Home /News /sports /
Sanju Samson : সঞ্জু স্যামসনের মিডল অর্ডার ব্যাটিংয়ে নতুন আশা দেখছেন অধিনায়ক রোহিত শর্মা

Sanju Samson : সঞ্জু স্যামসনের মিডল অর্ডার ব্যাটিংয়ে নতুন আশা দেখছেন অধিনায়ক রোহিত শর্মা

অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিতে মরিয়া সঞ্জু স্যামসন

অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিতে মরিয়া সঞ্জু স্যামসন

Rohit Sharma specially happy for Sanju Samson after playing aggressive cricket. অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিতে মরিয়া সঞ্জু স্যামসন

  • Share this:

    #ধরমশালা: তার প্রতিভা নিয়ে সন্দেহ ছিল না কোনদিন। একবার ছন্দ খুঁজে পেলে ব্যাটসম্যান হিসেবে তাকে থামানো বেশ মুশকিল। কেরলের সঞ্জু স্যামসন নিজের দিনে বিশ্বের যেকোনো বোলিং লাইন আপের বিরুদ্ধে পার্থক্য গড়ে দিতে পারেন। অভাব ছিল ধারাবাহিকতার। ভারতের শেষ অস্ট্রেলিয়া সফরে লিমিটেড ওভার ক্রিকেট সুযোগ পেলেও পূর্ণ সদ্ব্যবহার করতে পারেনি। কিন্তু নির্বাচকরা জানতেন যেহেতু অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলেছে টি টোয়েন্টি বিশ্বকাপ, সেখানে সঞ্জু স্যামসন একটা ভূমিকা পালন করতে পারেন।

    আরও পড়ুন - Dinesh Karthik on Shreyas Iyer: দুর্দান্ত ফর্মে থাকলেও বিশ্বকাপে প্রথম দলে শ্রেয়সের জায়গায় নিয়ে নিশ্চিত নন কার্তিক

    বাউন্সি উইকেটে পুল এবং হুক শট মারার ক্ষেত্রে সঞ্জু আদর্শ ব্যাটসম্যান। ধরমশালায় দ্বিতীয় টি টোয়েন্টিতে সেটা কিছুটা হলেও প্রমাণ করেছেন তিনি। রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার শক্তিশালী পারফরম্যান্স অব্যাহত রয়েছে। ইতিমধ্যেই নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের পরে এখন শ্রীলঙ্কাকে হারিয়েছে রোহিত বাহিনী। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে জিতেছে টিম ইন্ডিয়া।

    আরও পড়ুন - Roman Abramovich Chelsea : রাশিয়ার ইউক্রেন আক্রমণের জের, চেলসির দায়িত্ব ছাড়তে বাধ্য হলেন রোমান আব্রামোভিচ

    এই ম্যাচের নায়ক ছিলেন শ্রেয়স আইয়ার ও রবীন্দ্র জাদেজা। তবে অধিনায়ক রোহিত শর্মা ম্যাচের পর সঞ্জু স্যামসনের প্রশংসা করলেন। এদিনের ম্যাচে স্যামসন দ্রুত ৩৯ রান করেন। দলে ফেরা সঞ্জু স্যামসনের প্রশংসা করে অধিনায়ক রোহিত শর্মা বলেন, আমাদের এই ব্যাটিং ইউনিটে অনেক প্রতিভা রয়েছে, আমরা তাদের সুযোগ দিতে থাকব, এটির সর্বোচ্চ ব্যবহার করা তাদের উপর থাকবে। আমি যা ভেবেছিলাম সঞ্জু তা করে দেখিয়েছে।

    সে এই ইনিংসটিতে ভাল খেলে বুঝিয়েছেন তিনি কত ভাল খেলতে পারেন। এটি আপনার উপর নির্ভর করবে আপনি সুযোগটা কীভাবে নেবেন। এখানে অনেকেই খুব প্রতিভাশালী। তাদের কেবল সেখানে খেলা এবং নিজেদের প্রমাণ করার সুযোগ দরকার। সঞ্জু স্যামসন নিজে জানিয়েছেন প্রথমে টাইমিং করতে কিছুটা অসুবিধা হচ্ছিল তার। তাই ঠিক করেছিলেন ১০-১২ বল খেলার পর আক্রমণ করবেন।

    অন্যদিক থেকে তাকে সাহস দিয়েছেন শ্রেয়স আইয়ার। তাই নিজের স্বাভাবিক খেলা কিছুটা হলেও তুলে ধরতে পেরেছেন। তবে বিনুরা ফার্নান্দো অসাধারণ ক্যাচ না ধরলে, সঞ্জু আরও বড় রানের ইনিংস খেলতে পারতেন। তবে সেটা নিয়ে মন খারাপ করছেন না। রবিবার ফের ব্যাট করার সুযোগ পেলে আবার এরকম ইনিংস খেলতে চান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SL, Sanju Samson

    পরবর্তী খবর