Home /News /sports /
Murali Vijay: কার্তিকের স্ত্রীর সঙ্গে পরকীয়া! সেই মুরলী বিজয়ের সামনে দর্শকদের 'ডিকে..ডিকে' চিত্কার

Murali Vijay: কার্তিকের স্ত্রীর সঙ্গে পরকীয়া! সেই মুরলী বিজয়ের সামনে দর্শকদের 'ডিকে..ডিকে' চিত্কার

Murali Vijay: কার্তিকের প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে পরকীয়া। সেই মুরলী বিজয়কে টিটকিরি দর্শকদের! দেখুন ভিডিও।

  • Share this:

    #কলকাতা: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের খেলার জন্য প্রস্তুত দীনেশ কার্তিক। অন্যদিকে, দীর্ঘদিন ভারতীয় দলে সুযোগ পান না মুরলী বিজয়। ভাবছেন হয়তো এই দুই ভারতীয় ক্রিকেটারকে নিয়ে হঠাত্ কেন কথা হচ্ছে!

    আসলে মুরলী বিজয় ও দীনেশ কার্তিককে নিয়ে তো কথা হবেই। কারণটা অবশ্য খুব একটা ঠিকঠাক নয়। আসলে দীনেশ কার্তিকের প্রথম পক্ষের স্ত্রী নিকিতা পরকীয়া প্রেমে জড়িয়েছিলেন। আর সেই প্রেমের সম্পর্ক হয়েছিল মুরলী বিজয়ের সঙ্গে।

    আরও পড়ুন- Lovlina Borgohain : কমনওয়েলথ গেমস শুরু হওয়ার আগে মানসিক অত্যাচারের অভিযোগ বক্সার লভলিনার!

    কার্তিক-নিকিতা-মুরলীর এই ত্রিকোণ সম্পর্ক দীর্ঘদিন ভারতীয় ক্রিকেটে সার্কিটে  আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। তবে শেষ পর্যন্ত দীনেশ কার্তিক ও নিকিতার সম্পর্ক আর টেকেনি। নিকিতা শেষ পর্যন্ত মুরলী বিজয়কে বিয়ে করেন।

    দীনেশ কার্তিক আবার স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। বিয়েও করেন তাঁরা। কিছুদিন আগে তাঁরা বাবা-মাও হয়েছেন। তবে নিকিতার সঙ্গে মুরলী বিজয়ের সম্পর্ক নিয়ে একটা সময় বেশ ভেঙে পড়েছিলেন কার্তিক। আর সেটা কার্তিকের ঘনিষ্ঠমহল ভাল করেই জানে।

    ভারতীয় দলের প্রাক্তন ওপেনার মুরলী বিজয় TNPL 2022-এ রুবি ট্রিকি ওয়ারিয়র্সের হয়ে খেলছেন। প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসার পর দুরন্ত পারফর্ম করছেন তিনি।

    টি-২০ লিগে কেরিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি করেছিলেন। বিজয় কয়েক সপ্তাহ আগে নেলাই রয়্যাল কিংসের বিরুদ্ধে রুবি ট্রিকি ওয়ারিয়র্সের হয়ে ১২ ছক্কা হাঁকান। ৬৬ বলে ১২১ রানের ইনিংস খেলেন। তবে তামিলনাড়ু প্রিমিয়র লিগে খেলতে নেমে আরও একটি খারাপ অভিজ্ঞতার মুখেও পড়তে হল বিজয়কে।

    আরও পড়ুন- Cristiano Ronaldo : রোনাল্ডোকে দলে নিলে অশান্তির ঝড় বইবে! অ্যাটলেটিকো সমর্থকদের হুঁশিয়ারি ক্লাবকে

    পুরনো কাসুন্দি ঘেঁটে দিলেন দর্শকরা। হঠাত্ করেই ম্যাচের মাঝে মুরলীর সামনে ডিকে ডিকে বলে চেঁচাতে শুরু করে দর্শকরা। মুরলী সঙ্গে সঙ্গে তাঁদের দিকে ফিরে হাততালি দিতে শুরু করেন। তার পর হাত জোড় করেন দর্শকদের সামনে। এই ঘটনা ক্যামেরাবন্দি হয়। আর সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মুরলী বিজয় যে বেশ অস্বস্ততিতে পড়েছিলেন, তা ভিডিও দেখেই বোঝা যায়।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Dinesh Karthik

    পরবর্তী খবর