Home /News /west-midnapore /
Paschim Medinipur: নালা পরিস্কার করতে গিয়ে ভাঙল বাড়ি, ক্ষুব্ধ স্থানীয়রা

Paschim Medinipur: নালা পরিস্কার করতে গিয়ে ভাঙল বাড়ি, ক্ষুব্ধ স্থানীয়রা

title=

একদিকে মমতার সভায় তৃণমূল কর্মীরা, অপরদিকে কাউন্সিলরকে না জানিয়ে JCB দিয়ে ভাঙ্গা হলো বাড়ি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মেদিনীপুর শহরের ৫ নং ওয়ার্ড এর ডিরোজিও নগরে।

  • Share this:

    পশ্চিম মেদিনীপুর: একদিকে মমতার সভায় তৃণমূল কর্মীরা, অপরদিকে কাউন্সিলরকে না জানিয়ে JCB দিয়ে ভাঙ্গা হলো বাড়ি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মেদিনীপুর শহরের ৫ নং ওয়ার্ড এর ডিরোজিও নগরে। যদিও কাউন্সিলরের বক্তব্য, তাকে না জানিয়েই পৌরসভার চেয়ারম্যান এই নালা সাফাইয়ের কাজ করছে, আর যার দরুন এই বাড়ি ভাঙ্গা হয়েছে এলাকাবাসীর। বাড়ির সঙ্গে ভেঙে গিয়েছে ব্যবহৃত শৌচাগার। এই ঘটনায় ক্ষোভ কাউন্সিলার এবং স্থানীয় মানুষজন এর মধ্যে। নিকাশি নালা পরিষ্কার করতে গিয়ে ভেঙে গেছে একটি বাড়ি এবং তার ব্যবহৃত বাথরুম। যার ফলে ওই এলাকাবাসীদের কে স্থানীয় কমিউনিটি হলে সরানো হয়েছে। কারণ যেভাবে প্রতিদিনই বৃষ্টি হচ্ছে তাতে সমস্যায় পড়তে পারে এলাকার মানুষ।যদিও এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন ওই ওয়ার্ডের কাউন্সিলর মৌ রায়।

    তিনি পৌরসভার বিরুদ্ধে এক গুচ্ছ অভিযোগ এনেছেন এবং তাকে না জানিয়ে কেন নেই নালা পরিষ্কারের কাজ চলছিল সে নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। যদিও পৌরসভার এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার রাসবিহারী জানা জানান, কাউন্সিলরকে না জানিয়ে তাদের কাজ করা ভুল হয়েছে।

    আরও পড়ুনঃ জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত দুই

    তবে JCB মেশিনের দ্বারা মহানালা পরিস্কারের সময় ভুলবসত কোনো ভাবে ঐ বাড়িটির কিছু অংশ এবং বাথরুমের কিছু অংশ ভেঙে যায়। এটি জেসিবি চালানোর সময় অনিচ্ছাকৃতভাবে ঘটে গেছে।

    আরও পড়ুনঃ নদীগর্ভে গ্রাম গ্রাস হওয়ার আশঙ্কা, আতঙ্কে গ্রামবাসীরা

    তবে যেহেতু কাজ করার ফলে দুর্ঘটনা ঘটে গেছে তাই যাতে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক ক্ষতিপূরণ পান সে বিষয়ে ব্যবস্থা করা হবে বলে জানান তিনি। আপাতত ক্ষতিগ্রস্থ বাড়ির বাসিন্দারা রয়েছেন একটি কমিউনিটি হলে।

    Partha Mukherjee
    First published:

    Tags: Medinipur, Paschim medinipur

    পরবর্তী খবর