Home /News /west-midnapore /
Paschim Medinipur: অবাক কাণ্ড! এই দোকানে চা এর ভাঁড় কেও খেয়ে ফেলতে পারবেন!

Paschim Medinipur: অবাক কাণ্ড! এই দোকানে চা এর ভাঁড় কেও খেয়ে ফেলতে পারবেন!

title=

মেদিনীপুরের চা প্রেমিকদের জন্য এবার এক অনন্য চায়ের স্টল \"চা Pay চর্চা\" যে চায়ের স্টলের বিশেষত্ব হল এখানে চা আর কাপ দুটোই খেতে পারবেন।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুরের চা প্রেমিকদের জন্য এবার এক অনন্য চায়ের স্টল \"চা Pay চর্চা\" যে চায়ের স্টলের বিশেষত্ব হল এখানে চা আর কাপ দুটোই খেতে পারবেন। অবাক হচ্ছেন ? হ্যাঁ, অবাক হওয়া স্বাভাবিক। কিন্তু এটাই সত্যি। এই স্টলে এমনই কাপে চা দেওয়া হবে আপনাকে। কখনও শুনেছেন চা খাওয়ার সঙ্গে ভাঁড় ফেলে না দিয়ে চায়ের ভাঁড়টিও চিবিয়ে খাওয়া যায় ? হ্যাঁ এরকমই এক অভিনব চা নিয়ে হাজির মেদিনীপুর শহরের এক চা বিক্রেতা। মেদিনীপুর শহরের রাঙামাটির নিশীথ দাসের \"চা Pay চর্চা\" স্টল। আর তাকে ঘিরেই যথেষ্ট উদ্দীপনা মেদিনীপুর শহরে। প্রসঙ্গক্রমে বলা যায়, বছর ৩৫ এর নিশীথ একসময় মডেলিং ও অভিনয় জগতে কাজ করত। এক সময়ে হঠাৎ করোনার কারণে কাজ হারিয়ে বসে। এরপর ভেবেছিল পরিস্থিতি স্বাভাবিক হলে হয়তো, সে আবার তার স্বপ্নের জগৎ ঠিক ফিরে পাবে। কিন্তু তা আর হয়ে ওঠেনি। দীর্ঘ দু বছর করোনা পরিস্থিতির জেরে অবশেষে তার সিনেমা জগত থেকে দূরে সরে আসা।

    উপার্জনের কোনও পথ না পেয়ে অবশেষে \"চা Pay চর্চা\" নামে একটি দোকান খুলে ফেলেন রাতারাতি। সেই \"চা Pay চর্চা\" স্টলে নিশীথ ভিন্ন ভিন্ন ধরনের ভিন্ন ভিন্ন স্বাদের চা কোলড্রিংস বিক্রি করে পরিবার ও পরিজনের নিয়ে জীবন জীবিকা নির্বাহ করতে থাকে। আর এই \"চা Pay চর্চা\" তে প্রতিদিনই সন্ধ্যেবেলা থেকে হাজির হয় মেদিনীপুরের তরুণ-তরুণী থেকে বয়স্করা। যারা এক ভিন্ন স্বাদের চা পেতেই দৌড়ে আসেন এই নিশীথের দোকানে। নিশীথ তার দোকানে অভিনব চা ও চা এর গ্লাসের সম্ভার নিয়ে এসেছে এবার।

    আরও পড়ুনঃ দত্তক নেওয়া গোয়ালডিহি গ্রাম ও ভাদুতলা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে মেদিনীপুর কলেজের প্রতিনিধি দল

    সে এনেছে চায়ের সঙ্গে চায়ের ভাঁড় খাওয়ার এক অভিনব সুযোগ। বিস্কুটের তৈরী ভাঁড় নিয়ে এসেছে নিশীথ চা প্রিয় মানুষদের জন্য। এই কাপে ৪০ মিনিট পর্যন্ত চা গরম থাকবে এবং কাপ নষ্ট হবে না। কাপটা দেখতে কিছুটা ঠিক মালাই আইসক্রিমের কাপের মত। গরম গরম টেস্টফুল চা সেই সুস্বাদু কাপে দিয়েই অভিনব চা পরিবেশন করছে নিশীথ এবং সেই চায়ের পান করতে ভীড় রয়েছে প্রচুর তার স্টলে।

    আরও পড়ুনঃ মানুষকে অপরাধমূলক কাজ থেকে সরিয়ে কর্মসংস্থানের দিশা ঝাড়গ্রাম পুলিশের

    সেই চা প্রেমীরা প্রতিদিনই ভিড় জমাচ্ছে নিশিথের চা দোকানে। একটাই আবদার এই নতুন চা ও কাপের স্বাদ গ্রহণ করার। এই বিস্কুট কাপে চায়ের দাম রাখা হয়েছে ৩০ টাকা। আর তাতেই খুশি চা প্রেমীরা। এছাড়াও এখানে মিলবে নবাবী চা, মালাই চা, গোলাপ পাপড়ি চা, কেশর চা। তাছাড়াও আপনি পাবেন কফি, কোল্ড ড্রিঙ্কস, মকটেল ইত্যাদি।

    Partha Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Paschim medinipur

    পরবর্তী খবর