• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Seifert in for Conway : ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে হাত ভাঙা কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন সেইফার্ট

Seifert in for Conway : ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে হাত ভাঙা কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন সেইফার্ট

কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন টিম সেইফার্ট

কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন টিম সেইফার্ট

Tim Seifert to replace the injured Devon Conway. হাত ভেঙে বিশ্বকাপ ফাইনাল থেকে ছিটকে পড়লেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ডেভন কনওয়ে, কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন টিম সেইফার্ট।

  • Share this:

    #দুবাই: হাত ভেঙে বিশ্বকাপ ফাইনাল থেকে ছিটকে পড়লেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ডেভন কনওয়ে। শুধু বিশ্বকাপ থেকেই নয়, বিশ্বকাপের পরই ভারত সফরে যাবে নিউজিল্যান্ড। চোট এতটাই হয়েছে যে ভারত সফরেও থাকছেন না এই বাঁহাতি ব্যাটসম্যান। ফাইনাল থেকে ছিটকে পড়ার কারণটা খুব অদ্ভুত কনওয়ের। গত পরশু ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে দলকে টেনে নিচ্ছিলেন কনওয়ে ও গ্যারি মিচেল। ম্যাচের খুবই গুরুত্বপূর্ণ যখন রানের গতি বাড়ানোর সময়, তখনই স্টাম্পড হন কনওয়ে।

    আরও পড়ুন - Brazil Qatar World Cup : কলম্বিয়াকে হারিয়ে ছয় ম্যাচ বাকি থাকতেই কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করল ব্রাজিল

    নিজের ওপর রাগ ঝাড়তে গিয়ে ব্যাটে আঘাত করেন কনওয়ে। তখনই নিজের ডান হাতে চোট পান। গতকাল এক্স–রেতে হাতে চিড় ধরা পড়ে। নিউজিল্যান্ড দলের প্রধান কোচ গ্যারি স্টেড নিউজিল্যান্ড ক্রিকেটের সামাজিক যোগাযোগমাধ্যমে বলেছেন, সে খুবই হতাশ হয়েছে। যেভাবে সে চোট পেয়েছে, এটা আসলেই হতাশার। ডেভন নিউজিল্যান্ডের হয়ে খেলার জন্য মুখিয়ে থাকেন। সেই এখন সবচেয়ে বেশি হতাশ। আমরা তাঁর পাশে থেকে সমর্থন দেওয়ার চেষ্টা করছি।

    আরও পড়ুন - Gavaskar on Babar Azam : সর্বকালের অন্যতম সেরা হবে বাবর আজম, পরিষ্কার জানিয়ে দিলেন সুনীল গাভাসকার

    ইংল্যান্ডের বিপক্ষে আউট হওয়ার পরের ঘটনা নিয়ে স্টেড বলেছেন, মাঠে ওর প্রতিক্রিয়া ছিল অনেক হতাশার। কিন্তু ওর আঘাতটি ব্যাটে গিয়ে লেগেছে। কাজটা বুদ্ধিমানের মতো হয়নি। কিছুটা দুর্ভাগাও বলতে হয় তাকে। চোট গুরুতর হওয়ায় বিশ্বকাপ–পরবর্তী ভারত সফরেও কনওয়েকে পাচ্ছে না নিউজিল্যান্ড দল। আমাদের হাতে সময় নেই। তাই বদলি হিসেবে কাউকে নিচ্ছি না। সামনে ভারত সিরিজেও কাউকে নিচ্ছি না। তবে আমরা টেস্ট সিরিজের আগে অন্য কাউকে হয়তো আনার চেষ্টা করব।

    কনওয়ে ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে ৩৮ বলে ৪৬ রান করেছেন। তাঁর ইনিংসটি নিউজিল্যান্ডকে বিশ্বকাপ সেমিফাইনালে জায়গা করে নিতে সাহায্য করেছে। এদিন নিশ্চিত করা হয়েছে কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন টিম সেইফার্ট।কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন টিম সেইফার্ট। আইপিএলে কেকেআর দলে ছিলেন সেইফার্ট। আক্রমনাত্মক ব্যাটসম্যান হিসেবে পরিচিত হলেও আইপিএলের বেশি সুযোগ পাননি।কিন্তু হঠাৎ করে পরিবর্তিত পরিস্থিতিতে তার ওপর ভরসা ছাড়া উপায় নেই নিউজিল্যান্ডের।
    Published by:Rohan Chowdhury
    First published: