হোম /খবর /বিনোদন /
গুনগুন-সৌজন্যের চরিত্রে এবার তৃণা ও কৌশিকের বদলে অভিনয় করবেন অন্য দুই জুটি

Trina-Kaushik: বড় বদল ! গুনগুন-সৌজন্যের চরিত্রে এবার তৃণা ও কৌশিকের বদলে অভিনয় করবেন অন্য দুই জুটি

photo source collected

photo source collected

Trina-Kaushik: হঠাৎ এত বড় বদল কেন? তৃণা সাহা ও কৌশিক কেন বাদ গেলেন গুনগুন-সৌজন্যের চরিত্র থেকে? দেখুন নতুন ট্রেলার।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: বাংলা সিরিয়াল জগতের জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে 'খড়কুটো' (kharkuto) একটি। এই ধারাবাহিকটি দেখার জন্য সন্ধে থেকে টিভির সামনে ভিড় জমান প্রায় বেশিরভাগ বাঙালি পরিবারের লোকেরা। কারণ হল এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র গুনগুন ও সৌজন্য (gungun-soujanya)। গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha)। আর সৌজন্যের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায়(kaushik roy)। এই দুইয়ের জুটিতে জমজমাট এই ধারাবাহিক।

তবে এবার বদলে যাবে গুনগুন ও সৌজন্য(Trina-Kaushik)। হ্যাঁ, ঠিকই পড়েছেন ধারাবাহিকে এবার গুনগুন ও সৌজন্যের চরিত্রে অভিনয় করবেন অন্য কেউ। নতুন দুই তারকা ইয়েশা রুঘানি ও মনন যোশি। এবার গুনগুন-ও সৌজন্যের জায়গায় তাঁদেরকেই দেখা যাবে।

তবে সত্যিই যদি এই ধারাবাহিকের প্রধাণ দুই চরিত্র (Trina-Kaushik)বদলে যায়, সিরিয়াল চলবে তো? এসব কেন করছেন পরিচালক? মাঝে মধ্যে 'খরকুটো'র টিআরপি বেশ খারাপ আসে। সেই কারণেই কি বদল হচ্ছে গুনগুন-সৌজন্যের? এসব প্রশ্নে মাথাটা কিলবিল করছে তো? আসলে বিষয়টা একেবারেই অন্য।

 আরও পড়ুন: URVASHI RAUTELA: শসা তো খাওয়ার জিনিস ! তাই বলে শসা দিয়ে এই কাজ করবেন উর্বশী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গুনগুন ও সৌজন্য এতটাই জনপ্রিয় হয়েছে(Trina-Kaushik) যে এবার স্টার জলসা ছেড়ে তাঁরা পাড়ি জমাবেন মুম্বইতে। স্টারপ্লাসে হিন্দিতে নতুন করে এই সিরিয়াল দেখানো হবে। যার নাম রাখা হয়েছে, 'কাভি কাভি ইত্তেফাক সে'।

 আরও পড়ুন: মন্নত-এর সামনে ভক্তদের ভিড় ! অবশেষে কি ভক্তদের দেখা দিলেন শাহরুখ?

এই ধারাবাহিকেই গুনগুন ও সৌজন্যের চরিত্রে (Trina-Kaushik)অভিনয় করবেন ইয়েশা ও মনন। যদিও বাংলা ধারাবাহিক 'খড়কুটো'র পরিচালক আগেই জানিয়েছিলেন এই ধারাবহিকটি হিন্দি ভাষাতেও হবে। সেটাই হচ্ছে। সামনে এল ধারাবাহিকের প্রোমো। এর আগেও ম্যাজিক মোমেন্টসের বহু ধারাবাহিক হিন্দিতে হয়েছে। যেমন 'শ্রীময়ী, ইষ্টিকুটুম, কুসুম দোলা। এবার সেখানেই নাম ঢুকল 'খড়কুটো'র। তাই ভয় পাওয়ার নেই আপানদের মিষ্টি গুনগুন আপনাদেরই থাকছে।

যদিও ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা। সব মান অভিমান মিটিয়ে গুনগুন ফের সৌজন্যের বুকে মাথা রাখছে(Trina-Kaushik)। কিন্তু এবার তাঁদের মাঝে এসে পড়েছে তৃতীয় ব্যক্তি। রুকমা রায়। সে আবার সৌজন্যকে ভালবাসে। এখন কি করবে গুনগুন? এসব নিয়েই চলছে এই ধারাবাহিক।

Published by:Piya Banerjee
First published:

Tags: Kaushik roy, Khorkuto, Trina Saha, Trina-Kaushik