Home /News /astrology /
Love Marriage: এই ৬ রাশির মানুষ প্রেমের বিয়ের ক্ষেত্রে ভাগ্যবান! আপনার ভাগ্য কী বলছে দেখুন তো একবার মিলিয়ে

Love Marriage: এই ৬ রাশির মানুষ প্রেমের বিয়ের ক্ষেত্রে ভাগ্যবান! আপনার ভাগ্য কী বলছে দেখুন তো একবার মিলিয়ে

এই ৬ রাশির মানুষ প্রেমের বিয়ের ক্ষেত্রে ভাগ্যবান! আপনার ভাগ্য কী বলছে দেখুন তো একবার মিলিয়ে

এই ৬ রাশির মানুষ প্রেমের বিয়ের ক্ষেত্রে ভাগ্যবান! আপনার ভাগ্য কী বলছে দেখুন তো একবার মিলিয়ে

Love Marriage: ভারতীয় জ্যোতিষশাস্ত্র অনুসারে আমাদের ১২টি রাশির মধ্যে এই ৬টি রাশির মানুষকে প্রেমের বিয়ের ক্ষেত্রে ভাগ্যবান মনে করা হয়।

  • Share this:

    দাম্পত্য জীবনে প্রেমকে অনেক রকম ভাবেই সংজ্ঞায়িত করা যায়। সবসময়ে যে লাভ ম্যারেজ হলেই বিয়ে সুখের হয় এমনটা নয়, সামাজিক বিয়ের মাধ্যমেও দম্পতিরা ধীরে ধীরে একে অপরকে ভালোবাসতে শুরু করেন ও তাঁদের জীবন সুখের হয়। তবে ভারতীয় জ্যোতিষশাস্ত্র অনুসারে আমাদের ১২টি রাশির মধ্যে এই ৬টি রাশির মানুষকে প্রেমের বিয়ের ক্ষেত্রে ভাগ্যবান মনে করা হয়।

    মকর (Capricorn):  জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রেমের বিবাহের ক্ষেত্রে মকর রাশির জাতক-জাতিকাদের ভাগ্যবান বলে মনে করা হয়। প্রেমকে বিয়ের পর্যায়ে নিয়ে যেতে এঁদের কোনও পরিশ্রমই করতে হয় না। এঁরা সর্বদা তাঁদের চারপাশে প্রেমময় পরিবেশ বজায় রাখেন। ভালোবাসায় বিশ্বাসের কারণে এঁরা সহজেই তাঁদের ভালোবাসা পেয়ে যান। এঁরা এঁদের সঙ্গীকে খুশি রাখার জন্যও যথাসাধ্য চেষ্টা করেন।

    সিংহ (Leo): সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রেম বিবাহের সম্ভাবনা সবচেয়ে বেশি। এই রাশির মানুষদের ভালবাসার প্রতি শ্রদ্ধা অপরিসীম। প্রেমের ক্ষেত্রে এই রাশির মানুষদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়। এঁরা যখন কাউকে ভালোবাসেন, তখন তাঁদের আপন করার জন্য যথাসাধ্য চেষ্টা করে থাকেন।

    আরও পড়ুন- কড়া নিরাপত্তার ব্যবস্থা মাহেশের রথ ঘিরে, সকাল থেকেই ব্যাপক জনসমাগম

    কন্যা (Virgo): কন্যা রাশির জাতক-জাতিকারা উদার মনের এবং কর্তব্যপরায়ণ হন। এঁরা যখন কাউকে ভালবাসেন, তখন তাঁদের খুব যত্ন নেন। এই রাশির জাতক-জাতিকারা বেশির ভাগ ক্ষেত্রেই প্রেমের বিয়ে করেন। এঁরা ভালবাসার মানুষের প্রতি নিজের জীবন উৎসর্গ করে দেন। এঁরা তাঁদের ভালবাসার মানুষকে খুশি করতে এবং তাঁকে পেতে যে কোনও পর্যায়ে যেতে পারেন।

    তুলা (Libra): জ্যোতিষ শাস্ত্র মতে তুলা রাশির জাতক-জাতিকাদের মন প্রেম-ভালোবাসায় ভরপুর। এঁরা তাঁদের ভালবাসার জন্য সব কিছু ত্যাগ করতে প্রস্তুত। ভালোবাসার ব্যাপারে এঁদের মনে বিশ্বাস ও শ্রদ্ধার কমতি নেই। এমনটা মনে করা হয়, ভালোবাসা পেতে তাঁরা যে কোনও সীমা অতিক্রম করতে পারেন।

    আরও পড়ুন-লাভ ম্যারেজ হবে না অ্যারেঞ্জড? কী বলছে আপনার ভাগ্যরেখা?

    মেষ (Aries): মেষ রাশির জাতক-জাতিকাদের অধিপতি গ্রহ মঙ্গল। এই রাশির মানুষরা স্বভাবে শান্ত প্রকৃতির হন। এঁরা সকলের হৃদয়ে জায়গা করে নিতে প্রস্তুত। এই রাশির জাতক-জাতিকাদের বেশির ভাগই প্রেমের বিয়ে হয়।

    কুম্ভ (Aquarius): এই রাশির জাতক-জাতিকাদের অধিপতি গ্রহ হল শনি এবং এই রাশির জাতক-জাতিকারা স্বভাবগত ভাবে খুবই গম্ভীর হন। এঁরা তাঁদের প্রতিটি কাজই চিন্তা-ভাবনা করে করেন। তবে এঁরা খুবই রোমান্টিক প্রকৃতির হন। হয় তো এই কারণেই কুম্ভ রাশির জাতক-জাতিকারা বিয়ের কথা মাথায় রেখেই প্রেম করার কথা ভাবেন। সঙ্গীর প্রতি আনুগত্য প্রকাশে এঁদের জুড়ি মেলা ভার।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Love Marriage

    পরবর্তী খবর