Home /News /sports /

Vamika First Picture: লুকোচুরির দিন শেষ! বিরাট কোহলির মেয়ে ভামিকার প্রথম ছবি দেখে নিন

Vamika First Picture: লুকোচুরির দিন শেষ! বিরাট কোহলির মেয়ে ভামিকার প্রথম ছবি দেখে নিন

Vamika First Picture Leaked: আজ পর্যন্ত কাউকে মেয়ের মুখ দেখাননি বিরাট কোহলি। তবে আর লুকনো গেল না। এক ক্লিকে দেখে নিন ভামিকার প্রথম ছবি।

  • Share this:

    #নয়াদিল্লি: বৃহস্পতিবার সকালে সতীর্থদের নিয়ে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা দেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিমানবন্দরে ভারতীয় তারকাদের বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কোহলির মেয়ে ভামিকার ছবি সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে। কারণ প্রথমবারের মতো তার মুখ সবার সামনে এসেছে। হাজার চেষ্টা করেও মেয়ের মুখ লুকিয়ে রাখতে পারলেন না বিরাট-অনুষ্কা।

    মেয়ের ছবি যেন কেউ না তোলেন। এদিন মুম্বাই বিমানবন্দরে সবার আগে টিম বাস থেকে নেমে পাপারাজ্জিদের অনুরোধ করেছিলেন কোহলি। ভামিকার মা অনুষ্কা মেয়ের মুখ আড়াল করে রেখেছিলেন এবং বিরাট অনুরোধ করতে থাকেন যে ভামিকার ছবি তুলবেন না। কিন্তু এবার পাপারাজ্জিরা কোহলির কথা শোনেননি। যদিও একবার এক ঝলক দেখা গিয়েছে ভামিকার মুখ। তাই বা কম কী!

    আরও পড়ুন- কল রেকর্ড এবং ভিডিও ফুটেজ বোর্ডের হাতে, শো কজ হতে পারেন বিরাট

    বিরাট ও অনুষ্কা সব সময়ই মেয়ের মুখ লুকিয়ে রেখেছেন। ১১ জানুয়ারি ভামিকার প্রথম জন্মদিন। কিন্তু এখনও পর্যন্ত তার কোনও ছবিই কোথাও প্রকাশ করা হয়নি। বিরাট এবং অনুষ্কারর সোশ্যাল মিডিয়া পোস্টে কখনও ভামিকাকে দেখানো হয়নি।

    মেয়ের জন্মের দিনও ছবি শেয়ার করা হয়নি-

    সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে ভক্তদের মেয়ের জন্মের কথা জানিয়েছিলেন বিরাট নিজেই। এই পোস্টে তিনি শুধু ক্যাপশন লিখেছিলেন, মেয়ের মুখ দেখাননি। তিনি লিখেছিলেন, "আজ বিকেলে আমাদের একটি মেয়ে হয়েছে৷ আমরা আপনাদের ভালবাসা এবং শুভ কামনার জন্য কৃতজ্ঞ৷ এমন একটি সুসংবাদ আপনাদের সবার সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা আনন্দিত।''

    আনুশকা এবং আমাদের মেয়ে দুজনেই ভালো করছেন এবং আমরা ভাগ্যবান যে আমরা এই জীবনের এই অধ্যায়টি অনুভব করতে পেরেছি। আমরা জানি আপনি বুঝতে পারবেন যে এই সময়ে প্রত্যেকেরই কিছুটা গোপনীয়তা প্রয়োজন।"

    আরও পড়ুন- ব্যাটসম্যান বিরাট ব্যর্থ হলে হারাবেন টেস্ট অধিনায়কত্ব, বলছেন দানিশ

    অনুষ্কা শর্মা চলতি বছর ১১ জুলাই পারিবারিক পিকনিকের কিছু ছবি শেয়ার করেছিলেন। সেখানে লেখা ছিল, "ওর হাসি মুখ আমাদের পুরো পৃথিবী বদলে দিতে পারে। আশা করি কাছ থেকে ও যে ভালবাসা প্রত্যাশা করে তা পূরণ করতে পারব, ছোট্ট ভামিকা। তোনার ৬ মাসের জন্মদিন শুভ হোক।"

    চারটি ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। প্রথম ছবিতে তিনি মাদুরের উপর শুয়ে ছিলেন এবং ভামিকা তাঁর উপরে ছিল। তিনি ভামিকাকে আকাশ দেখাচ্ছিলেন। দ্বিতীয় ছবিতে বিরাট কোহলি মেয়েকে কোলে নিয়ে ছিলেন। তৃতীয় ছবিতে অনুষ্কা ও ভামিকা, দুজনেরই শুধু পা দেখা যাচ্ছিল। চতুর্থ এবং শেষ ছবিতে একটি কেক ছিল।

    ভামিকার মুখ কেন সামনে আনেন না, উত্তর দিয়েছিলেন বিরাট-

    কয়েকদিন আগে বিরাট কোহলি একটি লাইভ সেশনে বলেছিলেন, "দম্পতি হিসাবে আমরা সিদ্ধান্ত নিয়েছি মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দেব না। ও এখনও সোশ্যাল মিডিয়া সম্পর্কে কিছুই জানে না। আমরা তাই চাইব ও নিজে সোস্যাল মিডিয়া সম্পর্কে আগে বুঝুক। তার পরের সিদ্ধান্ত ভামিকা নিজেই নেবে।"

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anushka Sharma, Vamika, Virat Kohli

    পরবর্তী খবর