Home /News /kolkata /
Kolkata School Bus Missing: ৪০ জন পড়ুয়া নিয়ে 'উধাও' সল্টলেকের স্কুলের ৩টি বাস! তোলপাড় শহর, শেষমেশ যা হল...

Kolkata School Bus Missing: ৪০ জন পড়ুয়া নিয়ে 'উধাও' সল্টলেকের স্কুলের ৩টি বাস! তোলপাড় শহর, শেষমেশ যা হল...

Kolkata School Bus Missing (প্রতীকী ছবি)

Kolkata School Bus Missing (প্রতীকী ছবি)

স্কুল ছুটি হওয়ার দীর্ঘ সময় পরেও পড়ুয়ারা বাড়ি না ফেরায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে অভিভাবকদের মধ্যে। (Kolkata School Bus Missing)

  • Share this:

    #কলকাতা: আচমকাই কলকাতায় ছাত্রছাত্রীদের নিয়ে স্কুলের বাস হারিয়ে যাওয়ার ঘটনা। শহরজুড়ে চরম আতঙ্ক ও শোরগোল পড়ে গিয়েছে এই ঘটনার জেরে। জানা গিয়েছে, সল্টলেকের শিক্ষা নিকেতনের তিনটি স্কুল বাস প্রায় ৪০ জন পড়ুয়াকে নিয়ে আচমকাই উধাও হয়ে যায়। আজই প্রথমবার স্কুল খুলেছিল সল্টলেকের শিক্ষা নিকেতন। স্কুল ছুটি হওয়ার দীর্ঘ সময় পরেও পড়ুয়ারা বাড়ি না ফেরায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে অভিভাবকদের মধ্যে। (Kolkata School Bus Missing)

    অভিভাবকরা জানান, শুক্রবারই মহিষবাথানের সল্টলেক শিক্ষা নিকেতন স্কুল খুলেছে। স্কুল ছুটি হয়ে গিয়েছে ১১টা নাগাদ। কিন্তু তার পর কয়েক ঘণ্টা কেটে গেলেও কোনও পডুয়া বাড়ি ফেরেনি। ঘটনায় উদ্বিগ্ন অভিভাবকরা। জানা যাচ্ছে, মোট তিনটি বাসের কোনও হদিশ মেলেনি। এর পর স্কুলে গিয়ে অভিভাবকরা বিক্ষোভ শুরু করেন। ঘটনাস্থলে পৌঁছয় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ।

    সল্টলেকের স্কুলে অভিভাবকদের বিক্ষোভ সল্টলেকের স্কুলে অভিভাবকদের বিক্ষোভ

    আরও পড়ুন: বঙ্কিমের মৃত্যুবার্ষিকীতে বড় ঘোষণা, পর্দায় এবার 'আনন্দমঠ'! দায়িত্বে রাজামৌলির বাবা

    এমনকী, স্কুল বাসের চালকদের মোবাইলেও কোনও ভাবে যোগাযোগ করা যাচ্ছিল না বলে অভিযোগ অভিভাবকদের। দুশ্চিন্তায় স্কুলে পৌঁছেছেন অভিভাবকরা। স্কুল কর্তৃপক্ষের দাবি, বাসে যান্ত্রিক ত্রুটির কারণে দেরি হয়। তবে বাসের চালকের সঙ্গে যোগাযোগ করতে না পারায় স্কুলের দাবি মানতে নারাজ অভিভাবকরা। দুশ্চিন্তা গ্রাস করেছে তাঁদের।

    আরও পড়ুন: বাসস্ট্যান্ডের কাছের রাস্তায় মৃতদেহ পড়ে! দিঘার রাস্তায় আচমকা ব্যাপক চাঞ্চল্য

    ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশের হস্তক্ষেপে অবশেষে বাড়ি ফেরে স্কুলের বাচ্চারা। পুলিশ সূত্রে খবর, সিস্টেমিকাল সমস্যার কারণে দেরি হয়েছিল বাসগুলির। সুরক্ষিত অবস্থায় প্রত্যেক বাচ্চা বাড়ি পৌঁছেছে, এমনটাই জানানো হচ্ছে পুলিশের তরফ থেকে। স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে অভিভাবকদেরকে যেমন দুর্ব্যবহারের শিকার হতে হয়েছে পাশাপাশি সংবাদমাধ্যম কথা বলতে গেলেও তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয় স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে। এমন অভিযোগ উঠেছে দুই তরফেই।

    অনুপ চক্রবর্তী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kolkata News, School bus

    পরবর্তী খবর