• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • URVASHI RAUTELA: শসা তো খাওয়ার জিনিস ! তাই বলে শসা দিয়ে এই কাজ করবেন উর্বশী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

URVASHI RAUTELA: শসা তো খাওয়ার জিনিস ! তাই বলে শসা দিয়ে এই কাজ করবেন উর্বশী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

URVASHI RAUTELA

URVASHI RAUTELA

URVASHI RAUTELA| viral video: শসা দিয়ে এসব কি করছেন উর্বশী রাউতেলা! ভিডিও দেখলে শিহরণ জাগবে।

  • Share this:

    #মুম্বই: উর্বশী রাউতেলা (URVASHI RAUTELA)। বলিউডের জনপ্রিয় মডেল। অভিনয় তেমন একটা করেন না তিনি। তবে মুম্বই থেকে দুবাই মডেলিংয়ে এক ডাকে সবাই চেনে উর্বশীকে(URVASHI RAUTELA)। ভিডিও অ্যালবাম বা আইটেম সংয়ে তাঁকে দেখা গেলেও অভিনয়ে তিনি করেননি।

    উর্বশী (URVASHI RAUTELA)আসলে যা করেন তাই ভাইরাল হয়। দুবাইতে উড়ে গিয়ে কখনও তিনি কয়েকশো কোটি মূল্যের হীরের গয়না পরে হেঁটে ফেলেন র‍্যাম্পে। আবার কখনও একেবারে আরোবিয়ানদের মতো করে সেজে ফটোশ্যুটে মেতে ওঠেন তিনি।

    দুবাইতে তাঁর নামে বাঘের বাচ্চা পুষেছেন এক শেখ। সে কথা ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে নিজেই জানিয়েছিলেন উর্বশী(URVASHI RAUTELA)।

    উর্বশীর(URVASHI RAUTELA)  রূপের জাদুতে মাতোয়াড়া হয়নি, এমন মানুষ মেলা দায়। তবে জনপ্রিয়তা যতই হোক না কেন, প্রেম ভালবাসা থেকেও দূরেই থাকেন তিনি। কারণ তাঁর কাছে সব থেকে আগে আসে কাজ। কাজ নিয়েই সারাক্ষণ ব্যস্ত থাকেন তিনি। এই সব কিছু উর্বশী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তাঁর ভক্তদের জানান।

     আরও পড়ুন: Subhashree Ganguly Birthday: শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছায় ভরালেন জিৎ ! স্ত্রীকে জন্মদিনে চমকে দেওয়ার প্ল্যান রাজের !

    তবে সম্প্রতি উর্বশী(URVASHI RAUTELA) এমন একটি ভিডিও শেয়ার করেছেন, যা নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি শসা নিয়ে উর্বশী। শসা তো খাবার জিনিস। রূপচর্চাতেও কাজে লাগে। তবে সে সব না করে একেবারে অন্য কাজে শসাকে ব্যবহার করছেন উর্বশী।

    আরও পড়ুন: Jeet Ganguly: 'তারা তুই'! মায়ের আদেশ মেনে প্রথমবার শ্যামাসঙ্গীত গাইলেন জিৎ !

    তা কি করছেন তিনি? কিছুই না শসাকে শূন্যে ভাসালেন উর্বশী। তাহলে কি তিনি ম্যাজিক শিখছেন? না ওসব কিছুই না। আসলে কাটা চামচ দিয়ে শসাটিকে পিছন থেকে ধরে রেখে বোকা বানিয়েছেন তিনি। এই ভিডিও দেখে সকলেই বলেছেন, উর্বশী(URVASHI RAUTELA) বেশ মজার মানুষ। আপাতত উর্বশীর এই ভিডিও ভাইরাল।

    সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামেই সব থেকে বেশি অ্যাক্টিভ থাকেন উর্বশী(URVASHI RAUTELA)। তাঁর সব ভিডিও বা ছবি তিনি এখানেই শেয়ার করেন। এবং এই সব পোস্টেই তিনি জয় করে নেন ভক্তদের মন। তবে তাঁকে অনেক ভক্তই বলেছেন, এবার নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখতে চান তাঁকে। যদিও সে ব্যাপারে কিছুই জানাননি উর্বশী।

    Published by:Piya Banerjee
    First published: