• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sabyasachi Mukherjee: অন্তর্বাস পরা মডেলের গলায় মঙ্গলসূত্র! সব্যসাচীর বিজ্ঞাপন দেখে রেগে আগুন নেটিজেন

Sabyasachi Mukherjee: অন্তর্বাস পরা মডেলের গলায় মঙ্গলসূত্র! সব্যসাচীর বিজ্ঞাপন দেখে রেগে আগুন নেটিজেন

অন্তর্বাস পরা মডেলের গলায় মঙ্গলসূত্র! সব্যসাচীর বিজ্ঞাপন দেখে রেগে আগুন নেটিজেন

অন্তর্বাস পরা মডেলের গলায় মঙ্গলসূত্র! সব্যসাচীর বিজ্ঞাপন দেখে রেগে আগুন নেটিজেন

Sabyasachi Mukherjee: মঙ্গলসূত্রের বিজ্ঞাপনের জন্য নেটিজেনদের রোষের মুখে পড়েছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

  • Share this:

    #মুম্বই: বিতর্কে জড়ালেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)। মঙ্গলসূত্রের বিজ্ঞাপনের জন্য নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি। নেটিজেনদের দাবি, বিজ্ঞাপনে মঙ্গলসূত্র-কে 'খারাপ' ভাবে দেখানো হয়েছে। বুধবার এই নতুন লঞ্চ হওয়া মঙ্গলসূত্রের (Mangalsutra) কালেকশন নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন সব্যসাচী। এই বিজ্ঞাপনী ক্যাম্পেনে (Ad campaign) স্বল্পবাস মডেলদের মঙ্গলসূত্র পরতে দেখা যাওয়ায় সমস্যার সূত্রপাত।

    একটি ছবিতে এক মডেলকে ডেনিম প্যান্টের সঙ্গে অন্তর্বাস পরতে দেখা গিয়েছে। আর তার সঙ্গে মঙ্গলসূত্র (Mangalsutra) পরেছেন সেই মডেল। আর একটি ছবিতে দেখা যাচ্ছে অন্তর্বাস পরা এক মডেল ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন তাঁর সঙ্গীর সঙ্গে। তাঁর গলাতেও সেই মঙ্গলসূত্র দেখা যাচ্ছে। কোথাও আবার সমকামী যুগলকেও মঙ্গলসূত্র পরতে দেখা গিয়েছে। এই কালেকশনের নাম সব্যসাচী রেখেছেন, রয়্যাল বেঙ্গল মঙ্গলসূত্র।

    এই বিজ্ঞাপনগুলিকে অশ্লীল বলেও দাবি করেছেন অনেকে। একজন লিখেছেন, "আমার ইনস্টা প্রোফাইলে যাঁরা আছেন তাঁদের অনুরোধ করছি এই বিজ্ঞাপনে নগ্নতা দেখানোর জন্য রিপোর্ট করুন। এটা মেনে নেওয়া যায় না।" আর একজন আবার লিখেছেন, "নগ্নতা প্রদর্শনের জন্য এই ছবিটিকে রিপোর্ট করুন শুধু। আর অন্য কিছু বললেই কিন্তু সব্যসাচী (Sabyasachi Mukherjee) বর্ণবিদ্বেষ, বডিশেমিং এর দোহাই দেবে। ফাঁদে পা দেবেন না।" কেউ আবার ব্যঙ্গের সুরে লিখেছেন, "আমি ভাবলাম সব্যসাচী নতুন অন্তর্বাসের কালেকশন লঞ্চ করল। পরে বুঝলাম, এ তো মঙ্গলসূত্রের বিজ্ঞাপন।"

    আরও পড়ুন- সেরা ধারাবাহিক কি 'মিঠাই'? টিআরপি যুদ্ধে কতটা পিছিয়ে গেল 'খড়কুটো'

    আর একজন আবার লিখছেন, "আরও অন্য কোনও ভাবে বিজ্ঞাপন‌টি দেখানো যেত না? এটার মধ্যে কোনও রুচিশীলতা নেই।" কেউ আবার দাবি করেছেন এই বিজ্ঞাপন হিন্দু ধর্মকে অবমাননা করছে। সেই নেটিজেন লিখছেন, "সত্যি সব্যসাচী (Sabyasachi Mukherjee)? আজকাল কী হয়েছে আপনার? কে এভাবে মঙ্গলসূত্র বিক্রি করে! সাহস থাকলে বোরখা বা হিজাবকে এভাবে বেচে দেখান। হিন্দু ধর্মের অবমাননা বন্ধ করুন।" তবে এই বিষয় নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি খোদ ডিজাইনার।

    Published by:Swaralipi Dasgupta
    First published: