Home /News /sports /
Virat Kohli coach on Shikhar Dhawan : হঠাৎ ভারতীয় নির্বাচকদের বিরুদ্ধে বোমা ফাটালেন বিরাটের কোচ! কারণটা জানেন?

Virat Kohli coach on Shikhar Dhawan : হঠাৎ ভারতীয় নির্বাচকদের বিরুদ্ধে বোমা ফাটালেন বিরাটের কোচ! কারণটা জানেন?

নির্বাচকদের ওপর রেগে আগুন বিরাটের কোচ

নির্বাচকদের ওপর রেগে আগুন বিরাটের কোচ

Rajkumar Sharma surprised with Shikhar Dhawan not selected against South Africa. হঠাৎ ভারতীয় নির্বাচকদের বিরুদ্ধে বোমা ফাটালেন বিরাটের কোচ!

  • Share this:

    #নয়াদিল্লি: বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজ কুমার শর্মা রেগে আগুন। সাধারণত তিনি খুব বেশি কথা বলতে পছন্দ করেন না। কিন্তু যেটা সঠিক মনে করেন প্রতিবাদ করেন। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা সিরিজ নিয়ে মুখ খুলেছেন রাজ কুমার শর্মা। বিরাটের কোচ জানিয়েছেন দলে শিখর ধাওয়ানকে না নেওয়ার কারণ তিনি বুঝতে পারছেন না।

    আরও পড়ুন - Spain vs Portugal : ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগালের সামনে স্পেন! আজ রাতে নামছেন মহাতারকা

    ধাওয়ান অভিজ্ঞ ব্যাটসম্যান। পঞ্জাব কিংস দলের জার্সিতে আইপিএলে যথেষ্ট ভাল পারফর্ম করেছেন। তাছাড়া টি টোয়েন্টি ক্রিকেটে দেশের অন্যতম ধারাবাহিক ব্যাটসম্যান তিনি। তাই রাজকুমার যুক্তি খুঁজে পাচ্ছেন না নির্বাচকদের এমন সিদ্ধান্তে। পরিষ্কার জানিয়েছেন ১৪ ম্যাচে ৪৬০ রান করার পর কেন বাদ দিতে হয়েছে শিখর ধাওয়ানকে তিনি অন্ধকারে।

    শিখর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বড় ভূমিকা পালন করতে পারত। তার ছাত্র না হলেও শিখর ধাওয়ান দিল্লির ছেলে। ভারতীয় দলে সুযোগ পাওয়ার আগে থেকে তাকে চেনেন রাজকুমার। তাছাড়া বাঁহাতি ব্যাটসম্যান দলে প্রয়োজন মনে করেন তিনি। তবে দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ হলে আরো সিরিজ রয়েছে। রাজ কুমার শর্মা আশাবাদী অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপের আগে শিখর ধাওয়ান আবার সুযোগ পাবেন ভারতীয় দলে।

    পেতে বাধ্য। না হলে চরম অন্যায় হবে। তবে নিজের ছাত্র বিরাট কোহলির প্রসঙ্গে কথা বলতে রাজি হননি তিনি। আসলে রাজকুমার শর্মা জানেন ছাত্রকে নিয়ে মুখ খুললেন অযথা বিতর্ক তৈরি হতে পারে। তাই বিরাট কোহলির ক্ষতি হতে পারে, এমন কাজ তিনি করবেন না সেটাই স্বাভাবিক।

    তবে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় আমি জানিয়ে দিয়েছিলেন ঘুরিয়ে-ফিরিয়ে তিনি বিভিন্ন সিরিজে ক্রিকেটারদের দেখে নেবেন। শিখর ধাওয়ান ভারতের টি টোয়েন্টি দলে এখনও যে প্রবলভাবে আছেন তাতে সন্দেহ নেই। তবে রাহুল দ্রাবিড় কিছু সিরিজের মাধ্যমে নতুন কিছু ক্রিকেটারকে সুযোগ দিয়ে দেখে নিতে চান। রাজ কুমার শর্মা তাতে রাগ করলে কিছু করার নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shikhar Dhawan, Virat Kohli

    পরবর্তী খবর