• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kumar Sanu's New Bengali Song : অশোক ভদ্রের সুরে গান গাইলেন কুমার শানু

Kumar Sanu's New Bengali Song : অশোক ভদ্রের সুরে গান গাইলেন কুমার শানু

আনুষ্ঠানিক প্রকাশ অনুষ্ঠানে কুমার শানু (Kumar Sanu)

আনুষ্ঠানিক প্রকাশ অনুষ্ঠানে কুমার শানু (Kumar Sanu)

Kumar Sanu's New Bengali Song : গানের কথা লিখেছেন দেবপ্রসাদ চক্রবর্তী,সুর করেছেন অশোক ভদ্র,গানটি গেয়েছেন মেলোডি কিং কুমার শানু

  • Share this:

কলকাতা :  সৃষ্টি ড্যান্স ট্রুপ নিবেদিত ‘নাচব আমি গাইবে তুমি’ অ্যালবামের 'এক পলকে তোমায় দেখে' মিউজিক ভিডিয়োর আনুষ্ঠানিক প্রকাশ হয়ে গেল কলকাতার এক ক্লাবে৷ গানের কথা লিখেছেন দেবপ্রসাদ চক্রবর্তী,সুর করেছেন অশোক ভদ্র,গানটি গেয়েছেন মেলোডি কিং কুমার শানু। মিউজিক ভিডিয়োটির নৃত্য পরিচালনা করেছেন শ্রীলা চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিয়োটির পরিচালনা করেছেন অমর গুপ্ত এবং ভিডিওটি ফ্রেমবন্দি করেছেন সুশোভন চক্রবর্তী (Kumar Sanu's New Bengali Song )।

আরও পড়ুন : স্বচ্ছ ওড়নার পাশে উন্মুক্ত বিভাজিকায় রূপের আগুন দঙ্গলকন্যার

গানটির আনুষ্ঠানিক প্রকাশ অনুষ্ঠানে কুমার শানু (Kumar Sanu) বললেন,"অশোক ভদ্রের সঙ্গে আমার ৩১ বছরের সম্পর্ক। অশোকদা’র কোনও কাজে আমি কখনও না করিনি। অশোক ভদ্রের সুরে আমি সবচেয়ে বেশি বাংলা ছবিতে গেয়েছি। ‘নাচবো আমি গাইবে তুমি’ দারুণ একটা কনসেপ্ট। সৃষ্টি ড্যান্স ট্রুপের সঙ্গে আমার এই যে কাজ এটা সম্পূর্ণ আমার কাছে নতুন একটা ব্যাপার। ওঁরা দারুণ একটা চেষ্টা করছে। সব মিলিয়ে সুন্দর একটা কাজ হয়েছে।"

আরও পড়ুন : এবার ছট পুজোর গানে রাণু মণ্ডল, ঝড়ের গতিতে Viral Video

অশোক ভদ্র জানালেন, "নাচব আমি গাইবে তুমি আমার অনেক আগেকার একটা ভাবনা। শ্রীলার সঙ্গে আমার বহুদিনের আলাপ। অনেক আগে ও একটা ড্যান্স কম্পিটিশনে উইনার হয়েছিল। আমি সেটার বিচারকদের একজন ছিলাম। তারপর বহুদিন যোগাযোগ ছিল না,সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার যোগাযোগ হয়। ও তখন বলে ওর জন্য কিছু ভাবতে। আমি সবসময় নতুনদের নিয়ে কাজ করতে ভালবাসি। নতুন পরিকল্পনার কথা ওকে জানালাম। শ্রীলা এবং ওর ডান্স টিম খুব মনোযোগ দিয়ে কাজটা করেছে। খুব ভাল হয়েছে কাজটা। এর পর ইমন চক্রবর্তী, জুবিন গর্গ-সহ একাধিক শিল্পীর গান আসছে। গানটা কুমার শানুকে দিয়ে করানোর ইচ্ছে ছিল। সেটা ওকে জানাতেই ও রাজি হয়ে যায়। আমরা দু’জনে একসঙ্গে বহু কাজ করেছি।"

আরও পড়ুন : সিনেপ্রেমীদের জন্য সুখবর! জানুয়ারিতেই অনুষ্ঠিত হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব...

শ্রীলা চট্টোপাধ্যায় বললেন,"আমার প্রথম এরকম  একটা কাজ কুমার শানুর সঙ্গে,অনুভূতিটা প্রকাশ করতে পারছি না। দারুণ লাগছে। অশোকদাকে অনেক ধন্যবাদ আমাকে এরকম একটা প্রজেক্টে সুযোগ করে দেওয়ার জন্য। আগামী দিনে আরও ভাল কাজ করার চেষ্টা করব৷"

Published by:Arpita Roy Chowdhury
First published: