• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ind vs Nz 1st Test kanpur: '১০ টাকার পেপসি, আইয়ার ভাই সেক্সি', কানপুরে কান ফাটানো চিত্কার

Ind vs Nz 1st Test kanpur: '১০ টাকার পেপসি, আইয়ার ভাই সেক্সি', কানপুরে কান ফাটানো চিত্কার

Shreyas Iyer At Kanpur Test: একের পর এক কাণ্ড ঘটছে কানপুর টেস্টে। খেলাও চলছে, বিনোদনেরও অভাব নেই।

Shreyas Iyer At Kanpur Test: একের পর এক কাণ্ড ঘটছে কানপুর টেস্টে। খেলাও চলছে, বিনোদনেরও অভাব নেই।

Shreyas Iyer At Kanpur Test: একের পর এক কাণ্ড ঘটছে কানপুর টেস্টে। খেলাও চলছে, বিনোদনেরও অভাব নেই।

  • Share this:

    #কানপুর: কানপুরে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলছে টিম ইন্ডিয়া। প্রথম টেস্ট ম্যাচে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। তাই অধিনায়কত্বের দায়িত্ব সামলাচ্ছেন অজিঙ্ক রাহানে। সেই ম্যাচেই স্বপ্নের অভিষেক হয়েছে শ্রেয়াস আইয়ারের। এরই মধ্যে মাঠে কানপুরের দর্শকরা খবরের শিরোনামে উঠে এসেছেন। আসুন জেনে নেই কীভাবে!

    দর্শকদের ভিডিও ভাইরাল হয়েছে-

    শ্রেয়াস আইয়ার তাঁর অভিষেক ম্যাচেই দারুণ খেলেছেন। এমন দুরন্ত ইনিংস খেলে দর্শকদের মন জয় করেছেন আইয়ার। মানুষ আইয়ারের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে গিয়েছে। আইয়ার ভক্তদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। সেখানে একদল লোককে শ্রেয়াস আইয়ারের জন্য চিৎকার করতে দেখা যায়। একদল যুবক স্লোগান দিচ্ছিলেন, '১০ টাকার পেপসি, আইয়ার ভাই সেক্সি'। তাঁরা গ্যালারিতে দাঁড়িয়ে রীতিমতো চিৎকার করছিলেন। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনেকের বেশ পছন্দ হচ্ছে।

    আরও পড়ুন- কানপুরের গ্রিন পার্ক আমায় খালি হাতে ফেরায় না, কেন বলছেন শ্রেয়স আইয়ার?

    রেকর্ড গড়েছেন আইয়ার-

    ভারতের তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক বিরাট কোহলির জায়গায় খেলার সুযোগ পেয়েছিলেন। এই সুযোগটাই কাজে লাগালেন তিনি। আইয়ার ১৭১ বলে ১০৫ রান করেছেন। তাঁর ইনিংসে ছিল ২টি ছক্কা ও ১৩টি চার। আইয়ার ভারতের হয়ে অভিষেক টেস্ট ম্যাচে সেঞ্চুরি করা ১৬তম ব্যাটার।

    আরও পড়ুন- মুম্বই ইন্ডিয়ানস ছেড়ে পান্ডিয়া ভাইদের ঠিকানা হতে পারে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি

    ভারতের হয়ে অভিষেক টেস্টে প্রথম সেঞ্চুরি করেছিলেন লালা অমরনাথ। অভিষেক টেস্টে সবচেয়ে বড় ইনিংসটি শিখর ধাওয়ান ২০১৩ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেছিলেন। তিনি ১৮৭ রান করেছিলেন। অভিষেক টেস্টেই সেঞ্চুরি করেছেন রোহিত শর্মা ও বীরেন্দ্র শেহওয়াগ। ঘরের মাঠে সেঞ্চুরি করা দশম ব্যাটার হয়েছেন আইয়ার।

    আইয়ার দীর্ঘদিন অপেক্ষা করেছিলেন-

    শ্রেয়াস দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন আইপিএলে। ২০১৭ সালে টিম ইন্ডিয়ার হয়ে সংক্ষিপ্ত ফর্ম্যাটে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। কিন্তু তাঁকে টেস্ট অভিষেকের জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছিল। ঘরোয়া ক্রিকেটে অনেক রান করেছেন তিনি। আইয়ার ৫২ গড়ে ৪৫৯২ রান করেছেন। যার মধ্যে রয়েছে ১২টি সেঞ্চুরি। আইয়ার বড় ইনিংস খেলতে পারদর্শী।

    Published by:Suman Majumder
    First published: