Home /News /sports /
Dinesh Karthik on Shreyas Iyer: দুর্দান্ত ফর্মে থাকলেও বিশ্বকাপে প্রথম দলে শ্রেয়সের জায়গায় নিয়ে নিশ্চিত নন কার্তিক

Dinesh Karthik on Shreyas Iyer: দুর্দান্ত ফর্মে থাকলেও বিশ্বকাপে প্রথম দলে শ্রেয়সের জায়গায় নিয়ে নিশ্চিত নন কার্তিক

আইয়ারকে টি টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দলে দেখছেন না কার্তিক

আইয়ারকে টি টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দলে দেখছেন না কার্তিক

Dinesh Karthik feels inspite of tremendous form Shreyas Iyer place not confirm in T20 World Cup. শ্রেয়স আইয়ারকে টি টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দলে দেখছেন না কার্তিক

  • Share this:

    #ধরমশালা: রোহিত শর্মা নিজে জানিয়েছেন এই মুহূর্তে যেরকম ছন্দে আছেন শ্রেয়স আইয়ার তাতে তার ব্যাটিং দেখে মুগ্ধ হতে হয়। যেভাবে ইনিংস সাজাচ্ছেন, তাতে কোনও প্রশংসাই যথেষ্ট নয় শ্রেয়সের জন্য। শ্রীলংকার বিরুদ্ধে পরপর দুটো টি টোয়েন্টি ম্যাচে অর্ধশতরান। সবচেয়ে বড় কথা কঠিন মুহূর্তে তিন নম্বরে নেমে দায়িত্ব তুলে নিচ্ছেন শ্রেয়স। কিন্তু প্রাক্তন কেকেআর অধিনায়ক এবং ভারতের উইকেটরক্ষক দীনেশ কার্তিক মনে করেন অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে চূড়ান্ত দলে থাকলেও, প্রথম দলে নিশ্চিত নন শ্রেয়স আইয়ার।

    আরও পড়ুন - Roman Abramovich Chelsea : রাশিয়ার ইউক্রেন আক্রমণের জের, চেলসির দায়িত্ব ছাড়তে বাধ্য হলেন রোমান আব্রামোভিচ

    কারণ বিরাট কোহলি, কে এল রাহুল, ঋষভ পন্থ ফিরে এলে শ্রেয়স কোনখানে ব্যাট করবেন বুঝতে পারছেন না কার্তিক। আইপিএলে যদি হার্দিক পান্ডিয়া দুরন্ত পারফর্ম করে দেন, তাহলে তাকেও অস্ট্রেলিয়ার বিমানে তোলা হতে পারে। কিন্তু ব্যক্তিগতভাবে দীনেশ কার্তিক মনে করেন রোহিত শর্মা একজন ক্রিকেটারের নামের থেকেও বেশি গুরুত্ব দেন বর্তমান ফর্মকে। তাছাড়া শ্রেয়স আইয়ার নিজের মুম্বইয়ের হয়ে খেলেন বলে, কার্তিক নিশ্চিত তার ক্ষমতা সম্পর্কে ওয়াকিবহাল অধিনায়ক রোহিত।

    আরও পড়ুন - Pat Cummins on IPL : পাকিস্তানে একদিনের সিরিজ না খেলে কেন আইপিএল? যা বললেন প্যাট কামিন্স

    আর জীবনের সেরা ছন্দে আছেন শ্রেয়স আইয়ার। শুধু লিমিটেড ওভার ক্রিকেট নয়, ভারতের জার্সি গায়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কানপুরে টেস্ট ম্যাচেও অনবদ্ শতরান করেছিলেন তিনি। কার্তিক মনে করেন শ্রেয়স আইয়ার তিনটি ফরম্যাটেই দুরন্ত পারফর্ম করার ক্ষমতা রাখেন। তাছাড়া তার মধ্যে লিডারশিপ ক্ষমতা রয়েছে। তাই ভারতের উচিত অস্ট্রেলিয়ার মাটিতে তাকে প্রথম দলে রাখার চেষ্টা করা।

    শ্রেয়স আইয়ার নিজে অবশ্য মনে করেন ভারতের হয়ে তার সেরা পারফর্মেন্স তুলে ধরা এখনও বাকি রয়েছে। সুযোগ পাওয়া তার হাতে নেই। কিন্তু ব্যাট হাতে যখনই ২২ গজে যাবেন, নিজেকে উজাড় করে দেবেন। তবে আইপিএলে শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কেকেআর শ্রেয়স আইয়ারকে অধিনায়ক বেছে নিয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছে তাতে সন্দেহ নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Dinesh Karthik, Shreyas Iyer

    পরবর্তী খবর