Home /News /entertainment /
Ritabhari Chakraborty: আর নয় 'গোপন কম্মোটি', মনের মানুষকে এবার সবার সামনে এনেই ফেললেন ঋতাভরী চক্রবর্তী!

Ritabhari Chakraborty: আর নয় 'গোপন কম্মোটি', মনের মানুষকে এবার সবার সামনে এনেই ফেললেন ঋতাভরী চক্রবর্তী!

Ritabhari Chakraborty

Ritabhari Chakraborty

ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। সমাজসেবার সূত্রে নায়িকার সঙ্গে আলাপ তাঁর। (Ritabhari Chakraborty)

  • Share this:

    #কলকাতা: বহুদিন ধরেই গুঞ্জন-জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনাকে সত্যি করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রেম করছেন ঋতাভরী চক্রবর্তী। টলি ও বলিপাড়ার জনপ্রিয় নায়িকা কার সঙ্গে প্রেম করছেন? শুক্রবার নিজেই মনের মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন ঋতাভরী। পাত্র অভিনেত্রীর এক মনোবিদ বন্ধু। নাম তথাগত চট্টোপাধ্যায়। ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। সমাজসেবার সূত্রে নায়িকার সঙ্গে আলাপ তাঁর। (Ritabhari Chakraborty)

    গত বছর থেকে ঋতাভরীর অসুস্থতার সময়ে প্রতিটা মুহূর্তে তথাগত পাশে থেকেছেন। খেয়াল রেখেছেন, নায়িকা নিজেই জানিয়েছিলেন সে কথা। ফেসবুকে এদিন তথাগতর সঙ্গে লাভি-ডাভি ছবি শেয়ার করেছেন নায়িকা। জানা গিয়েছে, গত বছরই প্রেমে পড়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। আর তাঁর কাছে একটা পেল্লাই সাইজের হিরের আংটির বায়নাও রেখেছেন বাগদান পর্বের জন্য। শোনা গিয়েছে, বাইশেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁর সঙ্গে।

    আরও পড়ুন: বাপের বাড়ি থেকে টাকা আনার চাপ স্বামীর, পরিণতি হল পিটিয়ে খুন!

    আরও পড়ুন: ৪০ জন পড়ুয়া নিয়ে 'উধাও' সল্টলেকের স্কুলের ৩টি বাস! তোলপাড় শহর, শেষমেশ যা হল...

    এদিন তথাগতর সঙ্গে ছবি শেয়ার করে ঋতাভরী ক্যাপশনে লিখেছেন, 'মনের মানুষের সঙ্গে ঘরে ফেরা বিশ্বের সেরা অনুভূতি। তুমি-ই আমার শান্তি।' নায়িকা জানিয়েছেন, তথাগতর ক্লিনিকের উদ্বোধনে গিয়েই তাঁর সঙ্গে আলাপ। ধীরে ধীরে বন্ধুত্ব আরও গভীর হয়। এখন বিয়ের সিদ্ধান্ত নিয়েছি দু'জনে। তাই সবার সঙ্গে আগে পরিচয় করিয়ে দিলেন নায়িকা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Actress, Ritabhari Chakraborty

    পরবর্তী খবর