Home /News /west-midnapore /
Paschim Medinipur: জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত দুই

Paschim Medinipur: জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত দুই

পশ্চিম মেদিনীপুরে দু'টি পৃথক দুর্ঘটনায় মৃত ২ এবং আহত ২। দুটি দুর্ঘটনাই ঘটেছে জাতীয় সড়কের উপর।

  • Share this:

    পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরে দু'টি পৃথক দুর্ঘটনায় মৃত ২ এবং আহত ২। দুটি দুর্ঘটনাই ঘটেছে জাতীয় সড়কের উপর। প্রথম দুর্ঘটনাটি ঘটেছে, বুধবার সন্ধ্যায় ৬ নং জাতীয় সড়কের উপর, খড়্গপুর লোকাল থানার অন্তর্গত জটিয়া এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা নাগাদ দুই যুবক বাইকে করে কলাইকুন্ডা থেকে জটিয়া-তে নিজেদের বাড়ি ফিরছিলেন। জটিয়া'র কাছাকাছি এলাকায়, হঠাৎ পেছন থেকে একটি ডাম্পার তাদের বাইকে ধাক্কা মারে। জাতীয় সড়কের ‌উপর-ই ছিটকে পড়েন দুই বাইক আরোহী এবং ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় ওই দুই যুবকের নাম যথাক্রমে- মিহির মাহাতো ও গণেশ মাহাতো। বয়স আনুমানিক ৩০। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। বৃহস্পতিবার সেখানেই তাদের ময়নাতদন্ত হয়। এদিকে, ঘটনা ঘিরে এলাকায় নেমে এসেছে গভীর শোকের ছায়া! অপরদিকে, ঘাতক গাড়িটি পলাতক। পুলিশ গাড়িটির খোঁজ চালাচ্ছে। অন্যদিকে, বৃহস্পতিবার দুপুরে ৬০ নং জাতীয় সড়কের উপর-ও একটি মারাত্মক দুর্ঘটনা ঘটে। শালবনী ব্লকের গোদাপিয়াশাল এবং কাছারি রোডের মাঝামাঝি স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, দুটি মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। একটি ট্রাক জাতীয় সড়ক থেকে রীতিমতো ছিটকে, পাশের নয়ানজুলিতে পড়ে যায়! এরপরই, এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পৌঁছয় পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, দুই ট্রাকের চালক-ই আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে শালবনী সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে। একজন চালকের আঘাত তুলনায় গুরুতর বলে জানা গেছে। তাঁর পা ভেঙে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

    আরও পড়ুনঃ Paschim Medinipur: নদীগর্ভে গ্রাম গ্রাস হওয়ার আশঙ্কা, আতঙ্কে গ্রামবাসীরা

    আরও পড়ুনঃ West Medinipur News: বিকল পাম্প হাউস! ৯ মাস ধরে মিলছে না পানীয় জল! হাহাকার গ্রামবাসীদের

    এদিকে, শালবনী থানার পুলিশের তৎপরতায় কিছুক্ষণের মধ্যেই জাতীয় সড়কের পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনা'র তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, স্থানীয় বাসিন্দা ও পথচারীদের দাবি, আজ আরও ভয়াবহ দুর্ঘটনা ঘটতে পারত। ওই দুই ট্রাকের পেছনে থাকা অন্যান্য ট্রাক ও গাড়িগুলিও এই অতর্কিত দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারায়! তাই, ট্রাকচালকদের আরো সতর্ক হয়ে গাড়ি চালানো উচিত বলে দাবি তাঁদের।

    Partha Mukherjee
    First published:

    Tags: Kharagpur, Paschim medinipur, Shalboni

    পরবর্তী খবর