Home /News /south-bengal /
Bangla News: বাপের বাড়ি থেকে টাকা আনার চাপ স্বামীর, পরিণতি হল পিটিয়ে খুন!

Bangla News: বাপের বাড়ি থেকে টাকা আনার চাপ স্বামীর, পরিণতি হল পিটিয়ে খুন!

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। (Bangla News)

  • Share this:

    #দক্ষিণ ২৪ পরগনা: স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার সোনা খালি এলাকায়। নিহতের নাম তবাসুম খাতুন (২২)। অভিযুক্ত স্বামী শরিফুল মোল্লা ঘটনার পর থেকেই পলাতক। বাসন্তী থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাঁচ বছর আগে শরিফুলের সাথে ঘুটিয়ারি শরীফের বাসিন্দা তবাসুমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য বারে বারে চাপ দিতে থাকে শরিফুল। টাকা আনতে না পারলে বেধড়ক মারধর করা হতো বলে অভিযোগ। গত কয়েকদিন ধরে ফের টাকা আনার জন্য চাপ দিচ্ছিল তাকে। টাকা দিতে না পারায় পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ তবাসুমের পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। (Bangla News)

    আরও পড়ুন: বঙ্কিমের মৃত্যুবার্ষিকীতে বড় ঘোষণা, পর্দায় এবার 'আনন্দমঠ'! দায়িত্বে রাজামৌলির বাবা

    অন্যদিকে, দিঘার রামনগরে রাস্তার ধারে পড়ে থাকা অজ্ঞাত পরিচয় এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। রামনগর থানার ঠিকরা বাসস্ট্যান্ডের কাছে রাস্তার ধারেই পড়ে থাকতে দেখা যায় অজ্ঞাত পরিচয় ওই যুবকের দেহ। খুন নাকি অন্য কোনও ঘটনা, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। বয়স আনুমানিক ৩৫, এখনও পর্যন্ত ওই যুবকের নাম-ঠিকানা কোনও কিছু উদ্ধার করতে পারা যায়নি। স্থানীয় বাসিন্দারাই মৃতদেহটি প্রথমে দেখতে পেয়ে রামনগর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। মৃত যুবকের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। মৃতের মাথায় আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে।

    আরও পড়ুন: ৪০ জন পড়ুয়া নিয়ে 'উধাও' সল্টলেকের স্কুলের ৩টি বাস! তোলপাড় শহর, শেষমেশ যা হল...

    গত পরশুই বর্ধমানেও খুন হন এক ব্যক্তি। পরিচিতের ডাক পেয়ে বাড়ি থেকে বেরিয়েছিল যুবক। কিছুক্ষণ পর তার মাথায় কুড়ুল বিদ্ধ মৃতদেহ মিলল বাড়ি থেকে কিছুটা দূরে। পূর্ব বর্ধমানের গলসিতে মাথায় কুড়ুল বিদ্ধ অবস্থায় যুবকের এই দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাস্তার ধারেই কু্ড়ুল বিদ্ধ অবস্থায় পড়ে ছিলো যুবক। পরিবারের লোক ও গ্রামবাসীরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুরষা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষনা করে। মৃত যুবকের নাম উৎপল ঘোষ (২৮)। পূর্ব বর্ধমানের গলসি থানার সন্তোষপুর ঘোষপাড়া এলাকার ঘটনা। ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে গলসি থানার পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Murder Case

    পরবর্তী খবর