ভাইয়ের (Salman Khan)কথাতেই চলে অনেক কিছু। আর হবেই না বা কেন ! সলমন খান এখনও ব্লক অফিসে সুপারহিট। সলমনের ছবি মানেই প্রথম দিন থেকে ভক্তদের ভিড়। সংলাপ ভাইরাল।

    তবে করোনার জন্য দীর্ঘ সময় সিনেমা হল বন্ধ। ওটিটি প্লাটফর্ম আসায় একটু হলেও ঘাটতি পড়েছে সল্লু ভাইয়ের(Salman Khan) এই বক্স কাঁপানো হিটে! তবে তাতে কিছু অসুবিধা নেই খান ভাইয়ের। তিনি জানেন সব কিছু কিভাবে নিজের দখলে আনতে হয়। আপাতত তিনি ব্যস্ত 'অন্তিম' নিয়ে। এই ছবিতে তাঁর বোনের বরকেও দেখা যাবে তাঁর সঙ্গে কাজ করতে। এই ছবির জন্যই এখন বিভিন্ন জায়গায় প্রমোশন করছেন সলমন। আর সেখান থেকেই উঠে এল এক দারুণ ভাইরাল ভিডিও।

    সলমন খান (Salman Khan)নাকি সেলফি তুলতে গেলে খুব রেগে যান! এ কথা শুধু প্রচলিত নয় প্রমাণ আছে। মুম্বই বিমান বন্দরে কিছুদিন আগেই এক ভক্ত সেলফি তুলতে এলে, রেগে যান সলমন খান। হাতের মোবাইল কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেন সলমন। যদিও সেই ভক্তকে বার বার বারণ করেছিলেন ছবি তুলতে। না শোনায়, রেগে যান সল্লু।

     আরও পড়ুন: কাজ নেই ! সত্যিই কি সংসার চালাতে চায়ের দোকান খুলেছেন আশীষ বিদ্যার্থী ? জানুন আসল ঘটনা

    ঠিক তার কিছুদিন পরে অন্তিম-এর একটি প্রমোশনে দেখা যায় সলমন এক ভক্তকে ধাক্কা মেরে দেন ছবি তুলতে এলে! তাই তাঁকে নিয়ে বেশ বদনামও আছে। যেখানে শাহরুখ খান, আমির খানরা নিজেদের ভক্তদের সঙ্গে খুব ভাল ব্যবহার করেন। আমির নিজে এগিয়ে গিয়ে বাচ্চা ভক্তর সঙ্গে ছবি তোলেন! সেখানে সলমন কেন এমন ব্যবহার করেন! এ নিয়ে নানা জনকে নানা কথা বলতে শোনা যায়!

    তবে এবার সকলকে চমকে দিয়েছেন সলমন খান(Salman Khan)! গতকাল অর্থাৎ বৃহস্পতিবার তিনি 'অন্তিম' এর একটি প্রমোশনে যান। সেখানে তাঁকে দেখেই ভক্তরা ছুটে আসেন সেলফি তুলতে। সলমন চলে যাচ্ছিলেন। কিন্তু ভক্তদের দেখে দাঁড়িয়ে যান। সব খুদে ভক্ত। তাঁদের সকলের সঙ্গে সেলফি তুললেন তিনি।

     আরও পড়ুন: প্রথা ভাঙা বিয়ে ! কন্যাদান হল না ! স্বামীর ভাত কাপড়ের ভার নিলেন স্ত্রী ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    এরপর ছিল বড় চমক। সেলফি তুলে চলে যাচ্ছেন তিনি। এমন সময় এক বৃদ্ধা তাঁকে দেখে হাত এগিয়ে আর্শীবাদ করতে চান। সলমন(Salman Khan) এগিয়ে গিয়ে সেই বৃদ্ধার হাত ধরেন। এবং মাথায় হাত দিয়ে আর্শীবাদ করেন বৃদ্ধা। সেলফি তোলেন সলমন তাঁর সঙ্গে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভক্তরা গলে জল।

     আরও পড়ুন: মাত্র ১০ মিনিটে বাড়িতেই তৈরি করুন টক দই! জানুন উপায়

    বহু মানুষ এই ভিডিও (viral video)  দেখেছেন । এবং শেয়ার করেছেন। ভিডিও দেখার পর সকলে বলছেন, সল্লু ভাই আসলে এতটাই মাটির মানুষ। সত্যিই কিন্তু তাই। সলমন ওপর থেকে যতটা কড়া দেখান আদতে তিনি তা নন। তবে কেউ তাঁর সঙ্গে অস্যভতা করলে, তা তিনি মেনে নেন না। সে তাঁর ভক্তই হোক বা প্রেমিকা!

    Published by:Piya Banerjee
    First published: