Home /News /sports /
ICC Women World Cup : স্বার্থপরতা ছাড়ুক মিতালি! মেয়েদের বিশ্বকাপে ব্যাটিং অর্ডারের প্রয়োজন দেখছেন ডায়না

ICC Women World Cup : স্বার্থপরতা ছাড়ুক মিতালি! মেয়েদের বিশ্বকাপে ব্যাটিং অর্ডারের প্রয়োজন দেখছেন ডায়না

হরমনপ্রীতকে আরও ওপরে ব্যাটিংয়ে দেখতে চান ডায়না এডুলজি

হরমনপ্রীতকে আরও ওপরে ব্যাটিংয়ে দেখতে চান ডায়না এডুলজি

Diana Edulji wants change in batting order for Indian team in ICC women world cup. হরমনপ্রীতকে আরও ওপরে ব্যাটিংয়ে দেখতে চান ডায়না এডুলজি

  • Share this:

    #হামিল্টন: আর কবে রান করবেন তিনি? সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে তাকে নিয়ে। মেয়েদের বিশ্বকাপে ভারতীয় দলের পারফরম্যান্স একদিন অত্যন্ত ঠান্ডা, তো অন্যদিন গরম। ধারাবাহিকতার নাম নেই। পাকিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে যতটা ভাল খেলেছিল দল, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে ততটাই জঘন্য পারফরম্যান্স ভারতের মেয়েদের। মাঝে একটা দিন সময়। শনিবার সামনে অস্ট্রেলিয়া।

    আরও পড়ুন - Hardik Pandya, IPL : অপমানের বদলা আইপিএলের মঞ্চে নিতে মরিয়া হার্দিক, ফিটনেসে ফেল পৃথ্বী

    টুর্নামেন্টের সেরা দলের বিরুদ্ধে এমন পারফরম্যান্স করলে আরও একটা লজ্জার হার অপেক্ষা করছে স্মৃতি, ঝুলন, হরমনপ্রীতদের - সেটা বলার অপেক্ষা রাখে না। অধিনায়ক নিজে পারফর্ম করতে ব্যর্থ। মিতালি রাজ। এই দলের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান। কিংবদন্তিও বটে। কিন্তু চারটি ম্যাচে তার রান ৯,৩১, ৫ এবং ১। বড় টুর্নামেন্ট মানেই অধিনায়ককে সামনে থেকে পারফর্ম করতে হবে। কিন্তু টানা ব্যর্থতা চলেছে মিতালির।

    আরও পড়ুন - ATKMB vs Hyderabad FC : মিরাকেল ঘটাতে ব্যর্থ এটিকে মোহনবাগান, প্রথমবার আইএসএল ফাইনালে হায়দারাবাদ

    তিনিও বুঝতে পারছেন তার পারফরম্যান্স নিয়ে কথা চলছে সংবাদমাধ্যমে। ঝুলন গোস্বামী দুর্দান্ত রেকর্ড স্পর্শ করায় দলের আত্মবিশ্বাস আরো বেড়েছে। নিজের পারফরম্যান্স নিয়ে কিছু না বললেও, দীর্ঘদিন ক্রিকেট খেলার পর মিতালি জানেন তার শেষ বিশ্বকাপে ব্যাট হাতে অবদান রাখতে না পারলে সমালোচনা হবেই। এখন দেখার নিজের খারাপ ফর্ম তিনি কাটিয়ে উঠতে পারেন কিনা।

    এদিকে প্রাক্তন ভারত অধিনায়ক ডায়না এদুলজি বলেছেন ভারতীয় দলের ব্যাটিং অর্ডারে কিছুটা পরিবর্তন দরকার। তিনি চান হরমনপ্রীত পাঁচের বদলে তিন নম্বরে ব্যাট করতে আসুন। মিতালি পাঁচে নামুন। স্মৃতি এবং হরমনপ্রীতকে যতটা সম্ভব বেশি ওভার খেলতে হবে। তবে ডায়না আশাবাদী মিতালি টানা ব্যর্থতা কাটিয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জ্বলে উঠবেন।

    ভারতীয় ক্রিকেট প্রেমীরা সেটাই আশা করতে পারেন। বড় ম্যাচে পার্থক্য গড়ে দেন বড় ক্রিকেটাররা। সেটাই এবার চ্যালেঞ্জ মিতালির সামনে। পাশাপাশি লেগ স্পিনার পুনম যাদবকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত খেলায় কিনা সেটা দেখার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC Women’s World Cup 2022, Mithali Raj

    পরবর্তী খবর