• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ind vs Nz; Shreyas Iyer: চার বছর হোয়াটস অ্যাপ ডিপি বদলাননি শ্রেয়স আইয়ারের বাবা! জানালেন অবাক করা কারণ

Ind vs Nz; Shreyas Iyer: চার বছর হোয়াটস অ্যাপ ডিপি বদলাননি শ্রেয়স আইয়ারের বাবা! জানালেন অবাক করা কারণ

Shreyas Iyer Father: চার বছর ধরে তাঁর একই হোয়াটস অ্যাপ ডিপি একই। শ্রেয়স আইয়ারের বাবা এবার কি বদলাবেন সেটা!

Shreyas Iyer Father: চার বছর ধরে তাঁর একই হোয়াটস অ্যাপ ডিপি একই। শ্রেয়স আইয়ারের বাবা এবার কি বদলাবেন সেটা!

Shreyas Iyer Father: চার বছর ধরে তাঁর একই হোয়াটস অ্যাপ ডিপি একই। শ্রেয়স আইয়ারের বাবা এবার কি বদলাবেন সেটা!

  • Share this:

    #কানপুর: ২৫ নভেম্বর ২০২১, এই তারিখ শ্রেয়াস আইয়ার এবং তাঁর ভক্তদের জন্য স্পেশাল হয়ে উঠেছে। এই দিনে অর্থাৎ বৃহস্পতিবার সকালে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে (IND vs NZ 1st Test) শ্রেয়াস দুর্দান্ত পারফর্ম করেছেন। প্রথম দিন ৭৫ রানের ইনিংস খেলে অপরাজিত তিনি। এই ম্যাচ টেস্ট অভিষেক হয়েছে শ্রেয়সের।

    তিনি মুম্বাইয়ের বাসিন্দা এবং ঘরোয়া ক্রিকেটে মুম্বই দলের প্রতিনিধিত্ব করেন। শ্রেয়াসের বাবা সন্তোষ আইয়ার জানিয়েছেন, তিনি ৪ বছর ধরে তাঁর হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের ডিপি পরিবর্তন করেননি। এর বিশেষ কারণও রয়েছে।

    কানপুরের গ্রিন পার্কে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে প্রথম দিনে ভারত ৪ উইকেটে ২৫৮ রান করেছে। শ্রেয়স আইয়ার ৫ নম্বরে ব্যাট করতে নামেন। অন্যদিকে রবীন্দ্র জাদেজা ৫০ রানে অপরাজিত রয়েছেন। শ্রেয়স এখনও পর্যন্ত ১৩৬টি বল খেলেছেন। ৭টি চার, ২টি ছক্কা মেরেছেন। তিনি ছাড়া রবীন্দ্র জাদেজাও হাফ সেঞ্চুরি করে প্রথম দিনে অপরাজিত রয়েছেন।

    আরও পড়ুন- ভারতীয় ফুটবলের ঐতিহাসিক মুহূর্ত, শুক্রবার ব্রাজিলের বিরুদ্ধে খেলবে মেয়েরা

    শ্রেয়স আইয়ারের হাতে এদিন টেস্ট ক্যাপ তুলে দেন সুনীল গাভাস্কার। শ্রেয়সের বাবা সন্তোষ আইয়ার ছেলের টেস্ট অভিষেক দেখে খুব খুশি। সন্তোষ আইয়ার বলেছেন, টেস্ট ক্রিকেটই আসল ক্রিকেট। তিনি সবসময় চেয়েছিলেন, তাঁর ছেলে দেশের হয়ে টেস্ট ক্রিকেট খেলুক। সন্তোষ আরও জানিয়েছেন, শ্রেয়স আইয়ারের মাও ছেলেকে টেস্ট জার্সিতে দেখে খুব খুশি।

    সন্তোষ আইয়ারের হোয়াটসঅ্যাপ ডিসপ্লে ছবি (ডিপি) ধর্মশালায় ২০১৭ সালে টেস্ট সিরিজে ভারত অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারানোর পর শ্রেয়সকে ট্রফি ধরে থাকতে দেখায়। এবার সন্তোষ খোলসা করলেন সেই রহস্য। জানালেন, কেন তিনি ২০১৭ সাল থেকে এই ছবি বদলাননি!

    আরও পড়ুন- ভারতীয় ক্রিকেটারদের আদরের মেয়েদের নিয়ে এই প্রথম একাদশ, দেখুন তো কেমন হল!

    সন্তোষ বলছিলেন, এই ছবিটি শ্রেয়সকে মনে করিয়ে দেবে, টেস্ট ক্রিকেট খেলাই তাঁর কেরিয়ারের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত। সন্তোষ আইয়ার আরও বলেছিলেন, তাঁর ছেলে অবশেষে ভারতের হয়ে টেস্ট জার্সি পরছে। এটাই এখন তাঁকে রোমাঞ্চিত করছে।

    Published by:Suman Majumder
    First published: