Home /News /sports /
IND vs WI series : একদিনের দলে আনা হল ঈশানকে, আমেদাবাদে অনুশীলন শুরু রোহিত, ঋষভদের

IND vs WI series : একদিনের দলে আনা হল ঈশানকে, আমেদাবাদে অনুশীলন শুরু রোহিত, ঋষভদের

আমেদাবাদে হালকা ট্রেনিং করলেন বিরাট, রোহিতরা

আমেদাবাদে হালকা ট্রেনিং করলেন বিরাট, রোহিতরা

Ishan Kishan included as India starts training in Ahmedabad for West Indies. করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে, ঈশানকে একদিনের দলে নিল ভারত

  • Share this:

    #আমেদাবাদ: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ফোকাস ধরে রাখা মোটেই কঠিন নয় ভারতীয় দলের কাছে। সিরিজ শুরু হওয়ার আগে হঠাৎ করে করোনা আক্রান্ত হওয়ায় কিছুটা উদ্বেগ দেখা দিয়েছিল। কিন্তু সময়ের সঙ্গে তা অনেকটাই কম। ভারতীয় দল নিজেদের ফোকাস ধরে রাখছে ২২ গজের লড়াইতে। অধিনায়ক রোহিত শর্মা জানেন ক্যারিবিয়ানদের বিরুদ্ধে এই সিরিজ কতটা গুরুত্বপূর্ণ। ভারতীয় দলে নতুন করে কোনও ক্রিকেটার বা সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়ার খবর নেই।

    আরও পড়ুন - Mumbai city FC vs ATK Mohun Bagan: ডেভিড উইলিয়ামসের গোলে এগিয়ে গিয়েও মুম্বইয়ের বিরুদ্ধে ড্র মোহনবাগানের

    এই অবস্থায় বৃহস্পতিবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অনুশীলন শুরু করে দিলেন রোহিত শর্মারা। করোনা আক্রান্ত শিখর ধাওয়ান সুস্থ রয়েছেন। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, জৈবদুর্গের মধ্যে থাকা ক্রিকেটারদের আর কারও শরীরে সংক্রমণ ধরা পড়েনি। বৃহস্পতিবার সবার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই নিভৃতবাসে থাকা ক্রিকেটার ছাড়া বাকি সবাই অনুশীলন শুরু করেছেন।

    আরও পড়ুন -India boycott winter Olympics: গালওয়ান সংঘর্ষের রক্তাক্ত স্মৃতি অলিম্পিকে ফিরিয়ে আনল চিন, মোক্ষম জবাব ভারতের

    ৬ ফেব্রুয়ারি থেকে আমদাবাদে তিন ম্যাচের এক দিনের সিরিজ শুরু হওয়ার কথা। ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হবে তিন ম্যাচের টি২০ সিরিজ। ভারতীয় দলের দুই ওপেনার শিখর ধাওয়ান ও রুতুরাজ গায়কোয়াড় এবং মিডল অর্ডার ব্যাটার শ্রেয়স আয়ারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। জোরে বোলার নবদীপ সাইনিও করোনা আক্রান্ত। এছাড়া দলের ফিল্ডিং কোচ টি দিলীপ, নিরাপত্তার দায়িত্বে থাকা বি লোকেশ ও ম্যাসাজ থেরাপিস্ট রাজীব কুমারের রিপোর্টও পজি়টিভ এসেছিল। সবাইকে নিভৃতবাসে রাখা হয়েছে।

    দুই ওপেনার করোনা আক্রান্ত হওয়ায় ময়ঙ্ক আগারওয়ালকে দলে নেওয়া হয়েছে। কারণ রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। তাই দরকার পড়লে ময়ঙ্ককে প্রথম একাদশে নেওয়া হবে। করোনা আক্রান্ত হলেও সুস্থ রয়েছেন শিখর। টুইট করে সে কথা জানিয়েছেন তিনি নিজেই।

    এই পরিস্থিতিতে পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ ইংল্যান্ডকে হারিয়ে ভারতে এসেছে। বেশ শক্তিশালী দল হোল্ডার, পোলার্ড, পুরাণদের। তাছাড়া দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট এবং একদিনের সিরিজ হেরেছে ভারত। তাই করোনা নিয়ে না ভেবে সিরিজ জয়ের ওপর ফোকাস করছে টিম ইন্ডিয়া।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Ishan kishan

    পরবর্তী খবর