Home /News /astrology /
Love or Arranged Marriage: লাভ ম্যারেজ হবে না অ্যারেঞ্জড? কী বলছে আপনার ভাগ্যরেখা?

Love or Arranged Marriage: লাভ ম্যারেজ হবে না অ্যারেঞ্জড? কী বলছে আপনার ভাগ্যরেখা?

লাভ ম্যারেজ হবে না অ্যারেঞ্জড? কী বলছে আপনার ভাগ্যরেখা?

লাভ ম্যারেজ হবে না অ্যারেঞ্জড? কী বলছে আপনার ভাগ্যরেখা?

Love or Arranged Marriage: এবারে জেনে নেওয়া যাক সংখ্যাতত্ত্ব অনুসারে কোন সংখ্যার ভাগ্যে লাভ ম্যারেজ রয়েছে আর কার ভাগ্যে রয়েছে অ্যারেঞ্জড ম্যারেজ ৷

  • Share this:

    #কলকাতা: হাতের রেখা যেমন মানুষের স্বভাব বলে দেয়, তেমনই নিউমেরোলজি জীবনে ঘটে যাওয়া ঘটনার কথা বলে। আমাদের রেখার আকৃতির মতো সংখ্যারও নিজস্ব গুরুত্ব রয়েছে। সংখ্যাতত্ত্ব অনুসারে প্রতিটি সংখ্যার ভাগ্যই আলাদা। এবারে জেনে নেওয়া যাক সংখ্যাতত্ত্ব অনুসারে কোন সংখ্যার ভাগ্যে লাভ ম্যারেজ রয়েছে আর কার ভাগ্যে রয়েছে অ্যারেঞ্জড ম্যারেজ (Love or Arranged marriage)।

    #সংখ্যা ১ (যাঁদের জন্ম ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে): এরা প্রেম করে তবে প্রায়শই এদের একতরফা প্রেম হয়। এরা খুবই লাজুক প্রকৃতির, তাই তাদের ভালবাসা প্রকাশ করতে পারে না। এ কারণেই এদের প্রেমের বিয়ের সম্ভাবনা কম।

    #সংখ্যা ২ (যাঁদের জন্ম ২, ১১, ২০ এবং ২৯ তারিখে): এরা কাউকে ভালোবাসলে খুব উৎসাহের সঙ্গেই ভালোবাসে। জীবনের অন্যান্য সিদ্ধান্তের মতো এরা প্রেমের সিদ্ধান্তও খুব সাবধানে নেয়। সাধারণত এদের প্রেম সফল হয় এবং এরা লাভ ম্যারেজ করে।

    #সংখ্যা ৩ (যাঁদের জন্ম ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে): এরা প্রেমের বিষয়ে খুব সতর্ক হয়। এরা যাকে ভালোবাসে তাকেই বিয়ে করে। বিয়ের ব্যাপারে এদের ইচ্ছেই শেষ কথা।

    #সংখ্যা ৪ (যাঁদের জন্ম ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে): এরা কিছুটা রোম্যান্টিক মেজাজের হয়। এরা একাধিকবার প্রেমে পড়ে। কিন্তু একবার সিরিয়াস হলে তাদের বিয়েও করে। অর্থাৎ এদের প্রেমের বিয়ের সম্ভাবনাই বেশি।

    #সংখ্যা ৫ (যাঁদের জন্ম ৫, ১৪ এবং ২৩ তারিখে): এরা নিজেদের সম্পর্কের ব্যাপারে সামান্যতম গাফিলতিও মেনে নেয় না। এদের কাছে পরিবারের সুখ সবার উপরে। এই সংখ্যার বেশিরভাগ মানুষই অ্যারেঞ্জড ম্যারেজ করে।

    #সংখ্যা ৬ (যাঁদের জন্ম ৬, ১৫ এবং ২৪ তারিখে): এরা অনেক সময় নিজের জন্য সঠিক সঙ্গী বেছে নিতে পারে না। এ কারণে প্রেমের বিয়ে নিয়ে সবসময়ই উত্তেজনা থাকে। এরা একাধিক ব্যক্তির প্রেমে পড়ে।

    #সংখ্যা ৭ (যাঁদের জন্ম ৭, ১৬ এবং ২৫ তারিখে): এরা খুব লাজুক প্রকৃতির হয়। যে কারণে প্রেমে পড়লেও তা প্রকাশ করতে পারে না। প্রেমের বিয়ে করবেন না কি অ্যারেঞ্জড- এর উত্তরে এদের একটাই কথা বলার- আপনার সঙ্গীকে প্রাণভরে ভালোবাসুন।

    #সংখ্যা ৮ (যাঁদের জন্ম ৮, ১৭ এবং ২৬ তারিখে): এরা প্রেমে পড়লেও মনের কথা বলে না। প্রেমের বিয়ে করা ঠিক হবে কি না তা নিয়ে প্রতি মুহূর্তে এরা দুশ্চিন্তা করে। এই সংখ্যার বেশিরভাগ মানুষই তাই অ্যারেঞ্জড ম্যারেজ করে।

    #সংখ্যা ৯ (যাঁদের জন্ম ৯, ১৮ এবং ২৭ তারিখে): এরা প্রেমে পড়তে একদমই পছন্দ করে না। ভালোবাসাকে এরা সময়ের অপচয় মনে করে। তাই বেশিরভাগ এরা অ্যারেঞ্জড ম্যারেজকেই অগ্রাধিকার দেয়।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Love Marriage, Marriage

    পরবর্তী খবর