• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bangla serial TRP: সেরা ধারাবাহিক কি 'মিঠাই'? টিআরপি যুদ্ধে কতটা পিছিয়ে গেল 'খড়কুটো'

Bangla serial TRP: সেরা ধারাবাহিক কি 'মিঠাই'? টিআরপি যুদ্ধে কতটা পিছিয়ে গেল 'খড়কুটো'

সেরা ধারাবাহিক কি 'মিঠাই'? টিআরপি যুদ্ধে কতটা পিছিয়ে গেল 'খড়কুটো'

সেরা ধারাবাহিক কি 'মিঠাই'? টিআরপি যুদ্ধে কতটা পিছিয়ে গেল 'খড়কুটো'

Bangla serial TRP:কারও পছন্দ জি বাংলা। কারও আবার স্টার জলসা। কিন্তু টিআরপি দৌড়ে এগিয়ে আছে এবার কোন কোন ধারাবাহিক দেখে নেওয়া যাক।

  • Share this:

    #কলকাতা: বাঙালির সন্ধে অসম্পূর্ণ বাংলা ধারাবাহিক ছাড়া। কাজ সেরে অবসরে তাই ড্রয়িং রুমে জড়ো হয় পরিবার। কারও পছন্দ জি বাংলা। কারও আবার স্টার জলসা। কিন্তু টিআরপি (Bangla serial TRP) দৌড়ে এগিয়ে আছে এবার কোন কোন ধারাবাহিক দেখে নেওয়া যাক। প্রতি সপ্তাহের মতো এবারও টিআরপি তালিকায় প্রথম জিবাংলার (Zee Bangla) 'মিঠাই' (Mithai)। এই সপ্তাহে এর রেটিং পয়েন্ট ১০.৯। এর পরেই রেটিং তালিকার দুই নম্বরে রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)। এর রেটিং পয়েন্ট এই সপ্তাহে ৮.৫।

    প্রতি সপ্তাহেই প্রকাশ্যে আসে এই রেটিং তালিকা। এই সপ্তাহে তিন নম্বরে রয়েছে 'উমা' (Uma)। এর রেটিং পয়েন্ট এই সপ্তাহে ৮.১। এর পরেও রয়েছে জি বাংলারই ধারাবাহিক। চার নম্বরে রয়েছে জি বাংলার দুটি ধারাবাহিক- 'করুণাময়ী রাণী রাসমণী' ও 'অপরাজিতা অপু'। দুটি ধারাবাহিকেরই রেটিং পয়েন্ট ৭.৮। পাঁচ নম্বরে রয়েছে জি বাংলার 'সর্বজয়া' যার রেটিং (Bangla serial TRP) পয়েন্ট ৭.৬। ছয় নম্বর থেকে খাতা খুলছে স্টার জলসার ধারাবাহিক। স্টার জলসার (Star Jalsha) মধ্যে এগিয়ে আছে 'মন ফাগুন' যার রেটিং পয়েন্ট ৭.২।

    আরও পড়ুন- ৭০০ বছরের পুরনো প্রাসাদে বিয়ে ক্যাটরিনা-ভিকির! রাজস্থানের এই রাজবাড়ি চিনে নিন

    সাত নম্বরে রয়েছে 'ধুলোকণা' যার রেটিং পয়েন্ট ৭.১। আট নম্বরে নেমে এসেছে স্টার জলসার 'খড়কুটো'। ধারাবাহিকে এখনও দুর্গা পূজার আবহ রয়েছে। ধারাবাহিকের রেটিং পয়েন্ট (Bangla serial TRP) এই সপ্তাহে ৭। আবার কিছুটা টিআরপি বেড়েছে 'শ্রীময়ী'-র। নয় নম্বরে এই ধারবাহিকের রেটিং পয়েন্ট ৬.৮। দশ নম্বরে রয়েছে জি বাংলার 'আমাদের এই পথ যদি না শেষ হয়'। এর রেটিং পয়েন্ট ৬.৫। রিয়্যালিটি শোয়ের (TV Reality Show) মধ্যে এগিয়ে রয়েছে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) যার রেটিং পয়েন্ট ৭.৪। তার পরেই রয়েছে 'দাদাগিরি' (Dadagiri) এবং এর রেটিং পয়েন্ট ৬.৯। তুলনায় অনেকটাই পিছিয়ে রয়েছে স্টার জলসার 'সুপার সিঙ্গার' (Super Singer) যার রেটিং পয়েন্ট ৩.৭।

    আরও পড়ুন- আলিয়া-রণবীর শীগগির বিয়ের পিঁড়িতে বসছেন? পাত্রীর মা কি কোনও সুখবর দিলেন

    Published by:Swaralipi Dasgupta
    First published: