Home /News /sports /

Virat Kohli vs Sourav Ganguly : কল রেকর্ড এবং ভিডিও ফুটেজ বোর্ডের হাতে, বিরাটের বিরুদ্ধে পদক্ষেপের ভাবনাচিন্তা শুরু

Virat Kohli vs Sourav Ganguly : কল রেকর্ড এবং ভিডিও ফুটেজ বোর্ডের হাতে, বিরাটের বিরুদ্ধে পদক্ষেপের ভাবনাচিন্তা শুরু

বিরাটের সাংবাদিক সম্মেলনের বক্তব্য মানতে রাজি নয় ভারতীয় বোর্ড

বিরাটের সাংবাদিক সম্মেলনের বক্তব্য মানতে রাজি নয় ভারতীয় বোর্ড

BCCI might take disciplinary action against Virat Kohli. বিরাটের সাংবাদিক সম্মেলনের বক্তব্য মানতে রাজি নয় ভারতীয় বোর্ড। হতে পারে শো কজ

  • Share this:

    #মুম্বই: বহুবার বিরাটের হয়ে ব্যাট ধরতে দেখা গিয়েছে সৌরভকেও। বিভিন্ন সংবাদমাধ্যমে বিরাটকে নিয়ে সমালোচনা হলেও সব সময় ভারত অধিনায়ককে সমর্থন দিয়ে এসেছেন সৌরভ। ব্যাটসম্যান হিসেবে ব্যর্থ হয়েছেন। ব্যাপক সমালোচনা হয়েছে চারিদিকে। সৌরভ বলেছেন বিরাট মানুষ। ঈশ্বর নন। খারাপ সময় সকলের আসে। ব্যাটসম্যান হিসেবে তিনি নিজেও অনেক ব্যর্থ হয়েছেন। বিরাট ব্যর্থতা কাটিয়ে রান করবেন। ক্রিকেট ম্যাচে গ্যারান্টি হয় না।

    আরও পড়ুন - Kapil Dev on Virat vs Ganguly : বিরাট বনাম সৌরভ লড়াই নিয়ে এবার বড় বয়ান কপিল দেবের ! জানুন

    যে মানুষটা দলের অধিনায়ক এর প্রতি এতটা সমর্থন দিয়ে এসেছেন, তার সঙ্গেই বিরাটের সম্পর্ক এই জায়গায় কিভাবে পৌঁছলো আশ্চর্যের ব্যাপার। দল নির্বাচনের বিষয়টি পুরোপুরি নির্বাচকদেরই সিদ্ধান্ত। সংশ্লিষ্ট ক্রিকেটারের কাছে জবাবদিহি করতে কাউ বাধ্য নন। দক্ষিণ আফ্রিকা সফরের একদিনের দল এখনও ঘোষণাই হয়নি। তবু টেস্ট দল ঘোষণার আগে একদিনের দলের অধিনায়কত্ব থেকে বিরাটকে সরানোর কথা খোদ জানিয়েছেন নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান চেতন শর্মা।

    আরও পড়ুন - Virat Kohli South Africa tour : ব্যাটসম্যান বিরাট এবার ব্যর্থ হলে হারাবেন টেস্ট অধিনায়কত্ব, আশঙ্কা পাক তারকার

    ফলে বোর্ড সভাপতি বা নির্বাচকদের কাঠগড়ায় দাঁড় করানোর বিরাট-প্রচেষ্টার অস্ত্রগুলি ভোঁতাই প্রতিপন্ন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংকে গুরুত্ব দিচ্ছে না বোর্ড। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঘনিষ্ঠ মহলের দাবি, যিনি তাঁর ব্যক্তিগত অফিসে কেউ কাঙ্ক্ষিত কাজ না করা সত্ত্বেও তাঁকে সরান না, সেখানে বিরাটের অভিযোগ ভিত্তিহীন। দুধ আর জল আলাদা হওয়া শুধু সময়ের অপেক্ষা।

    তবে বিরাটের বক্তব্যে চটেছেন অনেকেই। কেউ মনে করাচ্ছেন, অনিল কুম্বলের সঙ্গে বিরাট কোহলির অভব্যতা আর অসৌজন্যের উদাহরণ। ইট মারায় পাটকেলটি যে খেতেও হবে বিরাটকে। দক্ষিণ আফ্রিকা সফরের পর বিরাটকে টেস্ট অধিনায়কত্ব থেকে সরানোর সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বিসিসিআই সূত্রে খবর, বিরাটকে বোর্ডের তরফে যা যা বলা হয়েছিল তার সব কল রেকর্ডস বা ভিডিও কনফারেন্সের ফুটেজ রয়েছে।

    সেটা সামনে এলে আরও অস্বস্তিতে পড়বেন বিরাট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক এমন তলানিতে পৌঁছেছে গতকালের সাংবাদিক বৈঠকের আগে তা বোঝাই যায়নি।এখন দেখার দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের টেস্ট দল বিরাট কোহলির নেতৃত্বে কেমন পারফর্ম করে। সিরিজ জিতে বিরাট কোহলি নিজেই টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দেন কিনা সেদিকে নজর থাকবে সকলের। কারণ বোর্ডের সঙ্গে বিরাট দ্বৈরথ এখন খুললাম খুল্লা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI President Sourav Ganguly, Virat Kohli

    পরবর্তী খবর